শনিবার, জুলাই ২৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

প্রেমিক-প্রেমিকার ভয়াবহ কান্ড : অতঃপর একটি খুনের নেপত্যের গল্প (ভিডিও)

প্রাপ্ত বয়স্কদের স্বাধীনতা নিয়ে সচারচরই পিতামাতার সাথে দ্বন্দ্ব লেগেই থেকে। মাঝে মধ্যে বাক স্বাধীনতার নামে সন্তানরা উশৃঙ্খল হয়ে উঠে। নিজের রাগ দমাতে করে ফেলে উদ্ভব কাহিনী। ঘরে বাবা বা বড় ভাই থাকলেতো কথাই নেই করা শাসনে থাকতে হয় প্রাপ্ত বয়স্কদের।

ঘরে সময়মত মত ফেরা। রাত করে বাড়ি ফিরলেতো লংঙ্কা কান্ড ঘটিয়ে দিতে পারে। আর তা যদি হয় একজন মেয়ে তাহলে ষোলকলাপূর্ণ। তবে প্রাপ্ত বয়স্ক মেয়ে বা ছেলে যেই হোক নিজের আনন্দ ফূর্তির জন্য বাবা মায়ের কাছে মিথ্যা বলতে দ্বিধা করে না। এই যেমন কোন ছেলে বা বয় ফ্রেন্ডের সাথে ঘুরতে যাবে তা বাসায় জানিয়ে দেয় যে বান্ধবীর বাসায় অংক করতে যাবে।

এমনই একটি প্রাপ্ত বয়স্ক মেয়ে মালা। বাবা মায়ের কঠোর শাসনে রয়েছে। ঘটনার দিন মালার বান্ধবী জোনাকির বার্থ ডে। ভাই মালাকে বান্ধবীর বাড়ি পৌঁছে দিয়ে আসে। মালা ভাইকে জানালো বার্থ ডে পার্টির পর জোনাকির সাথে মার্কেটে যাবে সাথে জোনাকির বাবাও থাকবে। এবং তিনিই ওকে বাড়িতে ড্রোপ করে দিয়ে যাবে। কিন্তু রাত যত বাড়তে থাকলো মালার কোন হদিস পাওয়া গেল না। মোবাইলও বন্ধ। বান্ধবীকে ফোন করা হল। বান্ধবী জানালো যে মালাতো বিকেলেই মার্কেট থেকে বাড়ির দিকে একাই চলে গেছে এবং তার বাবা ব্যবসার কাজে ব্যাংকক আছে। ভাই আর মালার বাবা বুঝে ফেলল যে মালা তাদের মিথ্যে বলেছে।

উপায়ন্তর না দেখে তারা থানাতে পুলিশের সাহায্য চাইলো। পুলিশ বিষটির মধ্যে রহস্যের গন্ধ খুঁজতে থাকলো। বাবা ভাইকে সঠিকভাবে তথ্য দিতে বলল। বাধ্য হয়ে বাবা আর ভাই জানালো জাদব নামের তাদের এলাকারই একজন মালাকে ফুসলাচ্ছিল। পুলিশ জানতে চাইলো তাদের মধ্যে কোন প্রেম আছে কিনা। মালার বাবা পুলিশের এ কথা প্রত্যাখ্যান করল।

তবে ঘটনার বিবরণীতে জানা যায়, মালা আর জাদবের মধ্যে প্রেমের ঘটনা মালার পরিবার জেনে যায়। মালার বাবা আর ভাই উত্তেজিত হয়ে জাদবের বাবাকে শাসিয়ে আসে।

পরে পুলিশ জাদবের বাড়িতে খোঁজে গেলে তার বাবা জানান- লালন একটি বালির ডেলিভারি নিয়ে ট্রাকে দূরে গেছে। পুলিশ ট্রাকের নম্বর এবং যেখানে ডেলিভারি তার ঠিকানা নিয়ে অভিযানে নামল। খোঁজ নিয়ে দেখা গেল জাদব ঠিকঠাকি ডেলিভারি দিয়ে আবার ফিরছিল। পথিমধ্যে পুলিশ সেই ট্রাকের খোঁজ পায়। তবে তা ছিল জংগলের পাশে পড়া। ট্রাকটির আশে পাশে খুঁজে পাওয়া গেলে মালার ব্যাগ, মোবাইল এবং লাশ। তবে লাশটি বিকৃত অবস্থায় ছিল যা পুলিশ দেখে চিনতে পারেনি। পরবর্তীতে ব্যাগের মধ্যে থাকা পরিচয় পত্র দেখে নিশ্চিত হয় এটিই হারিয়ে যাওয়া মালার লাশ।

এর পর থেকে শুরু হয় পুলিশের তল্লাশি। মালার সাথে লালনও নিখোঁজ হয়ে যায়। পুলিশের চোখ পরে লাললেন বাবার এসিটেন্ট অজিত গরের উপর। গ্রেপ্তার করা হয় অজিতকে। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করায় সে স্বীকার করে যে সেদিন ও নিজেই লালন আর মালাকে নিয়ে গিয়েছিল। আর লালন এখন কোথায় তাও জানিয়ে দেয়। জট খুলতে শুরু করে মালা হত্যাকান্ডের।

অজিতকে সাথে নিয়ে পুলিশ যায় লালনের কাছে। সেখানে গিয়ে উদ্ধার করা হয় জীবন্ত মালাকে। কিন্তু তা কিভাবে? আর যার লাশ পাওয়া গেল সেই বা তাহলে কে?

পুরো এই ঘটনাটি তুলে ধরা হয়েছে ক্রাইম দস্তক নামের একটি অনুষ্ঠানের ভিডিও চিত্রের মাধ্যমে। রহস্যের জট খুলেছে পুলিশ। কে সেই মুত্যু মেয়ে কেনই’বা তাকে খুন করা হয়েছে। আর মালাই কিভাবে এখনও জীবিত রয়েছে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

https://youtu.be/WlGZpTUrDS8

এই সংক্রান্ত আরো সংবাদ

হত্যাকাণ্ডসহ সব অনভিপ্রেত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল।বিস্তারিত পড়ুন

রাজধানীর শনির আখড়া ও ধনিয়ায় গুলিবিদ্ধ ৬

রাজধানীর যাত্রাবাড়ীর শনিআখড়া ও ধনিয়া এলাকায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছে।বিস্তারিত পড়ুন

বিমানের লাগেজ থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

 ৪ কেজি ৪২০ গ্রাম স্বর্ণের বার হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দরবিস্তারিত পড়ুন

  • মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড
  • বেনজীরের ঢাবি’র পিএইচডি ডিগ্রি বাতিলের প্রস্তাব
  • মতিউর গোয়েন্দা নজরদারির মধ্যে দেশেই আছেন 
  • কারাগারের ছাদ ফুটো করে পালানোর সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ কয়েদি গ্রেফতার
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • চাঁদা তুলে পরিবার চালানোর অধিকার রাজনীতিবিদদের নেই: ওবায়দুল কাদের
  • চাঁদপুরে যৌথ অভিযানে ১১ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ
  • কুড়িগ্রামে অবৈধ জাল বিক্রি ও মজুদের দায়ে তিনজনকে কারাদণ্ড
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে দুর্নীতির তেমন অভিযোগ আসেনি, হলে বিচার হবে: ওবায়দুল কাদেরের
  • সাবেক কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা