রবিবার, মে ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বলিউডকে বিদায় বলছেন প্রিয়াঙ্কা!

বলিউডে অভিনয় দিয়েই নিজেকে বিশ্বে চিনিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে ব্যস্ত হলিউডে অভিনয় নিয়ে। বিশেষ করে আমেরিকার টিভি সিরিজ কোয়ান্টিকা নিয়ে ভালোই ব্যস্ত এ দেশী গার্ল।

তাছাড়া, আগামীতে তাকে দেখা যাবে হলিউডের সিনেমা ‘বেওয়াচে’। যেখানে নারী ভিলেনের চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমার শুটিং শুরু হয়েছে।

হলিউড নিয়ে প্রিয়াঙ্কার ব্যস্ততা এতো বেড়েছে যে তিনি বলিউডের সিনেমায় সময়ই দিতে পারছেন না। তাই তো বি টাউনে জোর গুঞ্জন শুরু হয়েছে- বলিউডে অভিনয় করা ছেড়েই দিচ্ছেন প্রিয়াঙ্কা।

বলিউডের অন্যতম শীর্ষ-নায়িকা তিনি। রেটিংয়ে প্রথম তিন জনের মধ্যেই তার স্থান। সম্প্রতি ‘গঙ্গাজল’ ছবিতে তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। হাতে বেশকিছু হিন্দি ছবি থাকলেও এখনও সেগুলির শুটিং শুরু হওয়া নিয়ে জটিলতা রয়েছে।

গত কয়েক মাস ধরেই বলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার আগামী প্রজেক্ট নিয়ে জোর গুঞ্জন চলছে। বিশেষ করে ‘জয় গঙ্গাজল’ ছবিটি মুক্তির পর থেকেই এই আলোচনার মাত্রা আরও বেড়েছে। কারণ, ‘পিগি চপস’ এর বছরের বেশিরভাগ সময়টাই এখন কাটছে হলিউডে। মার্কিন মুলুকে তিনি পাকাপাকি ঘরও বেঁধেছেন। খুব প্রয়োজন না থাকলে দেশের মাটিতে দেখাই যাচ্ছে না প্রিয়াঙ্কাকে।

অথচ, প্রোডিউসার থেকে পরিচালক— সকলে হন্যে হয়ে ঘুড়ে বেড়াচ্ছেন তার পিছনে। বলিউড কেরিয়ারকে কোন পথে নিয়ে যাবেন তা নিয়ে মুখ খুলছিলেন না প্রিয়াঙ্কা। সবথেকে চিন্তার বিষয়, ফারহান আখতার খুব শিগগির ‘ডন থ্রি’র কাজ শুরু করবেন। ফারহানের ‘ডন’ এবং ‘ডন-২’-এর নায়িকা ছিলেন প্রিয়াঙ্কা। তাই ‘পিগি চপস’-এর এই বলিউড টু হলিউড নিয়ে বেজায় সমস্যা পড়েছেন ফারহান।

শেষমেশ অবশ্য তার বর্তমান বলিউড কেরিয়ার নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। তাতে যা বলেছেন তাতে দুঃখ পেতেই পারেন প্রিয়াঙ্কার ভক্তকুল। কারণ, বলিউড আপাতত ছাড়ছেন প্রিয়াঙ্কা।

হলিউডের সিনেমা ‘বেওয়াচ’-এর শুটিং চলছে আমেরিকায়। এই নিয়ে জোর ব্যস্ত তিনি। হলিউডে ‘বেওয়াচ’ হবে তার অভিষেক ছবি। ‘বেওয়াচ’-এর শুটিং শেষ হলেও হলিউডে আরও কিছু প্রজেক্ট আছে প্রিয়াঙ্কার।

তার মতে, ওসব না মিটিয়ে তিনি বলিউডের কোনও প্রজেক্ট হাতে নিতে পারছেন না। তাই আপতত টা—টা বলিউড। প্রিয়াঙ্কা এখন হলিউডেই ঘাঁটি গাড়ছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?