সোমবার, মে ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

জিনের বাদশা এখন খাঁচায় বন্ধি, স্বর্ণের ডেক দেয়ার প্রতারণা!

চট্টগ্রামের রাউজান উপজেলায় গায়েবী স্বর্ণের ডেক তোলে দেয়ার কথা বলে এলাকার লোকজনের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে গ্রেপ্তার হওয়া কথিত জ্বিনের বাদশা মালেক প্রকাশ বেদারকে কোর্টে প্রেরণ করেছে পুলিশ। শনিবার তাকে কোর্টে প্রেরণ করলে কোর্ট জেল হাজতে প্রেরণ করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন।

এর আগে বুধবার দিবাগত রাত ১০টার দিকে কথিত জিনের বাদশা আবদুল মালেক প্রকাশ বেলাল রাউজান পৌর এলাকার ৭নং ওয়ার্ডের শাহানগরস্থ একটি মাজারে প্রবেশ করে সাড়ে চার লাখ টাকার কাগজ মোড়ানো বান্ডিল নেওয়ার সময় পুলিশ কথিত জিনের বাদশা আবদুল মালেক প্রকাশ বেলালকে গ্রেফতার করেন। প্রতারনার শিকার জয়ন্ত নাথ ও ফোরকান পৃথক পৃথকভাবে কথিত জিনের বাদশা আবদুল মালেক প্রকাশ বেলালের বিরুদ্ধে রাউজান থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, কথিত জিনের বাদশা আবদুল মালেক প্রকাশ বেলালের প্রতারনার শিকার হয়েছেন এলাকার সহজ সরল মানুষ। এলাকার লোকজনকে স্বর্ণের ডেক তোলে দেওয়ার কথা বলে ও জীনের কবল থেকে রক্ষা, ছেলে সন্তান দেয়া, বান টোনা থেকে রক্ষাসহ বিভিন্ন রোগ ভালো করার নাম দিয়ে বিভিন্ন এলাকার অর্থশালী লোকজনের কাছ থেকে থেকে অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে কথিত জীনের বাদশা আবদুল মালেক প্রকাশ বেলাল।

এলাকার লোকজন, পুলিশ ও প্রতিবেশীরা জানান, রাউজান পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের শাহানগর এলাকার মৃত আন মিয়ার পুত্র আবদুল মালেক বেলাল নিজে না বললেও অপ্রকাশ্যে জিনের বাদশা সেজে এলাকার লোকজনকে হলদিয়া বাট পুকুরিয়া মাজারের পার্শ্বে মাটির নিচ থেকে স্বর্ণের ডেক তুলে দেওয়ার কথা বলে ও জীনের কবল থেকে রক্ষা করার কথা বলে এলাকার সহজ সরল মানুষের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে বিলাসবহুল দ্বিতরভবন পাকা বাড়ী, সিএনজি অটোরিক্সা, একটি কার, বিপুল পরিমাণ জমি ক্রয় করেছেন নিজ নামে ও নিজ স্ত্রীর প্রবাসী ভাইয়ের ভাগিয়ে নিয়ে আসা স্ত্রীকে বিবাহ করে।

ভাগিয়ে নেয়া স্ত্রী নিলু আকতারের নামে জমি বিলাসবহুল বাড়ী নির্মান করেছেন। আবদুল মালেক বেলাল এক সময় জীপ (চাদেঁর)গাড়ীর হেলপার হিসাবে কাজ করে জীবিকা নির্বাহ করতো।

এই সংক্রান্ত আরো সংবাদ

শিল্পকলা পুরস্কার পেলেন ১৩ জন আলোকচিত্র শিল্পী

 ‘উন্নয়নের বাংলাদেশ, নান্দনিক বাংলাদেশ’ শিরোনামে শিল্পকলা একাডেমি আয়োজিত প্রতিযোগিতায় পুরস্কারবিস্তারিত পড়ুন

ফিলিস্তিনপন্থী পোস্টে রিঅ্যাক্ট দেওয়ায় চাকরিচ্যুত প্রধান শিক্ষিকা

সামাজিক যোগাযোগ মাধ্যমে হামাস-ইসরায়েল সংক্রান্ত পোস্টে রিঅ্যাক্ট দেওয়ায় চাকরিচ্যুত হয়েছেনবিস্তারিত পড়ুন

আইনের ফাঁদে আটকে আছেন খালেদা জিয়া: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগমবিস্তারিত পড়ুন

  • সাংবাদিকদের সুরক্ষায় যুক্তরাষ্ট্রের আহ্বান
  • পৃথিবীর সব প্রাণী ধ্বংস হবে কবে, জানালেন বিজ্ঞানীরা
  • একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্যই
  • বাংলাদেশের আকাশে দেখা যাচ্ছে গোলাপি চাঁদ
  • ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আর নেই