শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

যে কারণে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না নায়িকা পূর্ণিমাকে

আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমার জন্মদিন। তবে এবারের জন্মদিনে বিশেষভাবে উদযাপনের কোনো পরিকল্পনা নেই তার। তবে একেবারেই ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে তার জন্মদিন উদযাপিত হবে বলে তিনি জানান। এ দিকে গত শনিবার রায়হান খান পরিচালিত যখন সময় থমকে দাঁড়ায় নাটকের শুটিং হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত শুটিং হয়নি।

এতে তার বিপরীতে অভিনয় করছেন নোবেল ও মোশাররফ করিম। গেল ঈদে পূর্ণিমা অভিনীত বেশ কয়েকটি নাটক-টেলিফিল্ম বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। আসছে ঈদের জন্য বেশ কিছু স্ক্রিপ্ট তিনি হাতে পেয়েছেন। তবে এখনো তিনি কোনো নাটকে কাজ করার জন্য চূড়ান্ত শিডিউল দেননি। ছোটপর্দায় কাজ করলেও নতুন কোনো চলচ্চিত্রে পূর্ণিমাকে আপাতত দেখা যাচ্ছে না।

পূর্ণিমা বলেন, ‘প্রায় সময়ই চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব আসে। কিন্তু গল্প ও চরিত্র মনের মতো না হওয়ায় শেষ পর্যন্ত আর কাজ করা হয়ে ওঠে না। যে কারণে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। যেহেতু মনেপ্রাণে আমি চলচ্চিত্রেরই একজন মানুষ, তাই চলচ্চিত্রেই কাজ করতে চাই। কিন্তু সবকিছু ব্যাটে বলে না হলে তো আর কাজ করা যায়না। ’

এ দিকে গত ৫ মে শিল্পী সমিতির নির্বাচনে কার্যকরী সদস্য হিসেবে জয়লাভ করেছেন। শিল্পী সমিতির পক্ষ থেকে শপথ অনুষ্ঠানেও অংশগ্রহণ করে শিল্পী সমিতির নির্বাচিত সদস্য হিসেবে শপথ নিয়েছেন। বরেণ্য পরিচালক কাজী হায়াতের ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পূর্ণিমা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

১৯৯৮ সালের ১৫ মে জাকির হোসেন রাজু পরিচালিত চিত্রনায়ক রিয়াজের বিপরীতে ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পূর্ণিমার। গত ১৫ মে চলচ্চিত্র জীবনের ২০ বছরে পা রাখলেন তিনি। পূর্ণিমা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘শোভা’, ‘শাস্তি’ প্রভৃতি।

জাহিদ হাসান নির্দেশিত ‘লাল নীল বেগুনী’ ধারাবাহিক নাটকটি তার অভিনীত উল্লেখযোগ্য নাটক। ২০১২ সালে পূর্ণিমা চ্যানেল আইয়ে প্রচারিত ‘সেরা নাচিয়ে’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় একটি মেহেদীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। জন্মদিনে পূর্ণিমা তার একমাত্র সন্তান আরশিয়া উমায়জার জন্য দোয়া চেয়েছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল