শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

জোরপূর্বক প্রবেশ করা নিয়ে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ১২

শুক্রবার (২৪ মার্চ) দিবাগত রাত ১০ টার দিকে গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের নলসাটা দড়িপাড়া গ্রামে এলাকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে।সংঘর্ষে পুলিশের ৫ সদস্যসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হলেন- কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জামিল উদ্দিন রাশেদ ও আমিনুর রহমান, কনস্টেবল জিয়াউর রহমান, নজরুল ইসলাম, মো. মনির হোসেন ও আনসার মনির হোসেন।

এ ঘটনায় আহত এলাকাবাসীররা হলেন হৃদয় রোজারিও (৩৫), অনিক রোজারিও (২১), ধ্বনি (৪৫), মন্দিরা (৪৫), প্লাসিড রোজারিও (৩২) ও রাজীব রোজারিও (২৮) সহ আরও বেশ কয়েকজন।

স্থানীয় এক ব্যাক্তি জানান , শুক্রবার রাতে সাদা পোশাকে দুই উপ-পরিদর্শক ও তিন কনস্টেবল তার ঘরে জোরপূর্বক প্রবেশ করে। এ সময় তাদের পরিচয় জানতে চাইলে তারা থানার লোক বলে জানান। তাদের গায়ে পুলিশের পোশাক না থাকায় ও পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে বাড়ির লোকজন ডাকাত বলে চিৎকার করে। চিৎকার শুনে এলাকাবাসী এসে অনুপ্রবেশকারীদের আটক করার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে সংর্ঘষ বাঁধে। পরে তারা বারান্দার একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন।

পরে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে এসআই নাজমুল হক ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। এরই মধ্যে থানার ওসি মো. আলম চাঁদ ২০/২৫ জনের ফোর্স নিয়ে এলাকাবাসীর ওপর অতর্কিত হামলা, লাঠিচার্জ ও কয়েক রাউন্ড গুলি চালায় বলে জানায় এলাকাবাসী।

পরে পুলিশের লাঠিচার্জ ও গুলির ভয়ে এলাকাবাসী বাড়ি-ঘর ছেড়ে সরে গেলে পুলিশের ৫ সদস্য ও আনসার সদস্যকে থানায় নিয়ে যায় পুলিশ ফোর্স। এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ ওই এলাকায় এক বাড়িতে মাদক অভিযানে যায়। পরে অভিযান চালানোর সময় বাড়ির মাদকাসক্ত কিছু লোকজন তিন পুলিশকে ঘরের ভেতর আটক করে ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করে। পরে এলাকাবাসীর সঙ্গে পুলিশের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। পরে এলাকাবাসীর সঙ্গে পুলিশের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে জনতার লাঠির আঘাতে কয়েকজন পুলিশ সদস্য আহত হলে থানার অতিরিক্ত পুলিশ গিয়ে ফাঁকা গুলি ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই সংক্রান্ত আরো সংবাদ

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় স্বামী খুন, গ্রেফতার ৩

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দিতে গিয়ে পোশাক শ্রমিক জিয়াউর রহমানবিস্তারিত পড়ুন

  • ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন
  • গাজীপুরে জেএমবির দুই পলাতক সদস্য গ্রেপ্তার
  • গাজীপুরে আবাসিক হেটেলে যৌন ব্যবসা, ৬৭ তরুণ-তরুণী আটক
  • গাজীপুর কাপাসিয়াতে শীতলক্ষ্যা হাসপাতালে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
  • দেশে ফেরার ৩ দিনের মাথায় টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা
  • গাজীপুরে পরকীয়ায় বাঁধা দেয়ায় গৃহবধূর আত্মহত্যা!
  • গাজীপুরের কাপাসিয়ায় ছেলের দায়ের কোপে বাবা খুন
  • গাজীপুরে পোশাক কারখানায় আগুন
  • গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ে নিহত
  • গাজীপুরে বাসচালককে ছুরিকাঘাতে হত্যা
  • গাজীপুর হোটেলে ধরা পড়লো কলেজছাত্রী ও যৌনকর্মীসহ ৮৬জন