মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

অন্য আলোয় ছোটপর্দার অভিনেত্রী তিশা

ছোটপর্দায় দক্ষ অভিনেত্রী হিসেবেই সুনাম কুড়িয়েছেন তিনি। আর দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় নাটক। পাঠক বলছি তিশার কথা। নাটক, বিজ্ঞাপনের পর বড়পর্দায় যাত্রা শুরু করেছেন তিনি। তবে সেখানেও ভিন্নতা ছিল। গতানুগতিক বাণিজ্যিকধারার ছবিতে অভিনয় নয়। শুরুটা ছিল ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই। এরপর ‘টেলিভিশন’।

আর দুটো ছবির পরিচালক ছিলেন মোস্তফা সারওয়ার ফারুকী। সেসময় অনেকেই ধারানা করেছিলেন তিশা বুঝি এর বাইরে আর কোন পরিচালকের ছবিতে অভিনয় করবেন না। তবে সবার ধারণা ভুল প্রমাণ করে তিনি নাম লিখিয়েছেন বাণিজ্যিকধারা ছবিতে ‘মেন্টাল’। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। এটিতে তার বিপরীতে অভিনয় করছেন শাকিব খান। তারপর ‘অস্তিত্ব’। এর পরিচালক অনন্য মামুন। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ।

বাণিজ্যিকধারার নায়িকা হিসেবে এখনও প্রেক্ষাগৃহে দর্শকদের সামনে আসেন নি। তবে গান ও ট্রেলার প্রকাশের পর দর্শকদের কাছ থেকে বেশ ভাল সাড়া পাচ্ছেন। এদিকে ছোটপর্দার অভিনেতা কিংবা অভিনেত্রীরা সাধারনত চলচ্চিত্রে অভিনয় করতে এসে সমানতালে পথ চলতে পারেন না। তবে এক্ষেত্রে ভিন্নতা রয়েছে তিশার ক্ষেত্রে। আর ধীরে ধীরে সে আলোয় উদ্ভাসিত হচ্ছেন তিনি। সম্প্রতি প্রিয়.কমের সাথে আলাপকালে তিশা বলেছিলেন, আমি ছোটপর্দা এবং বড়পর্দা বিষয়টি এরকম করে ভাবি না। আমার কাছে এরা শুধু দুটি ভিন্ন ভিন্ন ফরম্যাট। অভিনয় তো আমাকে করতেই হয়’।

তিনি আরও জানান,‘একটি ভাল চিত্রনাট্য, পরিচালকের উপর বিষয়টি নির্ভর করে। আর নাটকে যখন নায়িকা চরিত্রে কাজ করেছি, তখন বাণিজ্যিকধারায় নায়িকার পর্দায় যেরকম উপস্থিতি থাকে, আমার ক্ষেত্রেও ঠিক তেমনটিই ছিল। আমি যে মাধ্যমেই কাজ করি না কেন, সেখানে আমি ভাল একটি কাজ করতে পারলাম কিনা, সেটি মুখ্য বিষয়। দর্শক আমাকে পর্দায় দেখে কি ধরনের অনুভূতি প্রকাশ করল, সেটিকেই প্রাধান্য দিয়ে থাকি’।

এদিকে তিশা সম্প্রতি নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। যার নাম ‘তোর নাম লিখেছি হৃদয়ে’। এটি পরিচালনা করবেন অনন্য মামুন। আর তার বিপরিতে অভিনয় করবেন টালিউড কিংবা বলিউডের জনপ্রিয় একজন নায়ক। আর এজন্যই গতকাল ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন পরিচালক। ছবিটি প্রযোজনা করছে ফার্স্ট চয়েজ মাল্টিমিডিয়া।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই