সোমবার, জানুয়ারি ২৩, ২০১৭

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ডাক্তারের অবহেলায় মৃত্যু, সেই নূপুর জেএসসি পাস করেছে

amaderkonthosor

ভোলা সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় মৃত্যু হওয়া সেই মেধাবী ছাত্রী নূপুর (১৪) জেএসসি পরীক্ষায় পাস করেছে। সে বি (৩ দশমিক ২০) পেয়েছে।

জেএসসি পরীক্ষায় ফল প্রকাশের পর নুপুরের পরিবারের মাঝে আনন্দের পরিবর্তে এখন কান্নার রোল বইছে। নূপুরের ইচ্ছা ছিল সে বড় হয়ে একজন ডাক্তার হবে। কিন্তু তার আর ডাক্তার হওয়া হলো না। ইচ্ছা পূরণ হলো না তার। ডাক্তার হওয়ার আগেই গত মঙ্গলবার ভোলা সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় নুপুরের মৃত্যু হয় বলে অভিযোগ নিহতের স্বজন ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের।

বৃহস্পতিবার জেএসসি পরীক্ষার ফল প্রকাশের পর দুপুরে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মধ্যম রতনপুর গ্রামের মাছ ব্যবসায়ী শাহজাহানের মেয়ে পৌর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী ছাত্রী বিবি ইয়ানুর নপুরের বাড়িতে গিয়ে দেখা যায় কান্নার রোল। নিহত নূপুরের পরিবারের সবাই সকালেই তার জেএসসি পরীক্ষার ফল জানতে পারেন। জেএসসি পরীক্ষায় সে পাস করায় আরো বেশি শোকাহত হয়ে পড়ে নূপুরের মা-বাবা ও পরিবারের স্বজনরা। ওই পরিবারের মাঝে বইছে শোকের মাতম।

নুপুরের মা বিবি রুমা কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমরা গরিব। আমার স্বামী একজন দরিদ্র মাছ ব্যবসায়ী। অনেক ধার-দেনা করে মেয়েকে পড়ালেখা করিয়েছিলাম। মেয়ে রুমার ইচ্ছা ছিল বড় হয়ে সে একজন ডাক্তার হবে। ডাক্তার হয়ে মানুষের সেবা করবে। মা রুমা আরো বলেন, এ পর্যন্ত আড়াই লাখ টাকা দেনা করে সংসারের খরচসহ মেয়েকে পড়ালেখার খরচ চালিয়েছি। মেয়ে নূপুর বাবাকে বলেছিল বাবা তুমি কোনও চিন্তা করোনা। আমি লেখাপড়া শেষ করে ভবিষ্যতে ডাক্তার হয়ে তোমার সব দেনা পরিশোধ করবো। কিন্তু ডাক্তার হওয়ার আগেই সেই ডাক্তারের অবহেলায় আমার মেয়ে দুনিয়া থেকে চলে যায়। এ কথা বলেই শোকে মুর্ছা যান নুপুরের মা রুমা।

পৌর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ বলেন, নুপুর প্রকৃত অর্থেই আমার স্কুলের অত্যন্ত মেধাবী ও নিয়মিত একজন ছাত্রী ছিল। এবার জেএসসি পরীক্ষায় তার জিপিএ-৫ পাওয়ার কথা ছিল। সে আশানুরুপ রেজাল্ট না করলেও তার ভবিষ্যত অনেক উজ্জল ছিল। কিন্তু গত মঙ্গলবার রাতে ডাক্তারের অবহেলায় নূপুর অকালে ঝড়ে গেল। তার মৃত্যুর খবর পেয়ে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা ছুটে যায় ভোলা সদর হাসপাতালে।

এই সংক্রান্ত আরো সংবাদ

ইজতেমা

ভোলায় আগামিকাল থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী বিশ্ব ইজতেমা

ভোলায় প্রথমবারের মতো তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু হবে বৃহস্পতিবারবিস্তারিত পড়ুন

unnamed-2

আশকোনায় আত্মঘাতি বোমা বিষ্ফোরণে নিহত নারী জঙ্গি শাকিরার গ্রামের বাড়ী ভোলায় অজানা আতঙ্ক

কামরুজ্জমান শাহীন, ভোলা প্রতিনিধি| ঢাকার দক্ষিণখানের আশকোনায় পূর্বপারায় আত্মঘাতিবোমা বিষ্ফোরণেবিস্তারিত পড়ুন

d

খালেদার গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ ও সমাবেশ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদেবিস্তারিত পড়ুন

  • ভোলায় স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে হত্যায় বিক্ষোভ
  • ভোলায় আলাদা দুর্ঘটনায় দুই শিশু নিহত
  • ইলিশ মাছ ধরায় ৩৫ জেলে আটক
  • চেয়ারম্যান পদে বাবা-ছেলের লড়াই
  • কিশোরীকে ধর্ষণের ভিডিও চিত্র ইন্টারনেটে
  • ভোলায় বিসাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু
  • মনপুরায় চিরকুট লিখে গৃহবধূর আত্নহত্যা
  • ভোলায় ৫ বছরের শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করলো মাদ্রাসা ছাত্র
  • ভোলায় পুকুরে ডুবে দুই গৃহকর্মীর মৃত্যু
  • স্ত্রীকেও পানিতে চুবিয়ে মারলেন স্বামী
  • ভোলায় কবর থেকে লাশ উত্তোলন, প্রতিবাদে জুতা-ঝাড় মিছিল