শনিবার, এপ্রিল ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

স্ত্রী খুন করে পাশেই ৩ ঘণ্টা বসেছিলেন চিকিৎসক স্বামী

গত শনিবার বাবার বাড়ি থেকে ফিরেছিলেন তনুজা। রাতে তেমন সমস্যা হয়নি। কিন্তু রবিবার ভোরের আলো ফুটতেই স্বামী উমেশ বাবোলের সঙ্গে তার তুমুল ঝগড়া শুরু হয়। এক কথা, দুই কথায় তীব্র রূপ নেয় ঝগড়া। আচমকা সকাল সাড়ে ৬টার দিকে নিশ্চুপ হয়ে যায়। কারণ দন্ত চিকিৎসক উমেশ বাবোলে ততক্ষণে চিরঘুমে পাঠিয়ে দিয়েছেন স্ত্রীকে।

বাবা-মায়ের মধ্যে যখন তুমুল ঝগড়া চলছে, চার বছরের শিশু তখন পাশের ঘরে অঘোর ঘুমে। সে ঘুম ভাঙার আগেই মা তনুজা একের পর এক ছুরিকাঘাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উমেশ বসে পড়েছিলেন তনুজার নিথর দেহের পাশে। রক্তে তখন ভাসছে ঘরের মেঝে। টানা তিন ঘণ্টা সেভাবেই নাকি কাটান মুম্বাইয়ের এই দন্ত চিকিৎসক। তারপর শিবাজি পার্ক থানায় ফোন করে খবর দেন স্ত্রীকে খুন করেছেন তিনি।

শিবাজি পার্ক থানার এক পুলিশ কর্মকর্তা জানান, ৩৮ বছর বয়সী দন্ত চিকিৎসক উমেশ বাবোলের ক্লিনিকটি মুম্বাইয়ের যোগেশ্বরী এলাকায়। আর স্ত্রী তনুজাকে নিয়ে তিনি থাকতেন মাতুঙ্গা এলাকার কোহিনুর টাওয়ারে। সংসার অবশ্য নামেই। উমেশ-তনুজার মধ্যে অশান্তি লেগেই থাকত। সেই কারণে তনুজা (৩৬) ইদানিং বাবা-মায়ের কাছে থাকছিলেন। শনিবার রাতে উমেশের কাছে ফিরেছিলেন তিনি।

উমেশ বাবোলে পুলিশকে জানান, রবিবার সকাল থেকে তুমুল ঝগড়া শুরু হয়েছিল তাদের মধ্যে। রাগের মাথায় তিনি ছুরি দিয়ে তনুজাকে আঘাত করতে শুরু করেন।

কোহিনুর টাওয়ারের অন্য বাসিন্দাদের বয়ানের সঙ্গে কিন্তু তা মিলছে না। উমেশ-তনুজার মধ্যে মাঝেমধ্যেই যে বাদানুবাদ হত, তা তারা স্বীকার করেছেন। কিন্তু রবিবার সকালে দু’জনের মধ্যে কোনো ঝগড়ার আওয়াজ তাদের কারো কানে পৌঁছায়নি। শুধু তাই নয়, বাবা-মায়ের মধ্যে তীব্র ঝগড়া সত্ত্বেও পাশের ঘরে শুয়ে থাকা ছেলের ঘুম ভাঙেনি। রবিবার সকালে আদৌ কি উমেশ-তনুজার মধ্যে কোনো ঝগড়া হয়েছিল তা হলে? সন্দেহ রয়েছে পুলিশের।

কোহিনূর টাওয়ারের এক বাসিন্দা বলেন, ‘আমরা ঐ দিন তাদের ঝগড়া করার কোনো আওয়াজ পায়নি। তারা এই ভবনের বাসিন্দাদের সঙ্গে খুব কমই কথা বলতো। পুলিশ আসার পরই আমরা খুনের কথা জানতে পারি।’

পুলিশ জানায়, তনুজাকে সিয়ন হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করে। আট মাস আগে তনুজা উমেশের বিরুদ্ধে থানায় নির্য়াতনের অভিযোগ দায়ের করেছিলেন। সেই মামলার বিচার চলছে। পুলিশ উমেশকে গ্রেপ্তার করে থানা হাজতে পাঠিয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা ও ডেকান ক্রনিক্যাল

এই সংক্রান্ত আরো সংবাদ

এটিএম থেকে টাকার পরিবর্তে কী বের হচ্ছে?

এটিএম বুথের মেশিন থেকে টাকাই তো বের হওয়ার কথা। কিন্তুবিস্তারিত পড়ুন

৩৩ বছরে ছুটি নিয়েছেন মাত্র একদিন

১৯৪০-এ ভিক্টোরিয়া হাসপাতালে নার্সিংয়ে হাতেখড়ি। দু’টি বিশ্বযুদ্ধ, ২৪ বার প্রধানমন্ত্রীবিস্তারিত পড়ুন

লজ্জায় লাল হয়ে যায় পাখিও

লজ্জা পেলে শুধু মানুষের মুখই লাল হয়ে যায় তা কিন্তুবিস্তারিত পড়ুন

  • দুই হাতের হৃদয়রেখা মিলে গেলে কি হয় জানেন?
  • ৩২১ থেকে ওজন কমিয়ে ৮৫!
  • রং নম্বরে প্রেম, বাধা হয়ে দাঁড়ায়নি ঝলসে যাওয়া মুখ
  • পানিতে ভেসে উঠলো অলৌকিক হাত!
  • ১৫ বছরে একবার ফোটে ‘মৃত্যুর ফুল’
  • চা বিক্রেতা এখন ৩৯৯ কোটি টাকার মালিক
  • একটি মাছের বিষে মারা যেতে পারে ৩০ জন
  • মোবাইল কিনতে ছয় সপ্তাহের শিশুকে বিক্রি
  • পরকীয়ায় জড়াচ্ছে নারীরা প্রধান যে তিনটি কারণ নেপথ্যে
  • ২৪০০ কেজি খিচুড়ি রান্না হয় যেখানে দৈনিক !
  • পরীক্ষায় ফেল করলেই বিবাহ বিচ্ছেদ
  • কান্না থামছিল না তাঁরঃ ‘বাবা আমি আসছি’ বলে লাশ হলেন তরুণী