শুক্রবার, ফেব্রুয়ারি ২৪, ২০১৭

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

“পার্বত্য শান্তি চুক্তি আওয়ামী লীগ সরকার করছে ,এবং বাস্তবায়নই করবে”

unnamed-1

সুপ্রিয় চাকমা শুভ , রাঙ্গামাটি জেলা প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক ও সেতু মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি ও সাংগঠনিক সম্পাদক জনাব এনামুল হক শামীম রাঙ্গামাটিতে শুভ আগমন উপলক্ষে ৩০ শে নভেম্বর বুধবার সকাল ৯:৩০ ঘটিকার সময়ে রাঙ্গামাটি পৌরসভা মাঠ প্রাঙ্গনে রাঙ্গামািট জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো গণ সংবর্ধনা আয়োজন করে।

গণ সংবর্ধনায় রাঙ্গামাটি পৌরসভা মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক ও সেতু মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি বক্তব্য বলেন- “বর্তমান আওয়ামী লীগ সরকার পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষরিত করছে ,এবং আওয়ামী লীগ সরকারই তা বাস্তবায়ন করবে। আমি পার্বত্য জনসংহতি সমিতির সভাপতি জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু) উদ্দেশ্য বলছি, পাহাড়ে আন্দোলন না করে আমাদের সাথে পার্বত্য শান্তি চুক্তি বিষয়ে আলোচনা করুক কেননা বিএনপি সরকার বিগত ৫ বছর ক্ষমতায় থাকার পরেও কোন প্রকার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে পদক্ষেপ গ্রহন করে নি যখন আওয়ামী লীগ সরকারই তা বাস্তবায়ন করবে। এছাড়া তিনি আরও বলেন, যে কাজে কোন প্রকার বাধা ও অসংহতি প্রকাশ করা হয় সেখানে কখনও উন্নয়ন সম্ভব হবেনা। রাঙ্গামাটিতে মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল স্থাপন করা হচ্ছে শুধু মাত্র পার্বত্য চট্টগ্রামের সার্ভিক উন্নয়ন ও পার্বত্য বাসী যাহাতে সব ধরনের সুযোগ-সুবিধা পেয়ে থাকে । আমরা যখনই ক্ষমতায় আসি পার্বত্য চট্টগ্রামসহ সমগ্র বাংলাদেশে উন্নয়নের জোয়ার উঠে”

এছাড়া গন সংবর্ধনা পৌরসভা মাঠ প্রাঙ্গনের অনুষ্ঠানে সভার সভাপতিত্ব করেন সাবেক পার্বত্য চট্টগ্রাম প্রতিমস্ত্রী রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য দীপংকর তালুকদার। আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ও সাংগঠনিক সম্পাদক জনাব এনামুল হক শামীম , সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, প্রাক্তন জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা সহ অন্যান্য সহযোগী সংগঠন সমূহ এবং গন সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালন করেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর।

এই সংক্রান্ত আরো সংবাদ

unnamed (8)

“শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাঙামাটিতে বইমেলা শুরু”

সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি প্রতিনিধি : শহীদ দিবস ও আন্তর্জাতিকবিস্তারিত পড়ুন

  • ”পার্বত্য শান্তি চুক্তি অনুসারে রাঙামাটিতে পর্যটন গড়ে তোলা হবে”
  • “বিশ্ব ভালবাসা দিবসে রাঙামাটি সেজেছে ফুলে ফুলে”
  • রাঙামাটি শিল্পকলা একাডেমীতে ৩ দিন ব্যাপী পার্বত্য বইমেলা শুরু
  • নানিয়াচর উপজেলার পানছড়ি মূখ সঃ প্রাঃ বিঃ আদিবাসী শিশুদের স্বেচ্ছায় মাতৃভাষার পাঠদান দিচ্ছেন সুজন চাকমা
  • “রাঙামাটিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত”
  • “রাঙামাটি মারী স্টেডিয়ামে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার”
  • মরণেও হয়নি বিচ্ছেদ, স্মরণে লাভ পয়েন্ট, এ এক আজব প্রেম
  • “রাঙ্গামাটিতে জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত”
  • “বিভূতী রঞ্জন চাকমা জীবন সংগ্রাম”
  • “বিভিন্ন কর্মসূচী মধ্যে দিয়ে রাঙ্গামাটিতে বিজয় দিবসস পালিত”
  • “বিলাইছড়ির আওয়ামী লীগের সদস্য দয়াল তংচংগ্যা অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ”