শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আঙুল কেটে, চোখ উপড়ে, শ্বাসরোধ করে খুন চার বছরের শিশুকন্যাকে!

নৃশংস ভাবে খুন করা হল চার বছরের এক শিশুকন্যাকে। দু’দিন নিঁখোজ থাকার পর তার বস্তাবন্দি দেহ উদ্ধারের পর দেখা গেল, হাতের দু’টি আঙুল কেটে নেওয়া হয়েছে। উপড়ে নেওয়া হয়েছে চোখ। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা শ্বাসরোধ করে তাকে খুন করা হয়েছে। নিউটাউন থানার মহিষগোঠ শিবতলা এলাকার এই ঘটনায় শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁদের দুই প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, মহালয়ার দিন সকাল থেকে নিঁখোজ ছিল প্রীতি নস্কর (৪)। দু’দিন পর বুধবার সকালে তার নিজের কাকার বাড়ির চিলেকোঠা থেকে উদ্ধার হয় বস্তাবন্দি দেহ। প্রীতির বাবা রঞ্জিত নস্কর জানিয়েছেন, গত সোমবার সকাল প্রায় ১১টা থেকে মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। গোটা বাড়ি তন্ন তন্ন করে খোঁজা হয়। এমনকী, আশপাশের বাড়িগুলিতেও মেয়ের খোঁজ করেন তাঁরা। রঞ্জিতবাবুর বাড়ির শ’খানেক মিটারের মধ্যেই তাঁর ভাই শঙ্করবাবুর বাড়ি। সেখানেও খোঁজ করা হয়। কিন্তু, কোথাওই খোঁজ মেলেনি প্রীতির। এর পর থানায় অভিযোগ জানানোর পাশাপাশি মঙ্গলবার গোটা এলাকায় মাইক প্রচার করা হয় বলে জানান প্রীতির পিসেমশাই সুমন মান্না।

পরিবার সূত্রে খবর, এ দিন সকালে শঙ্করবাবুর বাড়িতে বসে সকলে মিলে চা খাচ্ছিলেন। সেই সময় একটা পচা গন্ধ নাকে আসে। তার পর সেই গন্ধ অনুসরণ করে সিঁড়ি দিয়ে উঠে দেখা যায়, চিলেকোঠার ঘরে একটা বস্তা থেকেই তা আসছে। বস্তা খুলতেই বেরিয়ে আসে প্রীতির পচনশীল দেহ। চিলেকোঠার পাশ দিয়েই উঠে গিয়েছে একটি নারকেল গাছ। নস্কর পরিবারের দাবি, যাঁরা প্রীতিকে অপহরণ করেছিল, ওই নারকেল গাছ বেয়েই তারা বস্তাবন্দি দেহ রেখে গিয়েছে চিলেকোঠায়। পুলিশ যদিও সেই দাবি খতিয়ে দেখছে। কেননা, চার বছরের একটি শিশুর দেহ বস্তায় ভরে তা নিয়ে নারকেল গাছ বেয়ে ওঠা খুব একটা সহজ কাজ নয়। তবে, শঙ্করবাবুর বাড়িতে ওই বস্তাবন্দি দেহ যে হেতু পাওয়া গিয়েছে, সে কারণে তাঁর ভূমিকাকেও খতিয়ে দেখা হবে বলে পুলিশ সূত্রে খবর।

মেয়ের জ্যাঠা বিশ্বজিত্ নস্করের দাবি, যে দিন প্রীতি নিঁখোজ হয় সেই সন্ধ্যায় তিনি একটি ফোন পেয়েছিলেন। তাঁর কথায়, ‘‘আমাকে ফোন করে বলা হয়, কী রে বিশ্বজিত্ ভাইজি তো নিখোঁজ! এ বার কী করবি?’’ পুলিশ সেই ফোন কলটি খতিয়ে দেখছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হাবরার কোনও এলাকা থেকে ওই ফোনটি করা হয়েছিল।

এই সংক্রান্ত আরো সংবাদ

মিয়ানমারে বন্যায় মৃতের সংখ্যা দ্বিগুণ বেড়ে ২২৬

ঘূর্ণিঝড় ইয়াগির প্রভাবে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মিয়ানমারে ভারি বৃষ্টিপাতের কারণেবিস্তারিত পড়ুন

ইসরাইলি হামলায় আরও ৩৮ ফিলিস্তিনি নিহত

গত ২৪ ঘণ্টায় ইসরাইলি বাহিনীর তান্ডবে প্রাণ গেছে আরও ৩৮বিস্তারিত পড়ুন

বিক্ষোভকারীদের অধিকার সমুন্নত রাখতে সরকারের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের

মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার বলেন, বিক্ষোভকারীদের অধিকার সমুন্নতবিস্তারিত পড়ুন

  • একদিনে গাজায় ইসরাইলি হামলায় নিহত ৫৭ ফিলিস্তিনি 
  • কানে ব্যান্ডেজ নিয়ে সম্মেলনে ট্রাম্প
  • ওমানে বন্দুকধারীর হামলায় মসজিদের কাছে   ৪জন নিহত
  • ট্রাম্পকে গুলি করা ব্যক্তি দলের নিবন্ধিত ভোটার
  • প্রেসিডেন্ট মাসুদকে সতর্কতা ইরানিদের 
  • ভারতের সঙ্গে চুক্তিতে দেশের মানুষের আস্থা প্রয়োজন
  • ভারত আমাদের রাজনৈতিক বন্ধু, চীন উন্নয়নের : কাদের
  • ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা ইসলামিক জিহাদের
  • প্রথম বিতর্কের পর ট্রাম্পের দিকে ঝুঁকছেন দোদুল্যমান ভোটাররা!
  • রেবন্ত রেড্ডি এবং চন্দ্রবাবু নাইডু বৈঠক নিয়ে নানা জল্পনা
  • স্টারমারের দুঃখ প্রকাশের পরও বাংলাদেশি কমিউনিটিতে ক্ষোভ
  • রিয়াদে সৌদি আরবের সঙ্গে দ্বিতীয় রাজনৈতিক সংলাপে বসছে বাংলাদেশ