মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বলিউড তারকাদের বাড়ির দাম কত?

বলিউড তারকারা কে কত রুপির বাড়িতে বাস করেন আর বাড়ি কতই বা সুন্দর তা নিয়ে সবার মধ্যেই রয়েছে একটা গোপন কৌতূহল। আর সেই কৌতূহলের টানেই বলিউড তারকাদের স্বপ্নপুরির খোঁজখবরে নেমে পড়া আমাদের।

শাহরুখ খানঃ বলিউড এর  বাদশা বলে কথা! সুতরাং বাদশাহি জীবনযাপন তো তাঁর হতে ই হবে। সোজা কথায় বলতে গেলে রাজা বাদশাহদের মতো থাকতে ভালোবাসেন এই বলিউডি বাদশাহ। ভারতের অন্যতম বাণিজ্য নগরীতে অবস্থিত তাঁর ঠিকানার নাম ‘মন্নত’। মুম্বাই শহরের বান্দ্রায় অবস্থিত তাঁর এই বাড়িটি, যে বাড়িটি এরই মধ্যে পেয়ে গেছে ‘হেরিটেজ’ তকমা। যার মানে কেউ আর কোনো দিনই এই বাড়িটির কোনো ক্ষতি করতে পারবে না। বাড়িটির প্রতিটি অংশই ঐতিহ্যের দাবিদার। আর এই সুন্দর বাড়িটির দাম ২০০ কোটি রুপির ওপর।

অমিতাভ বচ্চনঃ বলিউড এর শাহেনশাহ তিনি। জীবন সূর্য অস্তাচলগামী হলে ও এখনো জনপ্রিয়তার শীর্ষে এই তারকা। পারিশ্রমিকের অঙ্কেও উঠতি নায়কদের সঙ্গে এখনো কম যান না। সুতরাং তিনি যে সাধারণ বাড়িতে থাকবেন না সেটাই স্বভাবিক ব্যাপার। খোদ মুম্বাই শহরে অমিতাভ বচ্চনের রয়েছে পাঁচ পাঁচটি বাড়ি। তবে পাঁচটি বাড়ি থাকলে ও সেই পাঁচটি বাড়িতে কিন্তু থাকেন না তিনি। সপরিবারে অমিতাভ বচ্চন থাকেন ‘জলসা’তে। এ বাড়িটির দাম কমপক্ষে ১১২ কোটি রুপি।

সালমান খানঃ কোনো বাংলো বাড়িতে নয়, আপাতত তিনি থাকেন ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’। যদি ও এই অ্যাপার্টমেন্টের কাছেই ৩২ কোটি রুপি দিয়ে একটা বাড়ি ও কিনে ফেলেছেন তিনি। খুব শিগগির হয় তো নতুন বাড়ি সাজানোর কাজ ও শুরু করবেন । তবে আপাতত শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের বাড়ি থেকে কম দূরত্বে ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে থাকেন তিনি।

আমির খানঃ বলিউডে তিনি মিস্টার পারফেকনশিস্ট হিসেবে পরিচিত হলে ও খুব সাধারণ ভাবেই জীবন যাপন করতে পছন্দ করেন এই অভিনেতা। বেশ কয়েক বছর ধরে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় মাসিক ১০ লাখ রুপি দিয়ে একটি ভাড়া বাড়িতে থাকতেন। ‘সি ফেসিং’ ফ্ল্যাট হিসেবে খ্যাত ওই প্রপার্টিটি পরে ৬০ কোটি রুপির বিনিময়ে নিজেই কিনে নেন আমির খান। এখন সেই ‘সি ফেসিং’ প্রোপার্টিই আমির খানের ঠিকানা।

অক্ষয় কুমারঃ বলিউড এর এই খিলাড়ির ঠিকানা মুম্বাইয়ের ‘জুহু’ এলাকায়। জুহুর দ্বিতল একটি ফ্ল্যাটে থাকেন অক্ষয় কুমার। আমির খানের মতো অক্ষয় কুমার ও খুব সাদামাটা জীবনযাপন পছন্দ করেন। প্রায় ৪০ কোটি রুপি মূল্যের এই ফ্ল্যাটে আমিরিভাবে না হলে ও রীতিমতো অভিজাত পরিবেশে বাস করেন অক্ষয় এবং শুটিং শেষ হয়ে গেলে সোজা এই ফ্ল্যাটেই ঢুকে পড়েন মিস্টার খিলাড়ি।

এই সংক্রান্ত আরো সংবাদ

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

চলে গেলেন অভিনেত্রী সীমানা

অভিনেত্রী সীমানার দীর্ঘ লড়াই শেষ। ফিরল না জ্ঞান। মাত্র ৩৯বিস্তারিত পড়ুন

  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য