বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ের নগ্ন ভিডিও ফাঁস। সোশ্যাল মিডিয়া তোলপাড় (ভিডিও)

নওয়াজ শরিফের কন্যা মারিয়ম নওয়াজও এক জন রাজনৈতিক কর্মী এবং সমাজকর্মী। রাজনৈতিক কারণে তাঁকে নিয়ে নানা মহলে আলোচনা তো চলেই, তবে তিনি আরও বেশি আলোচিত হন তাঁর সৌন্দর্যের কারণে।

আন্তর্জাতিক রাষ্ট্রনীতির দুনিয়ায় নওয়াজ শরিফ অত্যন্ত পরিচিত নাম। পাকিস্তানের বর্তমান এই প্রধানমন্ত্রী ইতিপূর্বে আরও দু’বার দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব সামলেছেন। প্রতিবেশী দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশাসনিক পদে আসীন এই মানুষটি ভারতের রাজনীতির দুনিয়াতেও নানা কারণে আলোচিত। নওয়াজ শরিফের কন্যা মারিয়ম নওয়াজও এক জন রাজনৈতিক কর্মী এবং সমাজকর্মী। রাজনৈতিক কারণে তাঁকে নিয়ে নানা মহলে আলোচনা তো চলেই, তবে তিনি আরও বেশি আলোচিত হন তাঁর সৌন্দর্যের কারণে। বর্তমানে ৪৩ বছর বয়সি মারিয়ম অসামান্য রূপসী। সম্প্রতি সেই মারিয়মের নামেই প্রচারিত একটি এমএমএস ভিডিও তোলপাড় তুলেছে ইন্টারনেট দুনিয়ায়।

কী রয়েছে এই ভিডিওয়? ভিডিও-র শুরতেই জানিয়ে দেওয়া হচ্ছে, এটি নওয়াজ শরিফের কন্যার লিক হওয়া এমএমএস। তার পর একটি ঘরের ভিতরে দেখা যাচ্ছে একটি মেয়েকে। সেই মেয়ের মুখ স্পষ্ট নয়। যে কালো পোশাকটি পরে রয়েছে মেয়েটি, তাতে তার শরীরের অনেকটা অংশই উন্মুক্ত হয়ে রয়েছে। এর পর মেয়েটি সেই পোশাক খোলা শুরু করতেই স্ক্রিনে ভেসে উঠছে বার্তা— ‘পরবর্তী ৩০ সেকেন্ড দেখানো সম্ভব নয়।’ আবার যখন দেখা যাচ্ছে মেয়েটিকে, তখন সে পোশাক বদলে

একটি নীলচে কামিজ পরেছে। বোঝা যাচ্ছে, মেয়েটি এই তিরিশ সেকেন্ডে পোশাক খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে তার পর কামিজটি পরেছে। মেয়ের পরণে কামিজ, কিন্তু তলায় সালোয়ারটি নেই। সেই অবস্থাতে‌ই লাস্যময়ী ভঙ্গিতে ক্যামেরার সামনে নেচে চলেছে মেয়েটি।

ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া এই ভিডিও-ও দাবি করা হচ্ছে, ক্যামেরার সামনে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, সে আসলে নওয়াজ-কন্যা মারিয়ম। এই দাবির সত্যাসত্য বিচার করা কঠিন, কারণ ভিডিও-র মেয়েটির মুখ কখনওই খুব স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে না। তবে যেটুকু টের পাওয়া যাচ্ছে মেয়েটির মুখের আদল, তাতে এই মেয়ে মারিয়ম না হওয়ার সম্ভাবনাই বেশি।

কিন্তু তাতে কী যায় আসে? সেনাকর্মী মুহম্মদ সফদর আওয়ান-এর ঘরণি এবং প্রধানমন্ত্রীর কন্যা মারিয়মের নামেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। মোবাইল থেকে মোবাইলে এমএমএস আকারে ছড়িয়ে পড়ছে ভিডিও-টি। পাকিস্তানি মিডিয়ার একাংশ অবশ্য গোটা বিষটিকেই ভারতের ষড়যন্ত্র বলে দাবি করছে। বলা হচ্ছে, ভিডিও-র মেয়েটি আদৌ মারিয়ম নয়, এবং ভারতেরই কিছু নেটিজেন পাক প্রধানমন্ত্রী এবং তাঁর মেয়েকে বদনাম করার জন্য এই ভিডিও প্রচার করেছে। কার দাবি যে সত্য, তা এই মুহূর্তে বুঝে ওঠা কঠিন। তবে আপাতত মারিয়মের নামেই প্রচার পাচ্ছে ভিডিওটি।

এই সংক্রান্ত আরো সংবাদ

মিয়ানমার থেকে দেশে ফিরলেন ১৭৩ বাংলাদেশি

মিয়ানমারের কারাগারে বিভিন্ন মেয়াদে সাজা ভোগ শেষে ১৭৩ বাংলাদেশি দেশেবিস্তারিত পড়ুন

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই

দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে পাঁচটি চুক্তি এবং পাঁচটিবিস্তারিত পড়ুন

একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা

দেশের বাজারে এক লাফে ৩১৩৮ টাকা কমিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনবিস্তারিত পড়ুন

  • তৃণমূল গুন্ডা অপরাধীদের উন্নয়ন করেছে
  • যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা দিলে সর্বশক্তি দিয়ে লড়ব: নেতানিয়াহু
  • হেলিকপ্টার বিধ্বস্তে কেনিয়ার সামরিক বাহিনীর প্রধানসহ নিহত ১০
  • ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য
  • গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য
  • স্বর্ণের দাম সব রেকর্ড ভাঙল
  • গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, ৪ শিশুসহ নিহত ১৪
  • ধ্বংসস্তূপে দাঁড়িয়ে বিশ্ববাসীকে ঈদের শুভেচ্ছা ফিলিস্তিনিদের
  • চার দিনেরে সফরে ঢাকায় ভুটানের রাজা
  • ভোরে গাজায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ২০
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • আফগানিস্তানে তীব্র তুষারপাত ও বৃষ্টিতে ৬০ জনের মৃত্যু