সোমবার, জুন ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

গৃহবধূর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদাবাজি

গৃহবধূর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে ঝালকাঠিতে পর্ণগ্রাফি ও চাঁদাবজি আইনের মামলায় আতিকুর রহমান নামে শিবিরের এক দূর্ধর্র্ষ ক্যাডারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে শহরের ফায়ার সার্ভিস সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে আলোকিত বাংলাদেশ পত্রিকার ঝালকাঠি প্রতিনিধি হিসেবে কিছুদিন কাজ করেছিল। বর্তমানে সে ঝালকাঠি সাংবাদিক সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছে। বিভিন্ন সময় সে বিভিন্ন পত্রিকা ও আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগ রয়েছে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাতে ঝালকাঠি শহরের সিটিপার্ক এলাকার চায়ের দোকানদার সোহাগ হাওলাদারের ঘরের ভেতর প্রবেশ করে সাংবাদিক নামধারী শিবিরের এক দূর্ধর্র্ষ ক্যাডার আতিকুর রহমান ও অজ্ঞাত ২/৩ জন। এসময় সোহাগের স্ত্রী তার শিশুপুত্রকে বুকের দুধ খাওয়াচ্ছিলেন। কিছু বুঝে ওঠার আগেই আতিক শিশুটিকে দুধ খাওয়ানো অবস্থায় ওই গ্রহবধূর ছবি তোলে। এসময় গৃহবধূর স্বামী ঘরে ছিলেন না। ছবিটি মুছে ফেলার জন্য গৃহবধূ সাংবাদিক আতিককে অনুরোধ করে। আতিক সুযোগ পেয়ে গৃহবধূকে তার সাথে অনৈতিক কাজের প্রস্তাব দেয়।

এতে রাজি না হওয়ায় গৃহবধূর কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন আতিক। রাতের মধ্যে দাবিকৃত টাকা না দিলে ছবিসহ পত্রিকায় সংবাদ এবং ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান আতিক। বিষয়টি তাৎক্ষণিক গৃহবধূ তার স্বামীকে জানায়। স্বামী সোহাগ হাওলাদার রাত আটটার দিকে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে বসে আতিককে দুই হাজার টাকা দেন। বাকি টাকা পরে দেওয়ার কথা বলে চলে আসেন। আতিক আজ শনিবার সকালে বাকি আট হাজার টাকার জন্য সিটিপার্কে সোহাগের বাসায় এক লোক পাঠায়। টাকা না দিলে সংবাদ প্রকাশ ও ইন্টারনেটে প্রকাশের ভয় দেখায়। এক পর্যায়ে সোহাগের স্ত্রী (ইতি বেগম) বাদী হয়ে শুক্রবার সকালে ঝালকাঠি থানায় পর্ণগ্রাফি আইনে একটি মামলা করেন।

ঝালকাঠি থানার ওসি মো. মাহে আলম বলেন, পর্ণগ্রাফি ২০১২ সালের আইনে আতিকুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। আদালত জামিন নামঞ্জুর করে আতিককে জেল হাজতে প্রেরন করে বলে নিশ্চিত করেছেন ঝালকাঠি থানার মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই গোলাম সরোয়ার ।

ঝালকাঠির গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, আতিকুর রহমান জামায়াতের সহযোগী সংগঠন ছাত্র শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত। তবে ছাত্র শিবিরে তার কোন পদ নেই। ৫ জানুয়ারি থেকে টানা তিন মাস শিবিরের বিভিন্নস্থানে নাশকতার ছবি তুলে ইন্টারনেটে সরবরাহ করার কাজ করতো আতিক।

এই সংক্রান্ত আরো সংবাদ

সাবেক কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতের বিচারকবিস্তারিত পড়ুন

কালোবাজারি চক্রের বিরুদ্ধে র‍্যাবের গোয়েন্দার নজরদারি

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম বলেছেন,বিস্তারিত পড়ুন

মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় চার ফার্মেসিকে জরিমানা

লক্ষ্মীপুর জেলায় মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় ৪টি ফার্মেসিকে ৫২ হাজার টাকাবিস্তারিত পড়ুন

  • ভুয়া ঠিকানায় জন্মসনদ নিয়েছে ১০২ রোহিঙ্গা
  • এমপি আনার হত্যা: শাহীনের দুটি গাড়ি গুলশান থেকে জব্দ
  • এমপি আনারের হত্যাকাণ্ডের ঘটনায় সত্যের খুব কাছাকাছি এসে গেছি : স্বরাষ্ট্রমন্ত্রী
  • এনআইডি জালিয়াতিতে আজিজের ভাইদের তদন্তে ইসি কমিটি
  • নারায়ণগঞ্জে জেএমবির দুই সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড
  • মিরপুরে অজ্ঞান পার্টির কবলে কিশোর, খোয়ালো অটোরিকশা
  • নয়াপল্টনে র‍্যাবের অভিযানে অবৈধ ভিওআইপি সরঞ্জামাদিসহ আটক ১
  • কানাডার অন্টারিও প্রভিন্সের ডেনফোর্থে সিলেট অধিবাসী দুই গ্রুপের সংঘর্ষ
  • জামালপুরে ৮ জুয়ারিসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
  • অবৈধ কোরবানির হাটে আদায় লাখ-লাখ টাকা! মোল্লার হাট
  • আরতদাড়ের সাথে বিরোধ, রহনপুর বাজারে আম বিক্রি বন্ধ
  • গার্ডরুমে সহকর্মীর গুলিতে পুলিশ সদস্য নিহত