শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ময়মনসিংহ শহরে যানজট নিরসনে সভা ও জনগনের মতামত

হালুয়াঘাট প্রতিনিধি:- ময়মনসিংহ শহরের যানজট নিরসনের লক্ষে ইজি বাইক ও রিক্স্রা চলাচল এবং বিভিন্ন ট্রাফিক পয়েন্টে প্রশস্তকরন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী, বাস ও ট্রাক মালিক সমিতির নেতৃবৃন্দ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
যানজট নিরসনে বিগত দিনে নেয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ, এখনো হচ্ছে। কিন্তু এত উদ্যোগের পরও যানজট হ্রাস পায়নি, হ্রাস পায়নি মানুষের দুর্ভোগ।
যানজট নিরসনের ব্যাপারে ডিসি ময়মনসিংহ একটি ফেসবুক আইডিতে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ময়মনসিংহ শহরের যানজট নিরসনের লক্ষে ইজি বাইক ও রিক্সা চলাচল এবং বিভিন্ন ট্রাফিক পয়ন্টে প্রশস্তকরণ বিষয়ক সভা। এমন পোষ্ট করলে সাধারন জনগন তাদের মতামত তুলে ধরেন কমেন্টস এর মাধ্যমে।
মোঃ জাহিদ হোসেন উৎপল :বিশ্ববিদ্যালয়,নজরুল বিশ্ববিদ্যালয়, সিবিএমসি এর বাস শহরের ভিতর দিয়ে চলাচল বন্ধ করতে হবে। বড় বড় বাস বাইপাস দিয়ে না গিয়ে চড়পাড়া মোড় দিয়ে যায় এগুলো বন্ধ করতে হবে।
শহিদুল ইসলাম লিংকন : ছোটবেলা থেকেই দেখে আসছি এ ধরনের সভা হচ্ছে এবং তার সাথে তাল মিলিয়ে যানযট বাড়ছে। আমার প্রশ্ন শহরের ভিতরে চলাচলকারী এত বেশি সংখ্যক ব্যটারী চাললিত অটোর অনুমতি কে দিয়েছে এবং এ গুলি বন্ধ করতে এত সভা করতে হয় কেন? আসলে এ সবেই হচ্ছে লোক দেখানো, যাদের কারনে যানযট তাদেরকে নিয়ে যতই সভা করেন সমাধান আসবেনা।
আবুল কাদের চৌধুরী : ভালো উদ্যোগ, নিরাপদ সড়ক চাই, ময়মনসিংহ।
মো: কবির : আজ অফিসে লেইট, অফিসে উপস্থিত হতেই বস বললেন লেইট কেন, বললাম যানজট, বস বললেন ওসব আমি জানিনা সঠিক সময়ে অফিসে আসতে হবে, কি আর করা নমনীয় হয়ে জী বলে চুপ, ফুলবাড়িয়া পুরাতন বাসষ্টেন্ড থেকে জ্যাম শুরু জিলাস্কুল মোড় পযন্ত আধা ঘন্টা, একেকটা অটোতে ২ থেকে ৩ জন যাত্রী। অটো আর অটোর সারি।
শফিক রিপন : ইজি বাইক ( অটো) এর চালকরাও অটো ও তাদের বাইকটাও অটো !! কোন নিয়মকানুনের ধার ধারে না !! আর রিক্সায় ব্যাটারী লাগানোর পর রিক্সা চালকরা তো তাল বেতাল হয়ে গেছে। আমাদের জেলার মত বেতাল অবস্থা বাংলাদেশের আর কোন জেলায় সম্ভবত নাই। কিছু একটা করুন। আমরা অদের কাছে অসহায়।

এই সংক্রান্ত আরো সংবাদ

ময়মনসিংহের অবৈধ সম্পর্কের পরিণতিতে ভাবী দেবরের বিয়ে !!

অবৈধ সম্পর্কের পরিণতিতে বিয়ে সম্পন্ন হয়েছে। এ ঘটনাটি ঘটেছে শুক্রবারবিস্তারিত পড়ুন

ময়মনসিংহের মুক্তাগাছায় দুপক্ষের সংঘর্ষে নিহত ২

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ময়মনসিংহের মুক্তাগাছায় দুই পক্ষের সংঘর্ষে দুইজনবিস্তারিত পড়ুন

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ডিবি পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আশরাফুল আলমবিস্তারিত পড়ুন

  • ময়মনসিংহে লিচু দেয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা
  • গার্মেন্টসকর্মী ধর্ষণের দায়ে দু’জনের যাবজ্জীবন
  • এক কলাগাছে শতাধিক মোচা
  • ময়মনসিংহে ইমামকে কুপিয়েছে মাদ্রাসার ছাত্ররা
  • ময়মনসিংহে আহত ইমামের ঢামেকে অপারেশন চলছে
  • অন্তঃসত্ত্বা কিশোরীকে জোর করে গর্ভপাত, অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে
  • ময়মনসিংহে প্রথম মহিলা কামিল মাদ্রাসা
  • ময়মনসিংহে একটি কবরে ধোঁয়া! এলাকায় তোলপাড় ..
  • ব্লেড দিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা
  • চলে গেলেন ময়মনসিংহের সবচেয়ে প্রবীণ ব্যক্তি
  • ময়মনসিংহে জঙ্গি সন্দেহে গ্রেপ্তারদের মধ্যে ছাত্রলীগ নেতা
  • সৌদি ফেরা সেই নারীকে ঘরে তুলছেন না স্বামী