শনিবার, এপ্রিল ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

খণ্ডকালীন চাকরির অফার ঈদকে কেন্দ্র করে !

ঈদ ও রমজান সামনে রেখে খণ্ডকালীন বিক্রয়কর্মী নিয়োগ দেওয়া হচ্ছে তৈরি পোশাক ও অন্যান্য প্রতিষ্ঠানের বড় বড় ব্র্যান্ডশপ বা আউটলেটে। অগ্রাধিকার দেওয়া হবে স্নাতক পড়ুয়াদের।

আড়ং
আড়ং ঢাকাসহ সারা দেশের আউটলেটগুলোতে এক মাসের জন্য দুই থেকে আড়াই হাজার সেলস অ্যাসোসিয়েট নিয়োগ দেবে। আড়ং প্রধান কার্যালয়ের মানবসম্পদ বিভাগে কর্মরত রিনি জানান, এইচএসসি পাস ও স্নাতক লেভেলে অধ্যয়নরতরা সিভি ড্রপ করতে পারবেন। সিভি ড্রপ করা যাবে আড়ংয়ের যেকোনো আউটলেটে। এরই মধ্যে শুরু হয়ে গেছে নিয়োগ প্রক্রিয়া। আগ্রহীরা সিভি জমা দিতে পারবেন ১৫ মে পর্যন্ত। প্রার্থী বাছাইয়ের সময় পরীক্ষার ফল, কাজের অভিজ্ঞতা ইত্যাদি দেখা হবে। দৈনিক সাড়ে পাঁচ ঘণ্টা কাজ করতে হবে। ঘণ্টা হিসেবে বেতন দেওয়া হবে।

স্বপ্ন সুপারশপ
চেইন সুপারশপ স্বপ্ন গুলশান ও বনানী আউটলেটের জন্য কাস্টমার সার্ভিস অ্যাসিস্ট্যান্ট পদে ১৫০ জন এবং চেক আউট অ্যাসিস্ট্যান্ট পদে ১০০ জনসহ মোট ২৫০ জনকে নিয়োগ দেবে। দুটি পদের জন্যই যোগ্যতা এইচএসসি। চেকআউট পদের জন্য কম্পিউটার জানা থাকতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৫ মে। ঠিকানা—স্বপ্ন, গুলশান হোসনা সেন্টার, হাউস নম্বর ১০৬, গুলশান এভিনিউ (আরএম সেন্টারের বিপরীতে), ঢাকা-১২১২। বিডি জবস.কমের মাধ্যমেও আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ৭৫০০ থেকে ৮৫০০ টাকা বেতন দেওয়া হবে।

গ্রামীণ ইউনিক্লো
পার্ট টাইম এবং ফুল টাইম কাজের জন্য সেলস অ্যাসোসিয়েট পদে ১২০ জনকে নিয়োগ দেবে গ্রামীণ ইউনিক্লো। এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে। ৩০ এপ্রিলের মধ্যে আবেদন করতে হবে বিডিজবস.কমের মাধ্যমে। দুুই মাসের জন্য নিয়োগ দেওয়া হবে। দক্ষতা দেখাতে পারলে পরবর্তী সময়ে স্থায়ীভাবে কাজের সুযোগ মিলতে পারে। ফুল টাইম চাকরিতে মাসিক বেতন পাওয়া যাবে ৯১১৬ টাকা। পার্ট টাইম হিসেবে কাজ করলে ঘণ্টা হিসেবে মিলবে ৪৪ টাকা। ৮ ঘণ্টার বেশি কাজ করলে পরবর্তী ঘণ্টার জন্য দেওয়া হবে ৫০ টাকা করে। রমজানে দেওয়া হবে ইফতার এবং রাতের খাবারের টাকা।

রিচম্যান
রিচম্যান-লুবনানের এইচআর অ্যান্ড অপারেশন ম্যানেজার নাজমুস শাহাদাত জানান, সেলস এক্সিকিউটিভ পদে নেওয়া হবে ১২০ জন। এইচএসসি পাস এবং একই কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। স্মার্ট, ইংরেজিতে ভালো দখল ও কাজ করার আগ্রহ আছে ইত্যাদি বিষয় বিবেচনায় নিয়ে প্রার্থী বাছাই করা হবে। রমজান শুরুর ১৫ দিন আগ পর্যন্ত সিভি জমা দেওয়া যাবে রিচম্যান লুবনানের সব আউটলেটে। সকাল ১০টা থেকে মার্কেট বন্ধ হওয়া পর্যন্ত কাজ করতে হবে। বেতন নির্ধারণ করা হবে আলোচনার মাধ্যমে।

ইনফিনিটি
সারা দেশের ৮২টি আউটলেটে ১৫০ থেকে ১৬০ জন সেলস এক্সিকিউটিভ নেবে ইনফিনিটি। ইনফিনিটির এইচআর অ্যান্ড অপারেশন এক্সিকিউটিভ রাকিবুল ইসলাম জানান, এইচএসসি পাস হলেই সিভি জমা দেওয়া যাবে। তবে এসএসসি পাস এবং বিক্রয়ের কাজে দক্ষ এমন কেউও আসতে পারে। ইনফিনিটির হেড অফিস এবং সব শোরুমে সিভি জমা দেওয়া যাবে রমজান শুরুর এক সপ্তাহ আগ পর্যন্ত। কাজের সময় সকাল ১০টা থেকে রাত ৮টা। যোগ্যতাভেদে বেতন দেওয়া হবে ১২ হাজার থেকে ১৮ হাজার টাকা পর্যন্ত।

