বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

কোহলিকে চ্যালেঞ্জ করেছিলেন জাদেজা। অনুষ্কা চরম সতর্কবার্তা দিলেন বিরাটকে

এভাবে যে তাঁকে চরম সতর্কবার্তা শুনতে হবে খোদ বান্ধবীর কাছ থেকে, তা-ও আবার সোশ্যাল মিডিয়ায়, সেটা সম্ভবত ভাবতেও পারেননি বিরাট কোহলি।

সরাসরি ক্যাপ্টেন কোহলিকে চ্যালেঞ্জটা করেছিলেন রবীন্দ্র জাদেজা। বাইশ গজে নয় অবশ্য। মাঠের বাইরে। ‘ব্রেক দ্য বিয়ার্ড’ হ্যাশট্যাগ দিয়ে জাদেজার সোশ্যাল মিডিয়ায় চ্যালেঞ্জ ছিল— কোহলিও তাঁর মতো দাড়ি ছেঁটে দেখান। সেই প্রস্তাব অবশ্য সরাসরি প্রত্যাখ্যান করে দিয়ে বিরাট নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখে দিয়েছিলেন, ‘সরি বয়েজ, আমি এখনও দাড়ি ছেঁটে ফেলতে প্রস্তুত নই।’

এমন পোস্টের নিচেই তাঁর বান্ধবী অনুষ্কা শর্মার কমেন্ট পড়ে, ‘তুমি এটা করতে পারো না।’ আসলে বর্তমানে দাড়ি নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আইপিএল টেন-এর ট্যাগলাইন হয়ে গিয়েছে, ‘এক্সপিরিয়েন্স মেন উইদাউট বিয়ার্ড’। চ্যালেঞ্জের শুরুয়াত হয়েছিল রবীন্দ্র জাদেজা-কে দিয়ে। এমনিতেই স্যার জাদেজা মানেই একটা রাফ অ্যান্ড টাফ ব্যাপার। দাড়ি ছাড়া যেন আরও সেক্সি দেখাচ্ছে তাঁকে।

ভক্তরা তো বলছেন, ফ্যাশনিস্তারা এবার জাদেজাকেই রোল মডেল করবেন। জাদেজা তাঁর দাড়ি ছাড়া লুক-এর ভিডিও টুইট করে বলেন, ‘চেঞ্জ দ্য গেম অন দ্য ফিল্ড! চেঞ্জ দ্য লুক ইন দ্য ড্রেসিং রুম!’ তারও আগে একটা টুইট করেন, ‘এবার এই ইউনিফর্মটা থেকে মুক্তি দরকার!’ সত্যিই, দাড়িটা রীতিমতো ইউনিফর্ম হয়ে উঠেছিল তাঁর।

জাদেজার স্টাইল ফলো করতে দেরি করেননি হার্দিক পাণ্ড্যও। দিন দু’য়েক আগেই দাড়ি ছেঁটে ফেলে সেক্স কোশেন্ট বাড়িয়ে ফেললেন তিনি। ইনস্টাগ্রামে রূপান্তরের ভিডিও পোস্ট করে বললেন, ‘জাড্ডু, এটা তোমার জন্য। এর পর ড্রেসিংরুমে আর কনফিউশন হবে না!’ দাড়ির জন্য নাকি কনফিউশন! ভারতীয় ক্রিকেটারদের হলটা কী! নিন্দুকেরা এ কথাই বলছেন। তাতে পাত্তা যে কেউ দিচ্ছেন না, সে তো বোঝাই যাচ্ছে। না হলে কি আর হার্দিক পাণ্ড্যের লুক নিয়ে চর্চা শুরু হতে না হতেই রোহিত শর্মাও সেই একই কাণ্ড ঘটান!

জাড্ডু আর হার্দিকের দেখানো পথে হাঁটলেন রোহিত শর্মাও। শর্মাজি লিখেছিলেন, ‘সারপ্রাইজ! নিজে নিজে একটা সামার স্টাইল করেই ফেললাম। এবার ব্রেক দ্য বিয়ার্ডে আমার পালা। কী বলো পল্টন?’ ‘পল্টন’ মানে বুঝতে পারছেন নিশ্চয়ই! ভক্তদের ওই নামেই ডাকেন রোহিত। চ্যালেঞ্জ টিম ইন্ডিয়া নিয়েই থাকে। যেমন অজিঙ্ক রাহানে। কিছুদিন আগেই বিরাট কোহলি ছাড়া টিমকে নেতৃত্ব দিয়েছিলেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। জিতিয়েওছিলেন। তাহলে দাড়ি কাটার চ্যালেঞ্জই বা নেবেন না কেন! হ্যাশট্যাগ ব্রেক দ্য বিয়ার্ড চ্যালেঞ্জের সাম্প্রতিক মুখ রাহানে। উড়িয়ে দিলেন সাধের দাড়ি। চ্যালেঞ্জ বলে কথা!

তবে রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য, জাদেজাদের দলে নাম লেখালেন না বিরাট কোহলি! বান্ধবীর লাল চোখের সামনে চ্যালেঞ্জও নিতে পারলেন না তিনি।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বিরাট-অনুষ্কা নিজেদের সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা থেকেছেন। বিরাট কখনও নারী দিবসে ইনস্টাগ্রামে মা আর অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করেছেন। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় বিব্রত করার মত ভিডিও প্রকাশ্যে আসার পর বান্ধবীকে খুশি করতে ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচারও পরিবর্তন করেছেন।

অন্যদিকে, অনুষ্কাও বিরাটের সঙ্গে নিজের সম্পর্কের কথা সদম্ভে প্রকাশ করে থাকেন। ছবির শুটিংয়ের মাঝেই বিরতি নিয়ে বেঙ্গালুরু উড়ে যান বিরাটকে খুশি করতে।

এই সংক্রান্ত আরো সংবাদ

মুস্তাফিজের আইপিএল খেলার ছুটি বাড়িয়েছে বিসিবি

আইপিএলের চলতি আসরে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন কেবল মুস্তাফিজুর রহমান।বিস্তারিত পড়ুন

মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই সুপার কিংস

আগামী ২২ মার্চ পর্দা উঠছে বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগ ইন্ডিয়ানবিস্তারিত পড়ুন

তানজিদ-রিশাদের তাণ্ডবে সিরিজ জয় বাংলাদেশের

টস জিতে ব্যাট নেওয়া শ্রীলঙ্কা জানিত লিয়ানাগের সেঞ্চুরিতে ভর করবিস্তারিত পড়ুন

  • দুই নারী আম্পায়ারকে নিয়োগ দিচ্ছে বিসিবি
  • মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের নীলা
  • সিরিজ বাঁচার লক্ষ্যে
  • ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসান ফুটওয়্যারের ব্যবসায় নামছেন
  • বিপিএল চ্যাম্পিয়ন তামিমের ফরচুন বরিশাল
  • মোস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই
  • গেইল ছাড়াই বাংলাদেশে আসছে উইন্ডিজ
  • পাকিস্তানের জালে বাংলাদেশের মেয়েদের ১৭ গোল
  • পুত্র সন্তানের বাবা হলেন ইমরুলও
  • এ বিজয় আমাদের : প্রধানমন্ত্রী
  • পাকিস্তানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ
  • সপরিবারে এশিয়া কাপে নান্নু, খালি বাসায় চোরদের হানা