শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অভিনয় দিয়েই দেশব্যাপী পরিচিতি, তাহলে কি অভিনয় ছাড়ছেন অপু ?

অভিনয় দিয়েই দেশব্যাপী পরিচিতি পেয়েছিলেন আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ই তাকে এই সময়ের প্রথমসারির নায়িকাদের একজন বানিয়েছে। আবার এই অভিনয়ের মাধ্যমেই তার সখ্যতা গড়ে উঠেছিল চলচ্চিত্রের নামকরা সুপারস্টার শাকিব খানের সঙ্গে। সেই সখ্যতা থেকে প্রেম, তার পর গোপনে বিয়ে। এখন তিনি ফুটফুটে এক সন্তানের মা।

সবকিছুই যখন পেয়েছেন অভিনয় দিয়ে, সেই অভিনয়ের সঙ্গে এতো তাড়াতাড়ি আড়ি কাটেন কীভাবে! দাম্পত্য জীবনের নানা ঝামেলায় কিছুদিন আগে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেও, সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন বহু হিট ছবির নায়িকা অপু বিশ্বাস। খুব শিগগির আবারও অভিনয়ে নিয়মিত হবেন বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে এ তথ্য জানিয়েছেন নায়িকা।

ছেলে আব্রাম খান জয়কে নিয়ে দেশে ফেরার কয়েক মাস পর দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। ছবি দুটি হচ্ছে ‘কাঙ্গাল’ ও কানাগলি। এর মধ্যে ‘কাঙ্গাল’ ছবিতে তার নায়ক ছিলেন ডিএ তায়েব এবং ‘কানাগলি’-তে বাপ্পী চৌধুরী। কিন্তু সাংসারিক নানা ঝামেলায় দুটি ছবির কাজই প্রাথমিক অবস্থায় বাতিল করেন নায়িকা।

তবে সম্প্রতি অপু জানিয়েছেন, ‘কাঙ্গাল’ এ অভিনয় না করলেও ‘কানাগলি’ ছবিতে তিনি নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। সে অনুযায়ী নাকি প্রস্তুতিও নিচ্ছেন তিনি। জানিয়েছেন, ‘সন্তান জন্ম দেয়ার পর কিছুটা মুটিয়ে গিয়েছিলাম। এখন ওজন অনেকটাই কমেছে। বেশ স্লিমও হয়েছি। আরও কমাতে হবে। নিজেকে ফিট করতে নিয়মিত জিমে যাচ্ছি।’

চলতি মাসেই শুরু হওয়ার কথা ছিল অপুর ‘কানাগলি’ ছবির শুটিং। কিন্তু তার কিছুদিন আগেই স্বামী শাকিব খানের কাছ থেকে তালাকের নোটিশ পাওয়ায় স্থগিত করেন ছবির কাজ। পরে নায়িকার অনুরোধেই শুটিংয়ের সময় দুই মাস পিছিয়ে দিয়েছেন পরিচালক রবিন খান। সেই হিসেবে, জানুয়ারির পরিবর্তে আগামী মার্চ থেকে শুরু হবে ‘কানাগলি’র শুটিং।

উল্লেখ্য, নায়ক শাকিব খান স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠানোর ব্যাপারে যে অভিযোগগুলোর দিকে ইঙ্গিত করেছিলেন তার মধ্যে অপুর অভিনয় এবং পরোক্ষভাবে নায়ক বাপ্পী চৌধুরীর নামও উঠে এসেছিল। শাকিব সব সময়ই আকার ইঙ্গিতে বোঝাতে চেয়েছেন, স্ত্রী অপু বিশ্বাস আর অভিনয়ে না আসুক। তার সব কথা মেনে চলুক, সংসার করুক।

তাছাড়া ছেলে জয়কে ঘরে তালাবদ্ধ করে অপু কলকাতায় ডাক্তার দেখাতে গেলে সে সময় বার বারই উঠে আসে নায়ক বাপ্পী চৌধুরীর নাম। শাকিব অভিযোগ করেছিলেন, ডাক্তার দেখাতে নয়, অপু বয়ফ্রেন্ড নিয়ে কলকাতায় বেড়াতে গেছেন। স্পষ্ট করে না বললেও তার অভিযোগের আঙুল যে বাপ্পীর দিকেই ছিল সেটা বোঝা গিয়েছেল পরবর্তীতে অপুর বক্তব্য থেকেও। অপু বলেছিলেন, ‘বাপ্পী আমাকে দিদি বলে ডাকে। সে আমার ছোট ভাইয়ের মতো। তার নাম জড়িয়ে এমন অভিযোগ জঘণ্য।’

এদিকে, তারকা জুটি শাকিব-অপুর সংসার টেকাতে আগামী ১৫ জানুয়ারি সালিশি বৈঠক বসাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের পারিবারিক আদালত। সেখানে শাকিব-অপুসহ দুই পরিবারের লোকদেরকেও হাজির থাকতে বলা হয়েছে। ১৫ জানুয়ারি সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে অনুষ্ঠিত হবে ওই সালিশি বৈঠক। হাজির থাকবেন তো শাকিব?

এই সংক্রান্ত আরো সংবাদ

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী গোপনেবিস্তারিত পড়ুন

সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক

সিনেমা নিয়ে রাজনীতির শিকার হয়ে কান্নায় ভেঙে পড়লেন চিত্রনায়ক আদরবিস্তারিত পড়ুন

  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল
  • জয়ার ‘ফেরেশতে’ পেল ইরানের জাতীয় পুরস্কার
  • ছুটি কাটানোর সময় বৃষ্টি হলে সিঙ্গাপুরের হোটেল উলটো টাকা দেবে আপনাকে !