বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

হাজারো আলোচনা-সমালোচনার পর অবশেষে ক্ষমা চাইলেন শাকিব খান

ঢালিউডের চিত্রনায়ক শাকিব খানকে নিষিদ্ধ করার খবর নিয়ে গেল দুইদিন থেকে চলচ্চিত্রাঙ্গন সহ মিডিয়ার সর্বত্র এ আলোচনাই গল্পের খোরাক যোগাচ্ছিল। বিষয়টি নিয়ে ঢালিউডের পাশাপাশি দেশীয় গণমাধ্যমেও ছিল বেশ সরগরম।

তবে দুইদিন হাজারো আলোচনা-সমালোচনার পর অবশেষে চলচ্চিত্র সংশ্লিষ্ট পরিচালক সমিতি, গ্রাহক সংস্থা, ফিল্ম এডিটরস গিল্ড, ফাইট ডিরেক্টর অ্যাসোসিয়েশন, নৃত্য পরিচালক সমিতি, স্থিরচিত্র গ্রাহক সমিতি, সহকারি চলচ্চিত্র পরিচালক সমিতিসহ মোট ১৩টি সংগঠনের কাছে ক্ষমা চাইলেন অভিনেতা শাকিব খান।

রোববার সন্ধ্যা সাত টায় এফডিসির পরিচালক সমিতির সভা কক্ষে চিত্রনায়ক আলমগীরের মধ্যস্থতায় এক সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে হাজির হয়ে সবার কাছে ক্ষমা চান বাংলা চলচ্চিত্রের ‘সুপারস্টার’ দাবীদার শাকিব খান।

সমঝোতা বৈঠকে শাকিব খান বলেন, ‘এমন পরিস্থিতির জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি যখন গণমাধ্যমের কাছে এ রকম কথা বলেছিলাম, তখন আমার শারীরিক ও মানসিক অবস্থা ভালো ছিল না। আমার সেই বক্তব্যে কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত।

ঢাকাইয়া ছবির এই কিং আরও বলেন, বিষয়টির জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। তবে বিষয়টি যেভাবে এসেছে, আমি সেভাবে বলি নাই। আমি বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে কাজ করে এসেছি এত দিন, শাকিব খান হয়েছি। বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে আছি, সব সময় থাকতে চাই। বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে যেতে চাই।’

এ সময় উপস্থিত ছিলেন, চিত্রনায়ক আলমগীর, সোহেল রানা, অমিত হাসান, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও সাধারণ সম্পাদক বদিউল আলম খোকনসহ ১৩টি সংগঠনের নেতারা।

বৈঠক শেষে সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকনসহ অন্যান্য পরিচালকদের সঙ্গে কোলাকুলি করেন শাকিব খান।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন,”শাকিব আমাদের ঘরের ছেলে। সে আমাদের সবার কাছে ক্ষমা চেয়ে বলেছে যে তার কথায় আমরা যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকি তার জন্য সে দুঃখিত,ক্ষমাপ্রার্থী। আমরা তার কথা শুনেছি, সে তার দায়িত্ব পালন করছে। এখন আমরা ১৩টি সংগঠন আগামীকাল দুপুরে মিটিং এ বসবো। এরপর আমরা আমাদের সিদ্বান্ত জানাবো।”

এর আগে গতকাল ২৯ এপ্রিল (শনিবার) বিকালে পরিচালক সমিতিতে একটি সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে আর কাজ করবেন না ঢালিউডের পরিচালকরা। তার সঙ্গে কোনো চলচ্চিত্রের শুটিং ও ডাবিংয়ের কাজেও অংশ না নেওয়ার ঘোষণা দেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ সংশ্লিষ্টরা।

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল