বুধবার, নভেম্বর ২২, ২০১৭

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রাজশাহীতে চিকিৎসার নামে অসুস্থ নারীকে ধর্ষণ করেছে কবিরাজ !!

চিকিৎসার নামে এক কবিরাজ অসুস্থ এক নারীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাতে রাজশাহীর বাগমারা উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। শনিবার রাতে ওই নারীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

নির্যাতিত ওই নারীর বাড়ি উপজেলার দেওলিয়া গ্রামে। ঘটনার পর থেকে অভিযুক্ত কবিরাজ সাইদুর রহমান দেওয়ান পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ।

ওসি জানান, রামেক হাসপাতাল থেকে তাকে ঘটনাটি জানানো হয়েছে। হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে একটি এজাহার থানায় পাঠানোরও প্রস্তুতি চলছে। সেটি থানায় গেলেই মামলা হিসেবে রেকর্ড করা হবে। এর পাশাপাশি কবিরাজ সাইদুরকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

ওই গৃহবধূর স্বামীর বরাত দিয়ে ওসি নাসিম জানান, কিছু দিন ধরে অস্বাভাবিক আচরণ করছিলেন ওই গৃহবধূ। স্থানীয়দের পরামর্শে বৃহস্পতিবার সন্ধ্যায় তার স্বামী তাকে কবিরাজ সাইদুরের কাছে নিয়ে যান। এ সময় কবিরাজ সাইদুর জানান, ওই নারীর শরীরের পাগলা জ্বিন ভর করেছে। রাতে ‘চিকিৎসার’ মাধ্যমে জ্বিন তাড়াতে হবে।

এসময় কবিরাজ সাইদুর ওই নারীকে বাড়িতে রেখে সবাইকে চলে যেতে বলেন। তার কথামত ওই নারীর স্বামী তাকে কবিরাজের বাড়িতে রেখে চলে যান। ঘণ্টা দুয়েক পর তিনি গিয়ে দেখেন, তার স্ত্রী আরও বেশি অসুস্থ।এ সময় ওই গৃহবধূ তাকে ধর্ষণের কথা জানান। এ নিয়ে ওই বাড়িতে হট্টগোল শুরু হলে কবিরাজ সাইদুর কৌশলে পালিয়ে যান।

এরপর ওই গৃহবধূকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার আরও অবনতি হলে তাকে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। কবিরাজ সাইদুরের এমন কাণ্ডে তাকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

কবিরাজ সাইদুর রহমান দেওয়ান ২০১১ সালের আগস্টে রাহেলা বেগম নামে পক্ষাঘাতগ্রস্ত এক বৃদ্ধাকে চিকিৎসার নামে প্রায় পাঁচ ঘণ্টা কোমর-পর্যন্ত মাটিতে পুঁতে রেখেছিলেন। এ নিয়ে পত্রিকায় খবর প্রকাশিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য মহিলা বিষয়ক মন্ত্রণালয় বাগমারা থানা পুলিশকে নির্দেশ দেয়।

এরপর পুলিশ তাকে থানায় ডেকে পাঠায়। সাইদুর আর কবিরাজি করবেন না বলে সে সময় পুলিশের কাছে তওবা করেছিলেন। এর প্রায় পাঁচ বছর পর ভণ্ড এই কবিরাজ এবার চিকিৎসার নামে অসুস্থ নারীকে ধর্ষণ করলেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

গোদাগাড়ী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জেলে

সমাপনী বৃত্তির ফল জালিয়াতির অভিযোগে কারাগারে পাঠানো হয়েছে রাজশাহীর গোদাগাড়ীবিস্তারিত পড়ুন

এবার রাজশাহীতে এবার রান্নাঘরে ১২৫ গোখরা

রাজশাহীতে এবার রান্নাঘরে পাওয়া গেছে ১২৫টি গোখরা সাপ। গতকাল বৃহস্পতিবারবিস্তারিত পড়ুন

রাজশাহীতে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু

রাজশাহী রেলওয়ে স্টেশনে বৃহস্পতিবার (২২ জুন) থেকে শুরু হয়েছে ঈদপরবর্তীবিস্তারিত পড়ুন

  • থানায় আওয়ামী লীগ নেতাকে পিটুনি, প্রতিবাদে সড়ক অবরোধ
  • রাজশাহীতে দেড় কেজি হেরোইনসহ দুই নারী গ্রেপ্তার
  • রাজশাহীতে ২য় বিয়ে করলেন মডেল রাউধার বাবা
  • মোটরসাইকেলে যাওয়ার পথে বজ্রপাতে স্কুলশিক্ষকের মৃত্যু
  • রাজশাহীতে ছেলের মাথায় রক্ত দেখে বাবার মৃত্যু
  • রাজশাহীতে কালবৈশাখীর হানা, জনদুর্ভোগ
  • নিহত আ’লীগ নেতার সই জাল করে ১৩ লাখ টাকা তুললেন বড় ভাই!
  • শিক্ষা সফরে ছাত্রীর সঙ্গে ছবি : শিক্ষকের জরিমানা
  • ইয়াবা কেনার সময় হাতেনাতে পুলিশের কাছে কলেজ অধ্যক্ষ আটক
  • রাজশাহীতে রেক্টিফাইড স্পিরিট পানে দুজনের মৃত্যু
  • এক মুঠো খাবারের জন্য হাসপাতালে বৃদ্ধ!