মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘আমার অনেক কষ্ট হয়, পোকাগুলো শুধু কামড়ায়’

মুক্তার কষ্ট আমার ভালো লাগে না। আমি আবার আমার বোনের সাথে খেলা করতে চাই, আপনারা সবাই আমার বোনের জন্য দোয়া করবেন এভাবেই নিজের বোনের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার শিশু মুক্তামনির যমজ বোন হীরামনি।

৩য় শ্রেণীতে পড়া হীরামনি জানান, আমি আমার বোনের সাথে স্কুলে যেতে চাই। কতদিন ধরে আমি আমার বোনের সাথে খেলা করতে পারি না। ও শুধু ব্যাথায় কান্না করে, আমার ভালো লাগে না। আমি ওকে খুব ভালোবাসি। আপনারা সবাই আমার বোনের জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমার বোনকে সুস্থ্ করে দেয়।

মুক্তামনি এখন কেমন আছো, শরীরের মধ্যে কেমন লাগে জানতে চাইলে সে জানায় , ‘আমার অনেক কষ্ট হয়। হাতে মাঝে মাঝে অনেক ব্যাথ্যা করে যা সহ্য করতে পারি না। আমি শুধু কান্না করি। আমার মা তখন আমার হাতের মধ্যে থেকে অনেক অনেক পোকা বের করে দিত। তখন আমার ভালো লাগত। সব সময় জ্বালা যন্ত্রনা হয়, হাতের পোকাগুলো শুধু কামড়ায়। আমি ঘুমাতে পারি না। আমি আবার সুস্থ্ হতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার শিশু মুক্তামনিকে মঙ্গলবার (১১ জুলাই) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

শিশু মুক্তামনির বাবা সাতক্ষীরার সদর উপজেলার কামারবায়সা গ্রামের মুদি দোকানি ইব্রাহীম হোসেন জানান, মঙ্গলবার সকালে ৭টার দিকে তিনি তার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছেন এবং সকাল ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে কেবিন ব্লকের ৬তলার ৬০৮ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন, দেশবাসীর কাছে আমার একমাত্র চাওয়া সবাই যেন আমার অসুস্থ মেয়েটার মুখের দিকে তাকিয়ে নামাজান্তে আমার এই ছোট্ট মেয়েটার জন্য দোয়া করে। আমি যেন আমার মেয়েটাকে আবারও সুস্থ ও স্বাভাবিকভাবে ফিরে পাই। এটাই আমার একমাত্র চাওয়া।

ঢাকা মেডিকেলের চিকিৎসকদের প্রতি আস্থা জানিয়ে তিনি বলেন, ‘ডা. সামন্ত লাল তাদের মেয়ের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন। আমি আমার মেয়েকে নিয়ে ঢাকা মেডিকেলে আসার পর এখানকার ডাক্তাররা খুবই আগ্রহ নিয়ে আমার মেয়েকে দেখছেন। ডা. সামন্ত লাল সেন আমারে খুবই আশ্বাস দিয়েছেন এবং বলেছেন আমার বাচ্চা ভালো হয়ে যাবে।

এই সংক্রান্ত আরো সংবাদ

ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল

রাজধানীর খিলগাঁওয়ে রেলগেটে ট্রেনে বাম পায়ের আঙুল কাটা পড়েছে তেল,বিস্তারিত পড়ুন

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বার সভাপতির শপথ নেওয়ায় ব্যারিস্টার মাহবুববিস্তারিত পড়ুন

টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…

কুমিল্লায় ৫ হাজার টাকার বিনিময়ে স্ত্রীকে তিন ধর্ষকের হাতে তুলেবিস্তারিত পড়ুন

  • পাগলা মসজিদের দান বাক্সে এবার মিলল ২৭ বস্তা টাকা
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, হিট অ্যালার্ট জা‌রি
  • টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
  • সন্ত্রাসী হামলায় আইনজীবী আহত
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম
  • শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট
  • তালাশ টিমের উপর হামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
  • ক্যাম্পে নাশকতার পরিকল্পনা, অস্ত্র-গোলাসহ ৪ গ্রেপ্তার
  • নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দাদা আটক নীলফামারীতে