বুধবার, নভেম্বর ২২, ২০১৭

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

মাশরাফির ঘরে এসে দুঃখপ্রকাশ শুভাশিসের

ক্রিকেট অঙ্গন ছাড়িয়ে সারা দেশে তোলপাড়- মাশরাফির সঙ্গে ক্রিকেট মাঠে বচসা শুভাশিস রায়ের। বচসার এক পর্যায়ে মাশরাফির দিকে তেড়ে যান শুভাশিস। যিনি শুধু জাতীয় দলের অধিনায়কই নন, সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ, নাসির, সাব্বির, মোস্তাফিজ, তাসকিন, রুবেল, মিরাজসহ গোটা প্রজন্মের অগ্রজ, অভিভাবক- সেই মাশরাফিকে কথা কাটাকাটির এক পর্যায়ে তেড়ে গেলেন শুভাশিস, ভাবা যায়! এ কী করলেন শুভাশিস? সবার মনে রাজ্যের ক্ষোভ। মাশরাফি ভক্তদের মাঝে তীব্র প্রতিক্রিয়া।

সবার একটাই কথা- মাশরাফি সবার বড় হয়েও ছোট ভাই তুল্য শুভাশিসের কাছে সরি বলেছেন, দুঃখ প্রকাশ করেছেন। বড় হয়ে তার আরও সংযত থাকা উচিৎ ছিল- প্রকাশ্য সংবাদ সম্মেলনে এমন কথা বলে উদার মানসিকতার পরিচয়ও দিয়েছেন। কিন্তু শুভাশিসের প্রতিক্রিয়া কী? তিনি কি তার মাঠের স্বদম্ভ ও উগ্র আচরণের জন্য অনুতপ্ত? না কি খেলা শেষেও রয়ে গেছে মাঠের ঘটনার জের?
শুভাশিস কি মাশরাফির কাছে ‘সরি’ বলেছেন? এমন জানতে উন্মুখ সবাই।

এ প্রশ্নর জবাব অবশ্য খানিক্ষণ আগে মিলেছে। মাশরাফি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে উতপ্ত পরিস্থিতি ঠান্ডা করেছেন। তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘আমরা আমরাইতো।’

আসলেই তো তাই। বিপিএলে মাশরাফি রংপুরের অধিনায়ক। আর শুভাশিস চিটাগাং ভাইকিংসের ক্রিকেটার। তাতে কি আসলে তো দুজনই বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার।

সর্বশেষ খবর, দুজনার মধ্যে আপসরফা হয়ে গেছে। রাতে হোটেলে মাশরাফির রুমে গিয়ে দুঃখ প্রকাশ করেছেন শুভাশিস। হাওয়া থেকে পাওয়া খবর নয়। খোদ মাশরফি নিজেই জানিয়েছেন এ তথ্য।

রাত সাড়ে ১০টার দিকেমাশরাফির কাছে ফোন যেতেই বললেন, আরে কোনো সমস্যা নেই আমাদের মধ্যে। সব গণ্ডগোল মিটে গেছে। শুভাশিসতো আমার রুমেই বসা।

শুভাশিসকে ফোন ধরিয়ে দিয়ে মাশরাফি বলে উঠলেন, আরে আমরা দুজন বসে কথা বলছি। আড্ডা দিচ্ছি। এই যে নিন, শুভাশিসের সঙ্গে কথা বলুন। শুভাশিসও ফোনে জাগো নিউজের সঙ্গে কথা বলেন। মাঠে বড় ভাই, অধিনায়ক, অভিভাবক মাশরাফি ভাইয়ের সঙ্গে তার আচরণটা যে বেশি উগ্র হয়ে গেছে, সে বোধোদয়টা বেশ ভালোমতই হয়েছে শুভাশিসের। তাইতো জাগো নিউজের সঙ্গে মুঠোফোন আলাপে খানিক লজ্জামাখা সংলাপ, ‘ভাই ঠিক আছে সব। সমস্যা নেই আর।’

এই যে বড় ভাই মাশরাফি আর ছোট ভাই শুভাশিসের মিলে যাওয়া। এক ঘরে এক টেবিলে বসে ডিনার করা এবং প্রাণ খুলে মেশা ও কথা বলা- সেটাই ছিল সবার কাম্য।

আজ বিকেলে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ঘটে যাওয়া অনভিপ্রেত ও অনাকাঙ্ক্ষিত ঘটনার কয়েক ঘণ্টা পর মাশরাফি আর শুভাশিসের এমন মিলের খবরে স্বস্তি ক্রিকেট মহলে।

এই সংক্রান্ত আরো সংবাদ

বিশ্বের অন্যতম সেরা তারকা খেলোয়াড়দের নিয়ে আজ যেসব দল বিপিএলে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসেরবিস্তারিত পড়ুন

২৭ বার একে অপরের মুখোমুখি হয়েছে, যার মধ্যে ১২ ম্যাচই হয়েছে ড্র !

প্রস্তুতি পর্বে রাশিয়া বিশ্বকাপের প্রথম ম্যাচে জাপানকে সহজেই হারায় ব্রাজিল।বিস্তারিত পড়ুন

বিরাট কোহলি কেন আহত সংবাদকর্মীর খবর নিলেন ?

ইডেন গার্ডেন্সে টিম ইন্ডিয়ার অনুশীলন চলাকালীন সংবাদমাধ্যমের এক কর্মীর গায়েবিস্তারিত পড়ুন

  • ‘বিশেষ’ অনুরোধে রাজি না হলেও বিদায়ী সংবর্ধনা?
  • চোখের জলে বিদায় !
  • ইতালি ছাড়া বিশ্বকাপ !
  • আজকের বিপিএল (BPL)
  • শৃঙ্খলে রাখতে ‘কঠোর’ কোচের সন্ধানে বিসিবি
  • পিএসএলে চার বাংলাদেশি নিশ্চিত, দাম কত?
  • খুলনার টানা দ্বিতীয় জয়, দুর্দান্ত বোলিংয়ে জায়েদ রাহি
  • ‘রিয়ালে যেও না’ মেসির ফোন নেইমারকে
  • নয়া রেকর্ড সাকিবের ! হাজার রানের কোটা পূর্ণ করেছেন আরও তিন ব্যাটসম্যান।
  • অবশেষে নেইমারের চোখে জল !
  • হেড কোচ এর বাংলাদেশ ছাড়ার ‘আসল’ কারণ
  • ‘আমি চাই এসব বানানো গল্প বন্ধ হোক’ -নেইমার
  • Social media & sharing icons powered by UltimatelySocial