শনিবার, আগস্ট ১৮, ২০১৮

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নরসিংদীতে দুটি কোয়েল পাখির ডিমের জন্য মেয়েকে হত্যা করলো সৎ মা!

নরসিংদীতে দুটি কোয়েল পাখির ডিমের জন্য প্রাণ গেল ১১ বছরের মিতু নামের এক কিশোরীর। ডিম চুরি করাকে কেন্দ্র করে মারধরের সময় গলায় উড়না দিয়ে চেপে ধরায় শ্বাষরোধে কিশোরীর মৃত্যু ঘটে। ঘটনাটি ঘটেছে নরসিংদীর রায়পুরা উপজেলার হাসনাবাদ এর শেওপাড়াপাড়া গ্রামে। বুধবার দুপুরে নরসিংদীর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। নিহত কিশোরী মিতুর বাবার নাম ইমান আলি। এ ঘটনায় শিশুটির বাবা রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে সৎ মা ফরজানা (৩৫) কে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞসাবাদে সে হত্যার ঘটনা স্বীকার করে।
মামলা ও ঘটনা সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে মিতু কে ডিম ক্রয় করে আনতে পার্শ্ববর্তী সিরাজের বাড়িতে পাঠায় সৎ মা ফারজানা। সে বাড়ি থেকে মিতু ২ টি কোয়েলের ডিম চুরি করে নিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয়ে মিতুকে বকাঝকা করে সৎ মা ফারজানা। সে দিন সন্ধ্যায় এ নিয়ে আবারও মিতুকে মারধর করার সময় গলায় উড়না পেচিয়ে ধরলে শ্বাষরোধে মৃত্যু হয় মিতুর। মৃত্যুর পর মিতুর লাশ প্রথমে বাড়ির রান্নাঘরে এরপর রাতের আধারে পাশ্ববর্তী কলাবাগানে ফেলে রাখে।

এদিকে মিতুকে কে খুজে না পেয়ে চারদিতে খুজতে থাকে তারার বাবা ও প্রতিবেশীরা। পরদিন বৃহস্পতিবারও মিতুর কোন সন্ধান পেয়ে রায়পুরা থানায় একটি সাধারন ডায়েরী করার প্রক্কালে খবর আসে মিতুর মরদেহ পাশ্ববর্তী কলাকবাগানে পাওয়া গেছে। খবর পয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে পোষ্টমার্টেম এর জন্য মর্গে পাঠায়। মেয়ের মৃত্যুর ঘটনায় নিজে বাদী হয়ে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মিতুর বাবা ইমান উদ্দিন। মামলার পর পুলিশ সন্দেহজনক ভাবে সৎ মা কে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার ঘটনা স্বীকার করে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মাজহারুল ইসলাম জানান, পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে সৎ মাকে জিজ্ঞাসাবাদ করি আমরা। জিজ্ঞাসাবাদে সে মৃত্যুর ঘটনা পুুলিশ কে জানান। মারধর করার সময় মিতু তার চুলে মুঠি ধরার কারনে বলেই মিতুর গলায় উড়না পেচিয়ে ধরেন । বেশি সময় ধরে চেপে ধরার ফলেই মিতুর মৃত্যু হয়েছে বলে জানায় সৎ মা ফারজান। বুধবার দুপুরে নরসিংদী চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রেজমিন সূলতানার খাস কামরায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। জবানবন্দি রেকর্ড করার পর তাকে জেল হাজতে প্রেরণ করে আদালত।

এই সংক্রান্ত আরো সংবাদ

নরসিংদীর লটকন দেশের চাহিদা মিটিয়ে এখন রপ্তানি হচ্ছে বিদেশে

নরসিংদীর শিবপুর উপজেলায় এ বছর ১৬ শতক হেক্টরে লটকন চাষবিস্তারিত পড়ুন

নরসিংদীতে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষ, ওসিসহ নিহত ২

নরসিংদীতে ট্রাক ও প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে হাইওয়ে থানার ওসিসহবিস্তারিত পড়ুন

ছাগল নিয়ে ঝগড়ায় ঘুষিতে প্রতিবেশীর মৃত্যু

ছাগল নিয়ে ঝগড়ার এক পর্যায়ে ঘুষিতে এক প্রতিবেশীর মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

  • নরসিংদীতে মাএ দেড়শ’ টাকার জন্য বন্ধুকে হত্যা!
  • নরসিংদীতে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে র‍্যাব
  • কবির ওপর হামলা, আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা
  • “স্বপ্নের পথেই এগিয়ে যাচ্ছেন মডেল অভিনেত্রী মিহি আহসান”
  • আ’লীগের দুপক্ষের টেঁটা-বন্দুকযুদ্ধ, নিহত ২
  • নরসিংদীতে ছাত্রদল নেতার জন্মদিন পালন
  • টাঙ্গাইলে ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে খুন হলেন ভাসুর
  • নরসিংদীতে মাইক্রো-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩
  • নরসিংদীতে শীতলক্ষ্যার পাড়ে ১৪ বছর বয়সী অজ্ঞাত কিশোরীর লাশ
  • নরসিংদীর কৃতি সন্তান: স্বপ্ন ছিলো সেনাবাহিনী হলেন অভিনেতা
  • মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ রক্ষা হলো না আগুনে পুড়ে যাওয়া উত্তম দাসের