সোমবার, জুন ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বলিউড তারকাদের বন্ধুতা-শত্রুতা

বন্ধুত্ব সবার জন্য। আর তাই একসঙ্গে কাজ করতে গিয়ে পেশাগত সম্পর্কও গড়ে ওঠে সহকর্মীদের মধ্যে। বন্ধুত্বের ক্ষেত্রে পিছিয়ে নেই তারকারাও। তবে তারকাদের বন্ধুত্ব গড়ে উঠতে যেমন সময় লাগে না তেমনি শত্রুতে পরিণত হতেও সময় লাগে না। আর এক্ষেত্রে একধাপ এগিয়ে রয়েছেন বলিউড তারকারা। বন্ধু দিবসের প্রাক্কালে বলিউড তারকাদের বন্ধুতা আর শত্রুতার কিছু গল্প তুলে ধরা হলো:

ক্যাটরিনা-সোনাক্ষি: ক্যাটরিনা কাইফ ও সোনাক্ষির মধ্যেও চলছে ঠান্ডা যুদ্ধ। কারণ আর কিছুই নয়, একটি পণ্যের ব্রান্ড অ্যাম্বাসেডর হওয়া নিয়েই তাদের মধ্যেকার এই ঠান্ডা শত্রুতা। জানা যায়, ক্যাটরিনা কাইফ সন্দেহ করেন ঐ ব্রান্ডের ব্রান্ড অ্যাম্বাসেডরের পদটি হাতিয়ে নেওয়ার চক্রান্তে নেমেছেন সোনাক্ষি। এ নিয়ে শুরু হয় তাদের মধ্যে শত্রুতা।

সালমান-অভিষেক: সালমানে অভিষেকের শত্রুতা ও ঠান্ডাযুদ্ধের বয়সও কম হলো না। মূলত ঐশ্বরিয়াকে বিয়ে করার পরপরই অভিষেকের সঙ্গে দূরত্ব বাড়ে সালমানের। ফলে অভিষেক যেখানে থাকেন সেখানে ‍ভুলেও টু মারেন না সালমান খান। যদিও অভিষেক সালমানের খুব কাছের বন্ধু ছিলেন না তবুও এই শত্রুতাকে ভাল চোখে দেখেন না কেউই। আর স্ত্রীর পুরনো প্রেমিক হিসেবে সালমানকে মোটেই সহ্য করেন না অভিষেক।

সালমান-শাহরুখ: কয়েক বছর আগে ক্যাটরিনা কাইফের জন্মদিনে একে অপরের সঙ্গে ঝগড়া বাধেন এই দুই তারকা। তারপর থেকে দীর্ঘদিনের শত্রুতা। যদিও এই শত্রুতার শুরু ক্যাটরিনার জন্মদিনের অনকে আগে থেকেই। আর এই দুই তারকার বিবাদ মেটাতে এগিয়ে আসেণ আমির খান। অবশেষে নানা জল ঘোলা’র ভেতর দিয়ে এ বছর তাদের মধ্যেকার বরফ গলতে শুরু করেছে।

পরিনীতি-শ্রদ্ধা: বলিউড তারকা পরিনীতি চোপড়া ও শ্রদ্ধা কাপুরের মধ্যে বন্ধুত্ব দীর্ঘদিনের। তবে তাদের এই বন্ধুত্বে হঠাৎ করেই একদিন চিড় ধরে। চিড় ধরার কারণ আর কিছুই নয় পেশাগত কারণ। এর বাইরেও আরও একটি কারণ রয়েছে বলে নিন্দুকেরা বলে বেড়ান। তারা নাকি একই নায়কের প্রেমে পড়েছিলেন আর এরপরপরই বন্ধু থেকে পরিণত হন শত্রুতে।

শাহরুখ-ফারাহ খান
: শাহরুখ খানের সঙ্গে ফারাহ খানের ঘনিষ্ঠ বন্ধুত্ব থাকলেও হঠাৎ করেই তাদের শত্রুতা শুরু হয়। কারণ আর কিছুই নয়, একটি ছবিতে শাহরুখের পরিবর্তে অক্ষয়কে নেওয়াতেই এই শত্রুতা শুরু হয়।

সালমান-গোবিন্দ: বলিউডে সালমান খানের শত্রু সংখ্যাই বেশি। আর বন্ধু গোবিন্দ’র মেয়েকে নায়িকা বানানোর কথা দিয়েও আর কথা রাখেন নি। এতেই চটে যান সালমানের পার্টনার কাম বন্ধু গোবিন্দ।

বিপাশা-কারিনা
: কারিনা কাপুর ও বিপাশা বসুর মধ্যে শত্রুতা দীর্ঘদিনের। প্রায় দশ বছর হতে চললো তাদের দ্বন্দ্বের বয়স। আর তাদের ঝগড়া বাঁধে আব্বাস মাস্তান পরিচালিত ‘আজনবী’ ছবি করতে গিয়ে। আর এ সময়েই কারিনা কাপুর বিপাশাকে উপাধি দেন ‘কালি বিল্লি’ নামে।

এই সংক্রান্ত আরো সংবাদ

চলে গেলেন অভিনেত্রী সীমানা

অভিনেত্রী সীমানার দীর্ঘ লড়াই শেষ। ফিরল না জ্ঞান। মাত্র ৩৯বিস্তারিত পড়ুন

শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত

ঢালিউড সুপারস্টার শাকিব খান ডাক্তার পাত্রীকে বিয়ে করছেন বলে সংবাদবিস্তারিত পড়ুন

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?