শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

খালেদা জিয়া সাত জনমেও হাতিরঝিল বানাইতে পারতেন নাঃ মতিয়া চৌধুরী

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, খালেদা জিয়া সাত জনম জন্ম নিলেও ওই হাতিরঝিল বানাইতে পারতেন না। ওটা ছিল পাবলিক টয়লেট। আজকে শুধু উরাল সেতু না, উরাল রাস্তা না, উরাল ট্রেনও হবে। অনেক কিছুই হবে। ঢাকা শহর ময়মনসিংহ পর্যন্ত চলে আসবে। এখনই ঢাকা আর ময়মনসিংহের মধ্যে খুব একটা পার্থক্য করা যায় না।

কৃষিমন্ত্রী আজ ১৬ জানুয়ারি সোমবার সকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীর কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে নিজ তহবিল থেকে প্রণোদনার অর্থ এবং শীতের কম্বল বিতরণকালে তিনি এ সবকথা বলেন।

এ সময় তিনি বলেন, আমাদের সেনা বাহিনীরে যথেষ্ট অর্থ-সম্মান, আমাদের নৌ বাহিনীরে সাব-মেরিন, বিমান বাহিনীরে ফাইটার ইত্যাদি সবকিছুই আছে। মাননীয় প্রধানমন্ত্রী সব দিকেই খেয়াল রাখেন। আমাদের আওয়ামী লীগের কর্মীরা আমরা যারা জনসেবা করতে চাই, জনগণের উপকার করতে চাই, জনগণকে সঙ্গে নিয়ে আগাইতে চাই, আমাদের তৃপ্তি আসে না। মনে হয় আরও ভালো করা উচিত, আরও কাজ করা উচিত, আরও সুন্দরভাবে দেশটাকে গড়ে তোলা উচিত।

তিনি আরও বলেন, আল্লাহ তাঁর সৃষ্টিকে ধ্বংস করতে চান না। আল্লাহরই ইচ্ছা, যে পৃথিবী থেকে চলে যাবে ঘাতকের নির্মম বুলেটে তারই রক্ত দিয়ে আমি বাংলাদেশ চালাব। সেজন্যই সেদিন শেখ হাসিনা, রেহানা বেঁচে গেলেন- বিদেশে থাকার কারণে। পচাত্তরের পরে দীর্ঘ ছয়টা বছর তিনি বিদেশে নির্বাসনে কাটিয়েছেন। এই দেশে তিনি একুশ বছর পরে আওয়ামী লীগকে নিয়ে ক্ষমতায় এসেছেন। কি অবস্থা ছিল দেশের। আজকে ঢাকা শহরের অবস্থা দেখেন। যারা তিন বছর আগে ঢাকা থেকে এসেছেন এখন গেলে চিনতে পারবেন না।

এদিন কৃষিমন্ত্রী নালিতাবাড়ী উপজেলায় দিনব্যাপী ৭টি ইউনিয়নে প্রথম শ্রেণিতে পড়–য়া মেধাভিত্তিক প্রথম ১০ জন করে মোট ১ হাজার ৩২৮ জন ক্ষুদে শিক্ষার্থীর হাতে শীতের কম্বল তুলে দেন। এছাড়াও এসএসসি ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মেধাভিত্তিক প্রথম ১০ জন করে মোট ২২৮ জন শিক্ষার্থীর মাঝে ৫শ করে আর্থিক প্রণোদনার অর্থ বিতরণ করেন এবং সংশ্লিষ্ট কার্ডধারীদের মাঝে বয়স্ক ও বিধবা ভাতা প্রদান করেন।

সফরকালে মন্ত্রীর সাথে শেরপুরের জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক ফজলুল হক, অর্থ সম্পাদক গোপাল সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে বর্তমান প্রধানমন্ত্রী শেখবিস্তারিত পড়ুন

শ্রমিক অধিকার নিয়ে নালিশের নিষ্পত্তি নভেম্বরে: আইনমন্ত্রী 

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, আগামী নভেম্বরেবিস্তারিত পড়ুন

বিএনপির কেন্দ্রীয় ৩ নেতার পদোন্নতি

বিএনপিতে কেন্দ্রীয় কমিটির ৩ নেতার পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবারবিস্তারিত পড়ুন

  • বিএনপি মানে খাইখাই, আ.লীগ মানেই দেই-দেই: প্রধানমন্ত্রী
  • ক্ষমা চেয়ে নিচ্ছি, তাড়াহুড়োয় ভুল হয়ে গেছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
  • হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া
  • গুরুতর আহত মমতা, হাসপাতালে ভর্তি
  • সুপ্রিম কোর্টে মারামারি ঘটনায় ৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
  • কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী
  • সুপ্রিম কোর্ট নির্বাচন: হট্টগোল-মারামারিতে ভোট গণনা বন্ধ
  • সত্যকে কখনও মিথ্যা দিয়ে ঢাকা যায় না: প্রধানমন্ত্রী
  • ‘নিরাপত্তা নিশ্চিতে অন্যদের নিষেধাজ্ঞা গ্রহণযোগ্য নয়’
  • ঐক্যফ্রন্টের লিয়াজোঁ ও স্টিয়ারিং কমিটিতে আছেন যারা
  • লুটেপুটে খায় এমন প্রার্থীদের বর্জন করার আহ্বান রাষ্ট্রপতির
  • ‘দুষ্টের দমন ও শিষ্টের পালনের জন্যই ডিজিটাল নিরাপত্তা আইন’