রবিবার, জুন ১৬, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সিরাজগঞ্জে গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণ

সিরাজগঞ্জের শাহজাদপুরে এক গৃহবধূকে চার বখাটে গণধর্ষণ করেছে। লক্ষ্মীপুরের রায়পুরে এক প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করেছে এক বখাটে। আর নড়াইলের লোহাগড়ায় এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষকের সহযোগীরা মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রেখেছে। নাটোরে বড়াইগ্রামে চকলেট কিনে দেয়ার প্রলোভনে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক নরপশু। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

শাহজাদপুর : গণধর্ষণের শিকার গৃহবধূর বাড়ি শাহজাদপুরের গালা ইউনিয়নের বড় দুগালী গ্রামে। তার স্বামীর অভিযোগ, একই গ্রামের ফরজ আলী বুধবার দুপুরে ক্ষেত থেকে সবজি তুলে দেয়ার কথা বলে ওই গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেখানে হাত-মুখ বেঁধে ফরজ আলী এবং তার বন্ধু জুয়েল, আবদুর রহিম ও মিন্টু তাকে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামের মাতব্বররা গৃহবধূর স্বামীকে সঠিক বিচারের আশ্বাস দেন এবং মামলা করতে বারণ করেন। দু’দিন পার হলেও এ ঘটনায় বিচার হয়নি। মামলাও করতে পারেনি ভুক্তভোগী পরিবার।

রায়পুর : ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রীর বাড়ি পৌর শহরের পশ্চিম কেরোয়া গ্রামে। অভিযোগ সূত্রে জানা গেছে, প্রবাসীর স্ত্রীর কিছু ব্যক্তিগত ছবি দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করে পশ্চিম কেরোয়া গ্রামের মৃত আমিন উল্যার ছেলে জহিরুল। জহিরুল ওই ছবি মুঠোফোন থেকে মুছে ফেলার কথা দিয়ে এক মাস আগে প্রবাসীর স্ত্রীকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে জহিরুল। ধর্ষণের সেই দৃশ্যও ভিডিও করে রাখে জহিরুল। ওই ছবি দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে একাধিকবার ধর্ষণ করে জহিরুল। বিষয়টি জানাজানি হলে প্রবাসীর স্ত্রী জহিরুলকে বিয়ের জন্য চাপ দেয়। এতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার প্রবাসীর স্ত্রী জহিরুলের বিরুদ্ধে আদালতে মামলা করেন। ঘটনার পর থেকে জহিরুল পলাতক রয়েছে।

লোহাগড়া : ধর্ষণের শিকার ছাত্রীর বাড়ি লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া গ্রামে। সে স্থানীয় মাদ্রাসায় ৭ম শ্রেণীতে পড়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পার্শ^বর্তী মল্লিকপুর গ্রামের নুরুজ্জামান মল্লিকের বখাটে ছেলে মুজাহিদ মল্লিক তাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে সাড়া না দেয়ায় ১৬ এপ্রিল ওই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে মুজাহিদসহ তার সহযোগী জিসান, সজিব, চঞ্চল ও রোমান তার পথ আটকায়। জোর করে তুলে চাঁন মিয়া শরিফের বাগানে নিয়ে যায়। সেখানে মুজাহিদ তাকে ধর্ষণ করে। এ সময় মুজাহিদের চার সহযোগী ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করে রাখে। ছাত্রীর বাবা বুধবার ৫ জনকে আসামি করে মামলা করেন। তবে পুলিশ এখন পর্যন্ত অভিযুক্তদের কাউকে আটক করতে পারেনি।

বড়াইগ্রাম : ধর্ষণের শিকার শিশুর বাড়ি জোয়াড়ি ইউনিয়নের কামারদহ গ্রামে। অভিযোগের বরাত দিয়ে বড়াইগ্রাম থানার এসআই মজিবর রহমান জানান, বৃহস্পতিবার শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী যুবক মাজহারুল হক রান্টু তাকে চকলেট দেয়ার প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকারে স্থানীয়রা রান্টুকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

প্রকাশ্যে চলছে রমরমা মাদক ও জুয়ার আসর, ওসি বললেন জানা নেই

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার জালালপুরে প্রকাশ্যে চলছে লাখ লাখ টাকা জুয়াবিস্তারিত পড়ুন

পিস্তল উদ্ধার ! মেডিকেল শিক্ষার্থীকে গুলি করা শিক্ষক আটক।

সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের ক্লাসরুমের ভেতরে একবিস্তারিত পড়ুন

ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যাঃ নিখোঁজ মাদরাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার !

সিরাজগঞ্জের বেলকুচিতে নিখোঁজের তিনদিন পর আরিফুল ইসলাম (১৩) নামে একবিস্তারিত পড়ুন

  • ইফতার খেয়ে তাবলিগের ১৩ জন অসুস্থ
  • জিপিএ-৫ না পাওয়ায় আত্মহত্যা!
  • পুলিশের কাছ থেকে জামায়াত নেতাকে ছিনিয়ে নিল নারীরা
  • সিরাজগঞ্জে দুটি ট্রাকের সংঘর্ষে নিহত ৩
  • সিরাজগঞ্জে বাসচাপায় নিহত ৩
  • টাকার ভাগ নিয়ে সিরাজগঞ্জে আ’লীগের দুই পক্ষে সংঘর্ষ
  • প্রতিবন্ধি সাইফুলের কষ্টার্জিত উপার্জনে দেয়াল লিখনের মাধ্যমে সমাজকে বদলে ফেলার চেষ্ঠা
  • চিরকুট লিখে তাড়াশে আদিবাসি গৃহবধুর আত্মহত্যা
  • সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ২
  • চাঞ্চল্যকর নিখোঁজের সাতদিনঃ জেলেদের জালে যুবকের মরদেহ
  • ভালোবাসা মেনে নেইনি এই সমাজ এই পৃথিবী, আত্মহত্যায় প্রেমিক-প্রেমিকার মৃত্যু