ক্যাটস আই
ক্যাটস আইয়ের ম্যানেজার রামিম জানান, ৪০টি শোরুমের জন্য ২৫০ জনের বেশি বিক্রয়কর্মী নেওয়া হবে। রজমান মাস শুরুর আগ পর্যন্ত সিভি জমা দেওয়া যাবে সব শোরুমে। এইচএসসি পাস হলেই আবেদন করা যাবে। সিভি যাচাই-বাছাই করে ভাইভা বা বাছাই পরীক্ষার জন্য ডাকা হবে বনানী অফিসে। একজন কর্মী সাত থেকে ১০ হাজার টাকা বেতন পাবেন।

ওয়ালটন
ওয়ালটন ল্যাপটপ ক্যারিয়ার প্রগ্রামে খণ্ডকালীন মার্কেটিং/সেলস-এ ১০০ জন কর্মী নিয়োগ দেবে। আবেদনের যোগ্যতা এইচএসসি, স্নাতক অথবা ‘এ’ লেভেল। অধ্যয়নরতরাও আবেদন করতে পারবেন। কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। বয়স থাকতে হবে ৩০ বছরের মধ্যে। আবেদনের শেষ তারিখ ৩০ এপ্রিল। আবেদন করতে হবে ওয়ালটনের ওয়েবসাইটের মাধ্যমে। ইংরেজি ও আইটি দক্ষতা থাকতে হবে। বেতন-ভাতা আলোচনার মাধ্যমে ঠিক করা হবে।

মোস্তফা মার্ট
এসএসসি থেকে স্নাতকোত্তর—সবাই কাজের সুযোগ পাব মোস্তফা মার্টে। ৫০ থেকে ৬০ জন নেওয়া হতে পারে। সেলসে কাজের অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে বলে জানান মোস্তফা মার্টের অ্যাকাউন্টস অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার মনির হোসেন। রমজান শুরুর এক সপ্তাহ আগে জমা দেওয়া যাবে সিভি। বাছাইয়ের জন্য নেওয়া হবে মৌখিক পরীক্ষা। প্রতিদিন ৮ ঘণ্টা কাজ করতে হবে। বেতন আলোচনার মাধ্যমে নির্ধারণ করা হবে।

কে-ক্র্যাফট
কে-ক্র্যাফটের ম্যানেজার সেলস এ এম সমিউল্লাহ জানান, ২০টি শাখায় প্রায় ১০০ জন সেলস এক্সিকিউটিভ নেওয়া হবে। ৪৫ দিন, ৪০ দিন এবং ৩০ দিনের প্যাকেজে এ কর্মী নেওয়া হবে। যোগ্যতা ন্যূনতম এইচএসসি। বাছাইয়ের সময় দেখা হয় ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড, স্মার্টনেস এবং প্রেজেন্টেশন। কর্মী নিয়োগের বিজ্ঞাপন দেওয়া হবে পত্রিকায়। কে-ক্র্যাফটের অফিসে অথবা শোরুমেও সিভি জমা দেওয়া যাবে। নিয়োগ পাওয়ার পর এক দিনের ওয়ার্কশপে অংশ নিতে হবে। বেতন নির্ধারণ করা হবে আলোচনা সাপেক্ষে।

অঞ্জন’স
২১টি শাখায় সেলস এক্সিকিউটিভ পদে প্রায় ২০০ জন নিয়োগ দেবে অঞ্জন’স। ন্যূনতম যোগ্যতা এইচএসসি। অঞ্জন’স-এর মার্কেটিং ম্যানেজার সামজেদুল হক সামু জানান, রমজান শুরুর আগ পর্যন্ত সিভি জমা দেওয়া যাবে সব শোরুমে। বাছাইয়ের সময় দেখা হবে কাজের অভিজ্ঞতা, বুদ্ধিমত্তা ও কাজের আগ্রহ। একজন কর্মী ১২ থেকে ১৫ হাজার টাকা আয় করতে পারবেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

ব্যাংকে নিয়োগঃ ১৬৬৩ পদে চাকুরী

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ব্যাংকের মধ্যে সাতটি ব্যাংক একযোগে নিয়োগবিস্তারিত পড়ুন

বিভিন্ন পদে নিয়োগ দেবে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

শূন্য পদে জনবল নিয়োগ দেবে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরাধীন এডুকেশনবিস্তারিত পড়ুন

রেডিও জকি (আরজে) পদে নিয়োগ দেবে প্রাণ-আরএফএল।

প্রাণ-আরএফএল গ্রুপ রেডিও জকি (আরজে) পদে নিয়োগ দেবে। যোগ্যতা :বিস্তারিত পড়ুন

  • ক্যাডেট কলেজে প্রভাষক পদে ১৯ জন নিয়োগ
  • ‘সেলস এক্সিকিউটিভ- আউটলেট’ পদে নিয়োগ দেওয়া হচ্ছে প্রাণ গ্রপ
  • কানাডায় সাংবাদিক; অভিনয়, মডেল ও সংগীত শিল্পী; প্রযোজক, পরিচালক ও খেলোয়াড়দের দারুন সুযোগ!
  • বিনা অভিজ্ঞতায় আবুল খায়ের গ্রুপে চাকরি
  • মৎস্য গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি
  • এসএসসি পাসেই সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরি
  • অষ্টম শ্রেণি পাসেই ২০০ জন নিয়োগ দিচ্ছে বিআরটিসি
  • ৫৭৫ জন নিয়োগ দেবে বাংলাদেশ শিশু একাডেমি
  • একাধিক পদে কোস্টগার্ড বাহিনীতে জনবল নিয়োগ
  • উচ্চ মাধ্যমিক পাসেই সোনারগাঁও হোটেলে চাকরি, আবেদন প্রক্রিয়া জেনে নিন-
  • নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে অবরোধ
  • বাংলালিংককে চাকরি