শনিবার, জুন ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আত্মহত্যার চেষ্টা প্রিয়াঙ্কার !

প্রায়শই ব্যক্তিগত কারণ ও ক্যারিয়ার নিয়ে হতাশায় পড়ে আত্মহত্যা করেন তাবৎ বিশ্বের শিল্পী, অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে নির্মাতারা। অতীতে বহু প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রীদের আত্মহত্যা করতে দেখা গেছে।

অভিনয় ক্যারিয়ারে উত্থান পতন থাকেই। এটাকে এড়ানো যায় না। কিন্তু নিজের ওই কঠিন সময়কে মেনে নিতে পারছিলেন না সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে ক্যারিয়ারের শীর্ষ সময় পার করছেন তিনি । বলিউড পেরিয়ে হলিউডেও তার যাত্রা সফল বলা যায়। কিন্তু জীবনের একটি সময় অনেক হতাশায় পার করেছেন তিনি। আর ক্যারিয়ার ও ব্যক্তিগত ডিপ্রেশনের শিকার হয়ে এই পর্যন্ত তিনবার আত্মহত্যা করতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

টিভি অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের আত্মহত্যা নিয়ে এখন ঘোর কাটেনি অভিনয় জগতের। তার মধ্যেই আরও এক খবরে চমকে গেল বলিউড।

এক সময় হতাশার কারণে আত্মহত্যার পথ বেছে নিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া! এমনটাই জানিয়েছেন তাঁর প্রাক্তন ম্যানেজার প্রকাশ জাজু। সম্প্রতি একগুচ্ছ টুইট করে তিনি `পিগ্গি চপস` সম্পর্কে এই তথ্যগুলি ফাঁস করেন। তিনি বলেন, `এখন প্রিয়াঙ্কাকে দেখে মানসিকভাবে খুব শক্ত মনে হলেও এক সময় ও খুব ডিপ্রেসনে ভুগত। অন্তত ২-৩ বার আত্মহত্যা করতেও গিয়েছিল।` তিনি জানান, তখনও অভিনেত্রী হিসাবে বলিউডে তেমন একটা নাম করতে পারেননি তিনি। সে সময় তাঁর বয়ফ্রেন্ড ছিলেন অসীম মার্চেন্ট। প্রায়শই তাঁর সঙ্গে ঝগড়ার কারণে কান্নাকাটি করতেন প্রিয়াঙ্কা। এ সময় তিনি আত্মহত্যা করতে যান।

সিরিজ টুইটে আজ জাজু বলেন, প্রিয়াঙ্কা তার প্রাক্তন প্রেমিক অসিমের মায়ের খুব পছন্দের পাত্রী ছিলেন দেশি গার্ল। তারা একে অপরকে খুবই ভালোবাসতেন। তাদের আন্তরিকতা ছিল দেখার মত। কিন্তু ২০০২ সালে অসিমের মায়ের মৃত্যুতে মুষড়ে পড়েন প্রিয়াঙ্কা। তিনি মারা যাওয়ার পরেও এমন একটা সময় ছিল যখন বার বার ছাদ থেকে বার ফ্ল্যাটের বারান্দা থেকে ঝাঁপ দিতে গিয়েছিলেন তিনি। পরে মিস্ত্রি ডেকে সমস্ত জায়গায় গ্রিল বসানো হয়। এই গোটা সময় ধরে তাঁকে চোখে চোখ রাখা হত। এমনকী মাঝে মাঝে চেয়ারে বসিয়ে হাত পা বেঁধে রাখা হত প্রিয়াঙ্কাকে।

কিন্তু এতদিন পর প্রিয়াঙ্কার আত্মহত্যার বিষয়টি কেন সামনে আনলেন এমন বোধ থেকে সেলেব্রেটি ম্যানেজার জাজু বলেন, প্রত্যুষার আত্মহত্যার সময়ে প্রিয়াঙ্কার বিষয়টি এই জন্যই বলা যে, আত্মহত্যা প্রবনতা ইন্ডাস্ট্রিতে মেয়েদেরই বেশি ! স্ট্রাগলিং করতে হবে, হতাশ হলে চলবে না। প্রিয়াঙ্কা এখন যেরকম সারা বিশ্ব দাপিয়ে বেড়াচ্ছে তা কখনোই হত না যদি সে বোকামি করে আত্মহত্যার মত ঘটনা ঘটিয়ে ফেলত। সে জীবনে ২-৩ বার আত্মহত্যা করার চেষ্টা করেছিলে, কিন্তু আমি তাকে থামিয়েছি।

করণ অ্যাপার্টমেন্ট থেকে সেদিন যদি ঝাঁপ দিতেন তিনি, তাহলে বলিউডি সিনেমার ইতিহাসও হয়ত খানিকটা রঙ ছাড়াত ৷ সিনেমার পর্দায় এমন দক্ষতায় কে হয়ে উঠতেন তাহলে মেরি কম! চোখে ভালবাসা আর অভিমান ধরে কে হতেন কাশীবাঈ ?

এই সংক্রান্ত আরো সংবাদ

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

চলে গেলেন অভিনেত্রী সীমানা

অভিনেত্রী সীমানার দীর্ঘ লড়াই শেষ। ফিরল না জ্ঞান। মাত্র ৩৯বিস্তারিত পড়ুন

  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য