মঙ্গলবার, ফেব্রুয়ারি ২১, ২০১৭

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বান্দরবানে প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ

rrr

মেলায় এসে বান্দরবান পৌর শহরের এলাকায় এক মারমা কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে শহরের ভেতরে শিশু পার্কের জন্য নির্ধারিত স্থানে এ ঘটনা ঘটেছে।

শনিবার ভিকটিমকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দেয়ার প্রক্রিয়া চলছে। ভিকটিম ও তার প্রেমিক ওই চার দুর্বৃত্তকে না চেনলেও একজনের নাম কাজল ও অন্যজনের নাম জুয়েল বলে জানিয়েছে নির্যাতিতা। অন্য দুইজনের নাম জানাতে পারেনি সে।

ভিকটিমের প্রেমিকের ভাষ্য, শুক্রবার রাতে তারা বান্দরবানের ঐতিহ্যবাহী খাজনা আদায় অনুষ্ঠান রাজপূণ্যাহ মেলায় আসেন। রাত ১১টার দিকে হাঁটতে হাঁটতে রোয়াংছড়ি বাসস্টেশন এলাকার কাছাকাছি পৌঁছায়।

এ সময় প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য প্রেমিকাকে রেখে নির্জন জায়গায় যায়। ফিরে এসে দেখে চারজন যুবক তার প্রেমিকাকে ভয়ভীতি দেখাচ্ছে। প্রতিবাদ জানালে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। তাদের একজন নিজেকে যুবলীগের নেতা জুয়েল নাম পরিচয় দিয়ে তাদের কিছুই করতে পারবে না বলে ভয় দেখায়।

ওই চার যুবককে চেনে না তারা। নিজেদের মধ্যে কথাবলার সময় একজন অন্যজনকে কাজল নামে ডাকছিল। এক পর্যায়ে ওই চার যুবক তার প্রেমিকাকে কুপ্রস্তাব দেয়।

এতে রাজি না হওয়ায় জোর করে দুই যুবক তার প্রেমিকাকে শিশু পার্কের জন্য নির্ধারিত জায়গাতে তুলে নিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাকেও অন্য দুই যুবক বেঁধে ফেলে। এরপর তার প্রেমিকার ওপর পাশবিক নির্যাতন চালায় চার যুবক।

ঘটনার ভিকটিমের সঙ্গে কথা বলে জানা গেছে, সে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। তার বাড়ি রুমা উপজেলার থানা পাড়া এলাকায়। শুক্রবার রাতের ঘটনায় ওই চার যুবক তাকে তিনটি প্রস্তাব দেয়, প্রথমে তার বাড়ির বাবা-মাকে ডেকে নিয়ে আসার জন্য বলে, এরপর পুলিশের হাতে তুলে দেয়ার ভয় দেখায়, এরপর তারা তাকে কুপ্রস্তাব দেয়। ভিকটিম পুলিশের হাতে তুলে দিতে রাজি হলেও ওই চার দুর্বৃত্ত বিষয়টি এড়িয়ে যায়।

তারপর মেরে ফেলার ভয় দেখিয়ে কুপ্রস্তাব দেয়। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই চার যুবক তার ওপর শারীরিক নির্যাতন চালায়। চিৎকার করলে মুখ ও গলা চেপে ধরে।

এ ঘটনায় এখনো নিকটবর্তী থানায় মামলা দায়ের করা হয়নি। তবে মামলা দেয়ার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভিকটিমের মামাতো বোন থুইঞাইনু মারমা।

জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) প্রবীর কুমার জানান, শনিবার ভিকটিমকে ভর্তি করা হয়েছে। ভিকটিমের মুখ থেকে গণধর্ষণের লোমহর্ষক ঘটনা শুনেছি। ভিকটিমকে পরীক্ষা করা হয়েছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

115808bhavana-malyalam

চলন্ত গাড়িতে অভিনেত্রীকে গণধর্ষণ !

জনপ্রিয় এক অভিনেত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে ভারতের দক্ষিণাঞ্চলীয় কেরালাবিস্তারিত পড়ুন

rrr

যৌন হয়রানি: বিশ্ববিদ্যালয় শিক্ষক সাময়িক বরখাস্ত

যৌন হয়রানির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছেবিস্তারিত পড়ুন

আটক

নেশার ইনজেকশানসহ আটক

হালুয়াঘা(ময়মনসিংহ)প্রতিনিধি:এম.এ.খালেক: ময়মনসিংহে নেশার ইনজেকশানসহ দুই মাদক বিক্রেতা আটক করেছে র‌্যাব-১৪।বিস্তারিত পড়ুন

  • ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক-১
  • স্কুলের পাশে তিন ছাত্রকে কোপাল দুর্বৃত্তরা
  • কি যে চলছে এসব ! মোংলায় শিশুকে ধর্ষণের অভিযোগ
  • চাঞ্চল্যকর নিখোঁজের সাতদিনঃ জেলেদের জালে যুবকের মরদেহ
  • চাঞ্চল্যকর সেই হত্যা ! মিতুর সিম পাওয়া গেল ভোলার রিকশাচালকের কাছে
  • শিশুর বস্তাবন্দি লাশঃ স্বর্ণালংকারের লোভেই শিশুকে হত্যার কথা স্বীকার !
  • শৈলকুপায় মাদক ব্যবসায়ীর কারাদণ্ড
  • ভোলাঃ পুলিশের বিশেষ অভিযানে আটক-৫৫
  • ভালোবাসা দিবসে এত কিছুর পরও কারাগারেই থাকছেন ক্রিকেটার সানি
  • মেয়র মীরুর ভাইসহ দুজন রিমান্ডে
  • উচ্ছেদকৃত সাঁওতালদের পুনর্বাসন বিষয়ে জানাতে হাইকোর্টের নির্দেশ
  • ৮২০ পিস ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক