বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ইউপি চেয়ারম্যানের ধর্ষণের শিকার গৃহবধূ, সেই অসহায় ধর্ষিতা নারীর পাশে কাদের সিদ্দিকী

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকীর বিরুদ্ধে এক গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা রিসোর্টে এ ধর্ষণের ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহবধূ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ধর্ষিত ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাত ১১টার দিকে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি কাদের সিদ্দিকী বুধবার বিকেলে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূকে দেখতে যান। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং ইউপি চেয়ারম্যান মিল্টন সিদ্দিকীর দৃষ্টান্ত মূলক দাবি করেন।

ধর্ষিতা গৃহবধূ জানান, বেশ কিছুদিন ধরে তার বাবার বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশির সাথে বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার সেই বিরোধ নিয়ে শালিসী বৈঠকের কথা বলে মনির নামের এক ব্যক্তি তাকে তার নানার বাড়ি সখীপুর উপজেলার আমবাগ থেকে মোটরসাইকেলে করে নিয়ে আসে। তার আগে মনির তাকে জানায়, তার মা তাকে কালিহাতীর নাগবাড়ি ইউনিয়ন পরিষদে যেতে বলেছে। কিন্তু ইউনিয়ন পরিষদে না নিয়ে মনির তাকে এলেঙ্গা রিসোর্টে নিয়ে যায়। সেখানে নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকীর কাছে তাকে দিয়ে চলে আসে। পরে মিল্টন তাকে রিসোর্টের একটি কক্ষে জোরপূর্বক ধর্ষণ করে রিসোর্টের সামনের ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ফেলে পালিয়ে যায়।

সেখান থেকে সে তার মায়ের সাথে যোগাযোগ করলে তার মা ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসাপাতলে নিয়ে আসে। ধর্ষিতার মা জানান, জমি নিয়ে শালিস-মিমাংসা করার কথা বলে ইউপি চেয়ারম্যান তার মেয়েকে ধর্ষণ করেছেন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকীর ব্যবহৃত মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

কালিহাতী থানার ওসি আখেরুজ্জামান বলেন, টাঙ্গাইল হাসপাতাল থেকে চিকিৎসাধীন ওই গৃহবধূর অভিযোগপত্র নেয়া হয়েছে। পরে এই ব্যাপারে কালিহাতী থানায় মনির ও মিল্টন সিদ্দিকীকে আসামি করে একটি নারী নির্যাতন ও ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে গাইনি বিভাগের চিকিৎসক রেহেনা পারভীন বলেন, ওই গৃহবধূর শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি, তবে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত হয়া যাবে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, ধর্ষণের মামলাটি আমাদের কাছে এসেছে। প্রমাণ সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আসামিরা যেই হোক না কেন তাদের ছাড় দেয়া হবে না বলে তিনি জানান।

এই সংক্রান্ত আরো সংবাদ

বেনজীরের বিরুদ্ধে দুদকে ব্যারিস্টার সুমনের অভিযোগ 

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদেরবিস্তারিত পড়ুন

ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল

রাজধানীর খিলগাঁওয়ে রেলগেটে ট্রেনে বাম পায়ের আঙুল কাটা পড়েছে তেল,বিস্তারিত পড়ুন

দেশের কৃষক বাঁচার জন্য যা প্রয়োজন সেটাই করবে সরকার: কৃষি মন্ত্রী

কৃষি মন্ত্রী আব্দুস শহীদ বলেছেন, দেশের কৃষক বাঁচার জন্য যাবিস্তারিত পড়ুন

  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • লিটার প্রতি ১০ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম
  • খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী
  • টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, হিট অ্যালার্ট জা‌রি
  • গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য
  • স্বর্ণের দাম সব রেকর্ড ভাঙল
  • আগামীতে সবার অন্ন, বস্ত্র, শিক্ষা ও বাসস্থানের ব্যবস্থা করতে পারবো: প্রধানমন্ত্রী
  • শাওয়ালের চাঁদ দেখা যায়নি, ঈদ বৃহস্পতিবার
  • জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তার কথা জানালো ডিএমপি কমিশনার
  • শ্রদ্ধার ফুলে ভরে উঠেছে স্মৃতিসৌধের বেদি
  • চার দিনেরে সফরে ঢাকায় ভুটানের রাজা