শুক্রবার, অক্টোবর ১৯, ২০১৮

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সামনেই বিয়ের মৌসুম, বিজ্ঞাপনে জুটি বেধে অভিনয় করেছেন আনুশকা ও বিরাট

দুই জগতের দুই সুপারস্টার আনুশকা শর্মা ও বিরাট কোহলি। একজন অভিনয় দিয়ে কাঁপান বলিউডের রূপালী পর্দা, আরেকজন ব্যাট হাতে কাঁপিয়ে দেন ক্রিকেটের মাঠ। জগত ভিন্ন হলেও তাদের মন কিন্তু অভিন্ন, একই সুঁতোয় গাথা। এ জুটির প্রেমের খবর নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাদের ব্যক্তিগত জীবনের রসায়ন জানা ১৫ এর তরুণ-তরুণী থেকে শুরু করে ৭০ বছরের বুড়ো-বুড়িরও।

নতুন খবর হচ্ছে, সব আড়াল ভেঙে এবার সর্বসমক্ষে একে অপরের খেয়াল রাখার অঙ্গীকার করে ফেললেন বিরাট-আনুশকা। সারা জীবন ধরে একজন আরেকজনের পাশে থাকবেন বলে সবার সামনেই কথা দিয়েছেন এ তারকা জুটি। সেটাও আবার বাস্তব জীবনে নয়, টেলিভিশনের পর্দায়। বাস্তব জীবনে তারা এমন অঙ্গীকার করেছেন কি না সেইটা তারাই ভালো বলতে পারবেন।

সম্প্রতি একটি বিখ্যাত পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে জুটি বেধে অভিনয় করেছেন আনুশকা ও বিরাট। সামনেই বিয়ের মৌসুম। বিশেষ এ দিনগুলোকে সামনে রেখে নতুন ডিজাইনের রঙ-বেরঙের পোশাক নিয়ে হাজির হয়েছে ওই ব্র্যান্ড। যেখানে অভিনয় করেছেন এই দুই তারকা। বিজ্ঞাপনটি প্রকাশ পেতেই শুরু হয়েছে তোলপাড়।

গত শুক্রবার ইউটিউবে আপলোড করা হয়েছে বিরাট কোহলি ও আনুশকা শর্মা অভিনীত ওই বিজ্ঞাপনটি। আপলোডের পরই রীতিমত ঝড় তুলেছে সেটি। গত দুদিনে ছয় লাখেরও বেশি দর্শক দেখে ফেলেছেন বিজ্ঞাপনটি। সারা ভারতজুড়ে বিভিন্ন টিভি চ্যানেলেও সম্প্রচারিত হচ্ছে বিজ্ঞাপনটি।

অনস্ত্রিন বিরাট-আনুশকাকে দেখে আপ্লুত তাদের ভক্তরা। অভিনেত্রী হিসেবে আনুশকাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। অভিনেত্রী হিসেবে তিনি কেমন তা প্রমাণ করে চলেছেন অভিষেক ছবি ‘রব নে বানা দি জোড়ি’ থেকেই। তবে এই বিজ্ঞাপনে নজর কেড়েছে কোহালির অভিনয়ও। অফস্ক্রিন লাভ-কাপলকে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখে তাই মুগ্ধ ভক্তরাও।

উল্লেখ্য, এর আগেও একসঙ্গে জুটি বেধে বিজ্ঞাপনে কাজ করেছেন বিরাট- আনুশকা। ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথম জুটি বেধেছিলেন তারা। সেই পরিচয় থেকেই শুরু হয়েছিল তাদের ব্যক্তিগত রসায়নের খবর। এর পরও তারা একটা কোমল পানীয়ের বিজ্ঞাপনে কাজ করেছেন। সেই হিসেবে এটি বিরাট-আনুশকা জুটির তৃতীয় কাজ। তবে অনস্ক্রিনের মতো বাস্তবেও কবে তারা বিয়ের মণ্ডপে বসবেন সেই অপেক্ষাতেই দর্শক।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার ‘মিস ইরাক’কে হত্যার হুমকি

ইরাকের জনপ্রিয় মডেল টারা ফারেসকে সম্প্রতি প্রকাশ্যে দিবালোকে গুলি করেবিস্তারিত পড়ুন

ইতালিতে ধার করে পোশাক পরলেন প্রিয়াঙ্কা

ভারতের সেরা ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্ট পার্টিতেবিস্তারিত পড়ুন

‘নানা পাটেকার আমার সঙ্গে অন্তরঙ্গ হতে চেয়েছিলেন’

বলিউড থেকে টলিউড, অভিনেত্রীদের হেনস্থার খবর বহুবার প্রকাশ্যে এসেছে। সরাসরিবিস্তারিত পড়ুন

  • অপু কি সারা জীবন সিঙ্গেলই থেকে যাবে?
  • এবার জোর করে চুমু খাওয়া নিয়ে ভাইরাল বিগ বস তারকা
  • অক্টোবরে মুক্তি পাচ্ছে ছন্দার প্রথম সিনেমা
  • যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী দুই নায়ক!
  • ‘চিরকুটের গান’ নিয়ে ভক্তদের মাঝে ফিরলেন লায়লা তাজনূর
  • অপি করিমের সংসার ভাঙনের গুঞ্জন!
  • তারা কি সমকামি, তবে কেন তারকাদের উচ্ছ্বাস?
  • শুরু হচ্ছে চলচ্চিত্রে নতুন মুখের সন্ধানের আবেদন
  • ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিড়ম্বনায় কাজী হায়াৎ
  • ফিরছেন আইটেম কন্যা বিপাশা
  • লাক্স সুপারস্টারের গ্র্যান্ড ফিনালে শুক্রবার
  • এবার দুই খানের ‘টানাটানি’ এক ক্যাটকে নিয়ে