শনিবার, আগস্ট ১৮, ২০১৮

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নতুন গুঞ্জনঃ শাকিব-অপু কি সত্যি বিচ্ছেদের পথে ?

বিয়ের খবর প্রকাশ্যে আসার পর একদিনও এক ছাদের নিচে থাকা হয়নি তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের। ভক্তদের শোনাতে পারেননি কোনও খুশির খবর। উপরোন্তু কদিন বাদে বাদেই নানা গুঞ্জনের ছড়াছড়ি আলোচিত এ জুটিকে নিয়ে।

নতুন গুঞ্জন তাদের বিবাহবিচ্ছেদ। বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশের মাধ্যমে যে গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি স্থায়ীভাবে আলাদা হয়ে যাওয়ার পথে হাটছেন শাকিব-অপু। তবে এমন গুঞ্জন কতোটা সত্যি সেটা এখনও পরিষ্কার নয়।

বিচ্ছেদ বিষয়ে অবশ্য শাকিব-অপু দুজনেরই আলাদা আলাদা বক্তব্য তুলে ধরা হয়েছে গণমাধ্যমে। সেখানে শাকিব বলেন, সময় হলে সবই জানতে পারবেন। এ নিয়ে এখন কথা বলার কিছু নেই।’ খানের কথায় পরিষ্কার নয় কিছুই। কেননা, বিচ্ছেদ প্রশ্নের উত্তরে তিনি হ্যা বা না কোনটাই বলেননি। শাকিব খান তাদের বিচ্ছেদের বিষয়টি নিয়ে একজন আইনজীবীর সঙ্গে কথা বলেছেন বলেও গুঞ্জন উঠেছে।

অন্যদিকে, এ ব্যাপারে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন অপুও। তিনি বলেন, ‘এ বিষয়টি নিয়ে আমি কোনো কথাই বলতে চাই না। কথা বাড়াতেও চাই না। এ নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই। মাথা ব্যথা না থাকলে সেটি নিয়ে কথা বলার প্রয়োজন বোধ করারও বিষয় নাই। যা হওয়ার হচ্ছে, হোক।’

উল্লেখ্য, ২০০৮ সালে বিয়ে করার পর প্রায় নয় বছর তা গোপন করে রেখেছিলেন শাকিব-অপু। এরই মধ্যে তাদের কোল জুড়ে আসে ছেলে আব্রাম জয়। কিন্তু তখনো বিয়ের কথা লুকিয়ে রাখেন এই তারকা দম্পতি। ছেলের জন্ম দিতে ২০১৬ সালের শুরুর দিকে হঠাৎ উধাও হয়ে যান অপু। ভারতের কলকাতার একটি হাসপাতালে গত বছরের ২৭ সেপ্টেম্বর পৃথিবীর আলো দেখে আব্রাম জয়। এরপর কেটে যায় আরো সাত মাস।

গত ১০ এপ্রিল সাত মাসের ছেলে জয়কে নিয়ে অপু হঠাৎ হাজির হন বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে। সরাসরি সম্প্রচারিত সাক্ষাৎকারে ছেলেকে কোলে নিয়ে অপু প্রকাশ করেন তাদের বিয়ের কথা। ক্যারিয়ারের কথা ভেবে শাকিব খানই তাদের বিয়ে ও ছেলের কথা লুকিয়ে রাখতে উদ্বুদ্ধ করেন বলে জানান অপু। কিন্তু ছেলেকে আর লুকিয়ে রাখতে তার ভালো লাগছিল না।

এ ঘটনায় শাকিব প্রথমে উত্তেজিত প্রতিক্রিয়া দেখালেও বিয়ে ও ছেলের কথা স্বীকার করে নেন। তবে ক্ষুব্ধ হন অপুর ওপর। যদিও তিনি পরে জানান, স্ত্রী অপু ও ছেলে জয়কে নিয়ে সুখের সংসার করতে চান তিনি। কিন্তু এরপর কেটে গেছে আরো সাত মাস। এখনো এক ছাদের নিচে থাকা হয়নি শাকিব-অপুর। এমনকি গত ২৭ সেপ্টেম্বর ছেলের প্রথম জন্মদিন আলাদাভাবে উদযাপন করেন দুজন।

এই সংক্রান্ত আরো সংবাদ

লাক্স সুপারস্টারের গ্র্যান্ড ফিনালে শুক্রবার

১১ মে, শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টারবিস্তারিত পড়ুন

এবার দুই খানের ‘টানাটানি’ এক ক্যাটকে নিয়ে

বলিউডের বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ। দীর্ঘাদেহী এবিস্তারিত পড়ুন

বিয়ে অবৈধ, আবারও বিয়ের পরামর্শ বিরাট-আনুশকার !

এমনও হয়! বিয়ে শেষ, হানিমুনও শেষ। বিয়েকালীন ছুটি কাটিয়ে বিরাটবিস্তারিত পড়ুন

  • অভিনয় দিয়েই দেশব্যাপী পরিচিতি, তাহলে কি অভিনয় ছাড়ছেন অপু ?
  • এবার রবীন্দ্রনাথ ঠাকুরের কৈশোরের প্রেমকাহিনিতে ‘নলিনী’ প্রিয়াংকা চোপড়া
  • পান্ডিয়ার বিয়ে!
  • গুঞ্জন নয়, তালাকনামা হাতে পেয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস
  • “তালাকনামায় সই করেছি”
  • মেয়েকে লেখা মায়ের একটি চিঠিঃ শাহরুখের স্নেহচুম্বন ক্রন্দনরত দীপিকাকে (ভিডিও)
  • ন্যুড লেহেঙ্গা পরে কারিনার র‌্যাম্পে হাটা ফের তাক লাগিয়ে দিয়েছে
  • ‘নিষিদ্ধ’ প্রসূন অভিনয়ে ফিরেছেন আবার
  • সকলের নজরে সেই বিরুষ্কাই, পুরস্কার সন্ধ্যায় !
  • দ্বিতীয় দিনের আক্ষেপ মেটালো নুরান সিস্টার্স
  • প্রেমিকার খোঁজে শাহরুখের সিনেমার নগরী মুম্বাই আসা
  • প্রাক্তন প্রেমিকার আইনি নোটিশ জনপ্রিয় অভিনেতা নওয়াজকে