বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘নানা পাটেকার আমার সঙ্গে অন্তরঙ্গ হতে চেয়েছিলেন’

বলিউড থেকে টলিউড, অভিনেত্রীদের হেনস্থার খবর বহুবার প্রকাশ্যে এসেছে। সরাসরি অভিযোগ না করলেও ইন্ডাস্ট্রিতে হেনস্থা প্রসঙ্গে অনেক অভিনেত্রীই তাদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। আর এমন এক অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে নানা পাটেকর সম্পর্কে বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

বলিউডের এক সময়ের হার্টথ্রব এ অভিনেত্রী লাইমলাইটে আসেন ‘আশিক বানায়া আপনে’ছবিতে অভিনয়ের মাধ্যমে। ইমরান হাশমির বিপরীতে ওই ছবিতে তার রসায়ন দারুণ প্রশংসিত হয়। হাজারও ভক্ত-তরুণের মনে ঝড় তোলেন সাহসী সব পোশাকে।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে যৌন হেনস্থা নিয়ে তনুশ্রী অভিযোগ করেন, তাকে হেনস্থা করেছেন নানা পাটেকার। তিনি বলেন, প্রত্যেকে নানা পাটেকারের সম্পর্কে জানেন। নারীদের প্রতি তিনি কতটা রুড ও অভদ্র। প্রত্যেকে জানেন নারীদের হেনস্থা করায় তার একটা ইতিহাস আছে। এটা ইন্ডাস্ট্রিতে না বলা সত্য।

সাক্ষাৎকারে তনুশ্রী আরও জানান, এক ছবির শুটিংয়ে তাকেও নানা পাটেকারের হেনস্থার মুখে পড়তে হয়েছিল। এখানেই থেমে থাকেননি নানা পাটেকার। তনুশ্রীকে হেনস্থার পর তার সঙ্গে ছবিতে অন্তরঙ্গ দৃশ্যের দাবিও করেছিলেন নানা।

তনুশ্রী আরও বলেন, আমার নাম নিতে অসুবিধা নেই। ছবির পরিচালক ছিলেন শামি সিদ্দিকি, পরিচালক রাকেশ সারাঙ্গ ও কোরিওগ্রাফার ছিলেন গণেশ আচার্য। ছবিতে আমার একটা গানে একা পারফর্ম করার কথা ছিল। কিন্তু নানার দাবি ছিল সেই গানে তিনিও থাকবেন। আমি যখন প্রযোজক-পরিচালককে অভিযোগ করলাম, উনি আমার কাছে আসার চেষ্টা করছেন। ওনাকে দূরে থাকতে বলুন। তখন আমার অভিযোগ শোনার আগেই নানা আরও একটি দাবি জানায়। গানে আমার সঙ্গে অন্তরঙ্গ নাচের দাবি করেন তিনি। ইন্ডাস্ট্রিতে নতুন, অল্পবয়সী অভিনেত্রী হলেই তার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য করতে হবে।

আশিক বায়ানা আপনের সাফল্যের পর একাধিক ছবিতে কাজ করেছেন তনুশ্রী। তবে সেভাবে আর দর্শকের মনে জায়গা করতে পারেননি এ অভিনেত্রী। তাই হঠাৎ করেই বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। এখন থাকেন আমেরিকাতে। ফের দেশে ফিরেছেন তিনি। তবে বলিউডে ফিরবেন কি না তা এখনও স্পষ্ট করেননি বাঙালি এ অভিনেত্রী।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার ‘মিস ইরাক’কে হত্যার হুমকি

ইরাকের জনপ্রিয় মডেল টারা ফারেসকে সম্প্রতি প্রকাশ্যে দিবালোকে গুলি করেবিস্তারিত পড়ুন

ইতালিতে ধার করে পোশাক পরলেন প্রিয়াঙ্কা

ভারতের সেরা ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্ট পার্টিতেবিস্তারিত পড়ুন

অপু কি সারা জীবন সিঙ্গেলই থেকে যাবে?

শীর্ষ নায়ক শাকিব খানের সাথে ডিভোর্সের পর সবচেয়ে বেশি যেবিস্তারিত পড়ুন

  • এবার জোর করে চুমু খাওয়া নিয়ে ভাইরাল বিগ বস তারকা
  • অক্টোবরে মুক্তি পাচ্ছে ছন্দার প্রথম সিনেমা
  • যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী দুই নায়ক!
  • ‘চিরকুটের গান’ নিয়ে ভক্তদের মাঝে ফিরলেন লায়লা তাজনূর
  • অপি করিমের সংসার ভাঙনের গুঞ্জন!
  • তারা কি সমকামি, তবে কেন তারকাদের উচ্ছ্বাস?
  • শুরু হচ্ছে চলচ্চিত্রে নতুন মুখের সন্ধানের আবেদন
  • ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিড়ম্বনায় কাজী হায়াৎ
  • ফিরছেন আইটেম কন্যা বিপাশা
  • লাক্স সুপারস্টারের গ্র্যান্ড ফিনালে শুক্রবার
  • এবার দুই খানের ‘টানাটানি’ এক ক্যাটকে নিয়ে