বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অবশেষে নাসরিন-সানি একই বাঁধনেঃ স্বপ্ন দেখছেন নাসরিন

ঘর বাঁধবে বলে প্রহর গুনছেন নাসরিন সুলতানা। জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি কারাগার থেকে জামিনে বের হয়ে এলে এবং সবকিছু ঠিক থাকলে তারা দুজন সুখের ঘর বাঁধবেন- এমন আশা ব্যক্ত করেছেন সানির স্ত্রী দাবিদার নাসরিন।

নাসরিনের দাবি, তারা ঘর বাঁধবেন- এই মর্মে আপস হয়েছে। তবে আরাফাত সানির পরিবার বলছে, সানি-নাসরিনের মধ্যে কী কথা হয়েছে তা তারা জানেন না। সানির মুক্তির পর দুই পরিবার বসে পরবর্তী করণীয় ঠিক করবে।

সানির মামা রমিজ উদ্দিন পল্লু বলেন, ‘সানি আর নাসরিনের মধ্যে কী কথা হয়েছে তা এখনও আমরা জানি না। ১৫ মার্চ সানির অন্য একটি মামলার জামিন শুনানি হবে। ওই মামলায় জামিন পেলে পরবর্তী সময়ে উভয়পক্ষ বসে সব ঠিক করবো- এমনই কথা হয়েছে।’

প্রসঙ্গত, ৯ মার্চ নারী নির্যাতন মামলায় সানির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা। এছাড়া সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় ১৫ মার্চ জামিন আবেদন করা হবে। সানির আইনজীবীরা মনে করেন, ওই মামলায়ও জামিন পাবেন তিনি। ফলে তার মুক্তিতে আর কোনো বাধা থাকবে না।

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে মোট তিনটি মামলা করেন নাসরিন সুলতানা।

২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করা হয়। ওই সময় মোহাম্মদপুর থানা পুলিশ জানায়, তথ্যপ্রযুক্তি আইনে নাসরিন সুলতানা নামে এক তরুণীর করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এরপর তার বিরুদ্ধে আরও দুটি মামলা করেন ওই তরুণী।

তথ্যপ্রযুক্তি আইনে প্রথম মামলা
মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত ছবি এবং ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। ২৫ নভেম্বর ওই তরুণীকে ফের আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। ১৫ ফেব্রুয়ারি এ মামলায় জামিন নামঞ্জুর করেন সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম।
আরাফাত সানি
১৫ মার্চ এ মামলার ধার্য তারিখ রয়েছে। এই দিন মহানগর হাকিম আদালতে জামিন চাইবেন সানির আইনজীবী।

যৌতুকের দ্বিতীয় মামলা
মামলার এজাহার থেকে জানা যায়, ২০ লাখ টাকা যৌতুক দাবি করার অভিযোগে ২৩ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে আরাফাত সানির বিরুদ্ধে দ্বিতীয় মামলা করেন নাসরিন সুলতানা। আদালত মামলাটি আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে সানিকে আদালতে হাজিরের নির্দেশ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে তৃতীয় মামলা
গত ১ ফেব্রুয়ারি ২০ লাখ টাকা যৌতুকের জন্য মারধরের অভিযোগে আরাফাত সানি ও তার মায়ের বিরুদ্ধে ঢাকার ৪নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তৃতীয় মামলা করেন নাসরিন। আদালত মামলাটি মোহাম্মদপুর থানাকে এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দেন। ৮ ফেব্রুয়ারি আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে দায়ের করা মামলাটি এজাহার হিসেবে অন্তর্ভুক্ত করে মোহাম্মদপুর থানা। ১২ ফেব্রুয়ারি এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। ৯ মার্চ ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা এ মামলায় তার জামিন মঞ্জুর করেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

মুস্তাফিজের আইপিএল খেলার ছুটি বাড়িয়েছে বিসিবি

আইপিএলের চলতি আসরে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন কেবল মুস্তাফিজুর রহমান।বিস্তারিত পড়ুন

মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই সুপার কিংস

আগামী ২২ মার্চ পর্দা উঠছে বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগ ইন্ডিয়ানবিস্তারিত পড়ুন

তানজিদ-রিশাদের তাণ্ডবে সিরিজ জয় বাংলাদেশের

টস জিতে ব্যাট নেওয়া শ্রীলঙ্কা জানিত লিয়ানাগের সেঞ্চুরিতে ভর করবিস্তারিত পড়ুন

  • দুই নারী আম্পায়ারকে নিয়োগ দিচ্ছে বিসিবি
  • মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের নীলা
  • সিরিজ বাঁচার লক্ষ্যে
  • ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসান ফুটওয়্যারের ব্যবসায় নামছেন
  • বিপিএল চ্যাম্পিয়ন তামিমের ফরচুন বরিশাল
  • মোস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই
  • গেইল ছাড়াই বাংলাদেশে আসছে উইন্ডিজ
  • পাকিস্তানের জালে বাংলাদেশের মেয়েদের ১৭ গোল
  • পুত্র সন্তানের বাবা হলেন ইমরুলও
  • এ বিজয় আমাদের : প্রধানমন্ত্রী
  • পাকিস্তানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ
  • সপরিবারে এশিয়া কাপে নান্নু, খালি বাসায় চোরদের হানা