রবিবার, এপ্রিল ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

স্বামীকে বেঁধে রেখে ‘স্ত্রীকে’ তিন যুবক মিলে গণধর্ষণ !

বৃহস্পতিবার নির্মাণাধীন বাড়িতে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (১৯)। স্বামীকে বেঁধে রেখে তিন যুবক ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। রাতে ধর্ষিত গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ধর্ষিত গৃহবধূর স্বামী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জানান, তিনি সূত্রাপুর থানার সোহরাওয়ার্দী কলেজ সংলগ্ন একটি নির্মাণাধীন ছয় তলা ভবনে দারোয়ানের কাজ করেন। স্ত্রীকে নিয়ে ওই ভবনের নিচতলায় থাকেন। ভবনে এলাকার বখাটে যুবকরা আড্ডা দিত এবং গাঁজা সেবন করত। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তিন যুবক তাকে কৌশলে দোতলায় ডেকে নেয়। সেখানে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দিয়ে তাকে অচেতন করা হয়।

এরপর মুখ ও হাত-পা বেঁধে তাকে একটি কক্ষে আটকে রেখে ওই যুবকরা তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। এতে তার স্ত্রী অচেতন হয়ে পড়েন। অনেক সময় পর চেতনা ফিরে পেয়ে খোঁজাখুঁজির পর স্বামীকে উদ্ধার করেন। পরে সূত্রাপুর থানা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ রাত ১১টার দিকে তার স্ত্রীর মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে পাঠায়।

সূত্রাপুর থানার ওসি খলিলুর রহমান বলেন, ওই গৃহবধূ জানিয়েছেন, তার স্বামীকে দোতলায় ডেকে নিয়ে বেঁধে রেখে তাকে তিন যুবক ধর্ষণ করেছে। তারা তাদের নাম-ঠিকানা জানাতে পারেননি। তবে দেখলে চিনতে পারবেন বলে জানিয়েছেন।

পুলিশ গৃহবধূর স্বামীকে নিয়ে অভিযানে নেমেছে। ভিকটিম গৃহবধূর ফরেনসিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। ওই গৃহবধূ ও তার স্বামীর বাড়ি টাঙ্গাইলের নাগরপুর এলাকায়। ওসিসি সূত্রে যানা যায়, গৃহবধূকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে বন্ধুর কাছে গিয়ে গণধর্ষণের শিকার হয় গাবতলী বড়বাগ এলাকার এক স্কুলছাত্রী। তাকেও তিন যুবক রাস্তা থেকে তুলে নিয়ে নির্মাণাধীন ভবনে ধর্ষণ করে। এর আগে ২০ জুন মিরপুরে বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছিল রাজধানীর সিটি কলেজের এক ছাত্রী (১৯)।

গত ১২ জুন পশ্চিম রামপুরার ১৯২, পলাশবাগ ইমান আলীর বাড়িতে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। এ ছাড়া গত ২১ মে রাতে কুড়িলে এক গারো তরুণীকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। পরবর্তী সময়ে র‌্যাব অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

এই সংক্রান্ত আরো সংবাদ

টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…

কুমিল্লায় ৫ হাজার টাকার বিনিময়ে স্ত্রীকে তিন ধর্ষকের হাতে তুলেবিস্তারিত পড়ুন

ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য

ইসরায়েলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্রবিস্তারিত পড়ুন

টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ঝলককে বাড়ি থেকে ডেকেবিস্তারিত পড়ুন

  • সন্ত্রাসী হামলায় আইনজীবী আহত
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম
  • শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট
  • তালাশ টিমের উপর হামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
  • ক্যাম্পে নাশকতার পরিকল্পনা, অস্ত্র-গোলাসহ ৪ গ্রেপ্তার
  • সুপ্রিম কোর্টে মারামারি ঘটনায় ৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
  • তথ্য চেয়ে সাংবাদিক জেলে: সুষ্ঠু তদন্তে জোর দিচ্ছেন তথ্য প্রতিমন্ত্রী
  • নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দাদা আটক নীলফামারীতে
  • সোনারগাঁয়ে ভোটকেন্দ্রে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত
  • দ্রুত রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী
  • বিমান থেকে ফেলা ত্রাণ মাথায় পড়ে গাজায় ৫ জনের মৃত্যু
  • চুয়াডাঙ্গার সীমান্তে কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক