শনিবার, জুলাই ১৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সাবধান! আপনাকে যেসব নারী বিপদে ফেলে দিতে পারে।

কে না চায় সুন্দরী রমণী। সুন্দরীর পুজারি সবাই। এমন কল্পনা থাকে নিজের একান্ত মানুষটির জন্য। যাকে নিয়ে ঘর বাঁধবেন সেই মানুষটির জন্যই যত সাধনা আপনার। অবশ্য প্রেম বিনিময়ে যাকে যার লাগে ভালো, তাকেই নিয়েই স্বপ্ন দেখেন তিনি। প্রেমিক-প্রেমিকার দৃষ্টিতে সেই-ই অপূর্ব যাকে নিয়ে স্বপ্ন দেখেন আপনি। সে যত কুৎসিকই হোক না কেন। স্বপ্ন দেখার আগে একটু ভেবেচিন্তেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া উচিত, যার সঙ্গে ঘর বাঁধার অপেক্ষায় আপনি।

জীবনসঙ্গী বেছে নেয়ার ক্ষেত্রে সতর্ক না হলে সারাজীবন এর মূল্য দিতে হতে পারে। নারীদের সঙ্গে সম্পর্কে জড়াতে কিংবা জীবনসঙ্গী বেছে নেয়ার ক্ষেত্রে সতর্ক হওয়া উচিত। নচেৎ আপনার জীবনে নেমে আসতে পারে অমাবশ্যা। জীবনসঙ্গী নিয়ে এক প্রতিবেদন এমন পাঁচ ধরনের কথা বলা হয়েছে, যাদের সঙ্গে সম্পর্কে জড়ানোটা পুরুদের জন্য বিপজ্জনক হতে পারে। প্রতিবেদনে এমন নারীদের এড়িয়ে চলার পরামর্শও দেয়া হয়েছে।

ফেলে আসা প্রেমিকা :
কোনো একজনের সঙ্গে আপনার সম্পর্ক ছিল, সেটা ভেঙে যাওয়ার পর জড়িয়েছেন নতুন কারো সাথে। এ অবস্থায় আগের প্রেমিকার সঙ্গে কোনো অবস্থাতেই যোগাযোগ রাখবেন না। অতীত ভুলে বর্তমানকে নিয়েই থাকুন।

হয়তো কল্পনায় ভাসতে পারে তার সেই প্রেমিকার কথা। খারাপও লাগতে পারে আপনার। একাকি জীবনে কল্পনায় আসা অস্বাভাবিক কিছু নয়। বিশেষ মুহূর্তগুলো বার বার মনে হতে পারে। কোন ভুলের কারণে আপনার সম্পর্কটা নষ্ট হলো- এসব মাথায় ঘুরপাক খেতে পারে। কোথাও চোখে চোখ পড়লে কথা বলার ইচ্ছে হবে আপনার। সাবধান! ভুলেও কথা বলে মনটা হালকা করবেন না। তাহলে হারাতে পারেন নতুন সঙ্গিনীকেও।

বন্ধুর বোনের সম্পর্কে শত্রুতা :
বন্ধু সবারই আছে। বাড়িতে আসা যাওয়ার মাঝে হয়তো কাছের বন্ধুটির বোনকে ভালো লেগে যেতে পারে। প্রেম বিনিময় হতে পারে। এ অবস্থায় নিজেকে সামলিয়ে নিন। নয়তো সেই ঘনিষ্ঠ বন্ধুটির সঙ্গে আপনার সম্পর্কে বিচ্ছেদ ঘটতে পারে। বন্ধুত্বের সম্পর্কটা শত্রুতায় পরিণত হবে।

সম্পর্কে ঝুঁকি :
হুট করে কারো সঙ্গে সম্পর্কে জড়াবেন না। এতে আপনার হিতে বিপরীত হতে পারে। বিপদে পড়ার আশঙ্কা থাকে। তাদের কাছ থেকে দূরে থাকাটাই ভালো। সম্পর্কে জড়িয়ে দুশ্চিন্তায় ভোগার চেয়ে নিরাপদ থাকাটাই শ্রেয়। প্রলোভন জীবনকে ধ্বংস করে।

টাকার পেছনে নারী :
যেসব নারী টাকার লোভে পড়ে সম্পর্ক গড়ায় তাদের থেকে দূরে থাকুন। নচেৎ ফতুর হয়ে যাওয়ার আশঙ্কা থাকবে। এ ধরনের নারীরা নানা বাহানায় আপনার অর্থ খসাতে চেষ্টা করবে। দল বেঁধে কোথাও ঘুরতে যেতে চাইবে। আপনাকে মার্কেটে নিয়ে দামি উপহার চাইবে। আপনার ব্যক্তিগত বা অফিসিয়াল কাজকে কোনো মূল্যায়নই করবে না। কথাবার্তায় আপনার জন্য জীবন দিয়ে দেবে। কিন্তু বিপদে পড়লে আপনার দ্বারে-কাছেও আসবে না। আপনার কথা তার কাছে তখন অর্থহীন। সাবধান, স্বার্থসিদ্ধির মেয়েদের থেকে দূরে থাকুন।

বন্ধুর সাবেক প্রেমিকা পিছু নিলে :
বন্ধুর সাবেক প্রেমিকার সঙ্গে কোনোভাবেই জড়াবেন না। সম্পর্কে জড়ালে সব বন্ধুদের কাছে আপনি হাস্যরসের পাত্র হবেন। হয়তো সেই মেয়েটি আপনার পিছু নিতে পারে। যদি কোনো কারণে তার সঙ্গে জড়িয়েই যান সেটা কতটুকু মধুর হবে তা নিয়ে শঙ্কায় থাকবেন আপনি। কারণ যে মেয়েটি আপনার বন্ধুর সঙ্গে বেঈমানী করতে পেরেছে, আপনার সঙ্গেও যে করবে না তার গ্যারান্টি দেবে কে। এ ধরনের নারীদের এড়িয়ে চলাই ভালো।

এই সংক্রান্ত আরো সংবাদ

মানবদেহে আদার অনেক উপকার

আমাদের দিনে কয়েকবার রঙিন খাবার খাওয়া উচিত, কিন্তু আপনি কিবিস্তারিত পড়ুন

হোটেল ঘরে বিছানার চাদর সাদা হয় কেন ?

বেড়াতে গিয়ে হোটেলের ঘরে ঢুকে প্রথম যে বিষয়টি নজরে আসে,বিস্তারিত পড়ুন

ধনিয়া পাতার উপকারি গুণ

চিকিৎসকদের মতে, ধনে বা ধনিয়া একটি ভেষজ উদ্ভিদ যার অনেকবিস্তারিত পড়ুন

  • ওজন কমাতে যা খাওয়া যেতে পারে
  • প্রতিদিনের খাদ্যতালিকায় রসুন
  • আমলকি কখনো স্বাস্থ্যের জন্য ‘বিপজ্জনক’ হয়ে ওঠে
  • বাসি দই ও পান্তা ভাতের আশ্চর্যজনক উপকারিতা
  • স্বাদে ও পুষ্টিগুণে ভরপুর সবজি হলো লাউ
  • মৌসুমের সব রেকর্ড ভেঙে তাপমাত্রার পারদ উঠল ৪৩ ডিগ্রিতে
  • যেসব অঞ্চলে টানা ৩ দিন ঝড়বৃষ্টি
  • ২৪ ঘণ্টা না যেতেই ফের কমলো স্বর্ণের দাম
  • গরমে চুলের যত্ন নেবেন কীভাবে?
  • একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা
  • কত দিন পর পর টুথব্রাশ বদলাবেন?
  • ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়