শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

লাইভে গাড়ি চালানোর সময় ভয়াবহ দুর্ঘটনায় মডেল সোফিয়া ও তার বান্ধবীর মৃত্যু!

মাত্র ১৬ বছর বয়সেই তুরস্কের মডেলিং জগতে বেশ পরিচিত নাম হয়ে উঠেছিলেন সোফিয়া মাগেরকো। সেদেশের বেশ কয়েকটি সৌন্দর্য্য প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের শিরোপাও জিতেছেন তিনি। তবে এত অল্প বয়সে পাওয়া খ্যাতির শেষটাও হলো তুমুল আলোচনা দিয়েই।
ঘটনার দিন ইন্সটাগ্রাম লাইভে থাকা অবস্থায় সড়ক দুর্ঘটনায় মারা যান ইউক্রেনের ‘টিনএজ বিউটি’ সোফিয়া। এদিন নিজের গাড়ি নিয়ে তুরস্কের রাস্তায় লং ড্রাইভে বেরিয়েছিলেন সোফিয়া ও তার বান্ধবী।

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময় ইন্সটাগ্রাম লাইভে এসেছিলেন তিনি । এসময় নিয়ন্ত্রন হারিয়ে ভয়াবহ দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় সোফিয়ার গাড়ি। ঘটনাস্থলেই করুন মৃত্যু হয় তুরস্কের মডেল সোফিয়া মাগেরকোর । আর হাসপাতালে নেবার পথে মৃত্যু হয় সোফিয়ার বন্ধুর ।
মৃত্যুর মুহুর্তের সেই ভয়ঙ্কর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘লাইভ’ করে গেলেন সোফিয়া নিজেই।

লাইভ স্ট্রিমিংয়ে দেখা যায়, সোফিয়া তার এক বন্ধু দাশা মেদভেদেভাকে নিয়ে গাড়িতে বসে মদ পান করছেন সোফিয়া। আর গাড়ি ছুটে চলেছে উল্কার বেগে। লাইভেই দেখা যায়, অ্যালোকোহলের নেশায় চুর বিএমডাব্লিউটা একটা ল্যাম্প পোস্টে বাড়ি খেলো ভয়ানক শব্দে! একমুহুর্তে সেই শব্দে হারিয়ে গেলো সোফিয়াদের আর্তচিতকার পর্যন্ত।

পরে উদ্ধারকারী দল জানায়, সাবেক এই বিউটি কুইন ও মডেল ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আর হাসপাতালে নেওয়ার পথে মারা যান দাশা। এই দুর্ঘটনা ঘটার ঠিক আগ মুহূর্তে সোফিয়া ক্যামেরায় বলছিলেন, ‘হাই বয়েজ জীবন খুব আনন্দময়’। তিনি হাসছিলেন আর মজা করছিলেন। কিন্তু পরমুহূর্তেই জীবনের ইতি ঘটে গেলো।

পুলিশ জানিয়েছে, বিলাসবহুল গাড়ি ভিতরে মদ্যপানে ব্যস্ত ছিলেন সোফিয়া আর তার বন্ধু। সেসময় ইন্সটাগ্রামে লাইভে ছিলেন এই সুন্দরী মডেল। সেই লাইভ ভিডিও দেখছিলেন অনেকেই। সেসময় সড়ক দুর্ঘটনার শিকার হন তারা।

সোফিয়ার পারিবারিক সুত্রের উধৃতি দিয়ে পুলিশ জানায়, গাড়ির ভিতরে মদ্যপান করে প্রবল হই-হুল্লোড় মেতে উঠেছিলেন দুই বন্ধু।

বন্ধুর সঙ্গে তিনি যে কতটা আনন্দে করছেন, তা গোটা দুনিয়াকে দেখাতে ইন্সটাগ্রামে লাইভ করতে শুরু করেন তিনি। এরপর মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোফিয়ার বন্ধু। রাস্তার পাশে একটি ল্যাম্প পোস্টে সজোরে ধাক্কা লাগে গাড়িটির। ঘটনাস্থলেই মারা যান সোফিয়া মাগেরকো।

এদিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুর হয় তার বন্ধুর। জানা গিয়েছে, গাড়িটি এত জোরে ল্যাম্প পোস্টে ধাক্কা মারে, যে ইনস্টাগ্রাম লাইভেও বিকট শব্দ শোনা যায়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, দুর্ঘটনার ঠিক আগের মুহূর্তেও সোফিয়া ও তার বন্ধু অতিরিক্ত মদ্যপ অবস্থায় তীব্র বেগে গাড়ি চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটে।
সেই ভাইরাল ভিডিও

এই সংক্রান্ত আরো সংবাদ

এটিএম থেকে টাকার পরিবর্তে কী বের হচ্ছে?

এটিএম বুথের মেশিন থেকে টাকাই তো বের হওয়ার কথা। কিন্তুবিস্তারিত পড়ুন

৩৩ বছরে ছুটি নিয়েছেন মাত্র একদিন

১৯৪০-এ ভিক্টোরিয়া হাসপাতালে নার্সিংয়ে হাতেখড়ি। দু’টি বিশ্বযুদ্ধ, ২৪ বার প্রধানমন্ত্রীবিস্তারিত পড়ুন

লজ্জায় লাল হয়ে যায় পাখিও

লজ্জা পেলে শুধু মানুষের মুখই লাল হয়ে যায় তা কিন্তুবিস্তারিত পড়ুন

  • দুই হাতের হৃদয়রেখা মিলে গেলে কি হয় জানেন?
  • ৩২১ থেকে ওজন কমিয়ে ৮৫!
  • রং নম্বরে প্রেম, বাধা হয়ে দাঁড়ায়নি ঝলসে যাওয়া মুখ
  • পানিতে ভেসে উঠলো অলৌকিক হাত!
  • ১৫ বছরে একবার ফোটে ‘মৃত্যুর ফুল’
  • চা বিক্রেতা এখন ৩৯৯ কোটি টাকার মালিক
  • একটি মাছের বিষে মারা যেতে পারে ৩০ জন
  • মোবাইল কিনতে ছয় সপ্তাহের শিশুকে বিক্রি
  • পরকীয়ায় জড়াচ্ছে নারীরা প্রধান যে তিনটি কারণ নেপথ্যে
  • ২৪০০ কেজি খিচুড়ি রান্না হয় যেখানে দৈনিক !
  • পরীক্ষায় ফেল করলেই বিবাহ বিচ্ছেদ
  • কান্না থামছিল না তাঁরঃ ‘বাবা আমি আসছি’ বলে লাশ হলেন তরুণী