রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আমব্রিনকে নিয়ে হ্যাপির অশ্লীল স্ট্যাটাস

ক্রিকেটার রুবেলের নামে মামলা করে রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছিলেন হ্যাপি। রুবেলের সঙ্গে যৌনসম্পর্কের জের ধরেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। নিজেকে লাইম লাইটে রাখার কৌশল হিসেবে মামলা দায়ের, মামলা তুলে নেয়া, আত্মহত্যার হুমকি, ফেসবুকে একের পর এক বিকর্তিত স্ট্যাটাস দিতে থাকেন। প্রচারণার নতুন কৌশল হিসেবে মিডিয়ায় প্রতিষ্ঠিত মডেল ও অভিনেত্রীদের উদ্দেশ্যে আক্রমনাত্মক মন্তব্য শুরু করেন রুবেলকে জড়িয়ে। কিছুদিন আগে অভিনেত্রী মৌসুমী হামিদকে উদ্দেশ্য করে বাজে মন্তব্য করার পর এবার তার তোপের মুখে পড়েছে মডেল ও উপস্থাপক আমব্রিন সারজিন।

অতীতে নিজের অবৈধ যৌন সম্পর্ককে পুঁজি করে মিডিয়ার মেয়েদের ‘বেশ্যা’ বলায় তার কোন ধরনের প্রচারণা হচ্ছে- তা একমাত্র হ্যাপিই জানেন। ফেসবুকে রুবেলের ছবিতে তার অসংখ্য নারী ভক্তরা তাদের অসংখ্য কমেন্টে বিভিন্নভাবেই তাদের পছন্দের কথা জানান দেন। অনেক তারকার মতোই আমব্রিন রুবেলের ছবিতে লিখেছেন, ‘হট’। আর তা নিয়েই বিপত্তি! প্রচারণার কূট কৌশল অনুযায়ী ফেসবুকে অশালীন স্ট্যাটাস দিয়ে বিতর্কের নতুন আগুন জ্বালিয়ে দিলেন হ্যাপি।

হ্যাপির প্রতিক্রিয়া স্বরূপ আক্রমাত্বক অশ্লীল স্ট্যাটাস প্রসঙ্গে আমব্রিনের বক্তব্য, ‘ছোট বেলায় দেখতাম মাঠে মেয়েরা খেলা দেখতে যেতো। তাদের পছন্দের খেলোয়াড়দের উদ্দেশ্য লিখতো ম্যারি মি। আজকে আমাদের দেশের খেলোয়াড়রা সেই জায়গা দখল করেছে, বিদেশে খেলতে গেলে ওই দেশের মেয়েরা তাদের বলে ম্যারি মি। প্রিয় খেলোয়াড়কে নিয়ে এভাবে ফান করার মাঝে আমি খারাপ কিছু দেখি না। ভক্তরা ভালবেসে, পছন্দ করে অনেক কিছুই লিখতে পারে। আর সেই ভালো লাগা থেকেই আমি আমার পছন্দের খেলোয়াড় রুবেল এর ছবিতে কমেন্ট করেছিলাম ‘হট’ লিখে।

কিন্ত মঙ্গলবার অবাক হলাম যখন দেখলাম ওই কমেন্ট নিয়ে একজন সোশ্যাল সাইটে আমাকে নিয়ে আপত্তিকর অশ্লীল ভাষায় যাচ্ছে তাই লিখে যাচ্ছে, হুমকি দিচ্ছে। আমার প্রশ্ন রুবেল একজন পাবলিক ফিগার, ভক্তদের অধিকার আছে তার সম্পর্কে ভালো খারাপ লাগা প্রকাশ করবার। যেই মেয়ে এই কাজটি করছে সে কে? তার কি অধিকার আছে আরেকটা মেয়েকে এই গালিগালাজ করার।’

বেশকিছু শব্দ বাদ দিলে ফেসবুকে হ্যাপির স্ট্যাটাসটি অনেকটা এমন, ‘আমি ফেসবুকে বোধহয় এই প্রথম বাজেভাবে কিছু বলছি। আমার এই লেখা কারও কাছে আপত্তিকর মনে হলে আন্তরিকভাবে দু:খিত। মিডিয়ার দুই/ একজন … জন্য বাইরের অনেকেই মিডিয়ার মানুষদের ওপর বিরূপ ধারণা পোষণ করে এতে করে অনেকেই অনেক সময় অনাকাঙ্খিত প্রশ্নের সম্মুখীন হয়, আমি নিজেও হয়েছি। আমি যার কথা বলছি তার মতো …. বাংলাদেশে কয়টা আছে কে জানে! রুবেলকে নিয়ে তোর …. তো পা থেকে মাথা পর্যন্ত! …. করতে করতে তো দেখি রুবেলকেও বাদ দিবি না। রুবেলের আইডিতে কোনো ছবি দেখলে সেখানে হট না লিখে কমেন্ট না করলে তো তোর চলেই না। রুবেলকে দেখে তোর কোন পর্যন্ত …. রে ….? আবার তোর হিরো ও বলিস ? …. স্বভাব কি তোর জন্মগত? রুবেল আবার তার হিরো! লোল। নিজের খোমাটা আয়নায় দেখিছিস? তোর বয়স কত তার হিসাব আছে?

মেকাপ দিয়ে ওইটুকু। রুবেলের ছবি দেখেই তো তোর মাথায় … উঠে যায় …, ইনবক্স এ না জানি কি করে ফেলিস! ও ফোনও তো আছে তোর মত …. তো ফোনেই …. করে ফেলতে পারিস। আর দেখা হলে কী করতে পারিস সেটা না বললেও চলে। জীবনে …. দেখিনি তুই আমাকে দেখিয়ে দিলি। তোর মত …. আর দেখব কী না কে জানে! তোর নামটা প্রকাশ করার খুব ইচ্ছা ছিল কিন্তু নাম প্রকাশ করে তোকে তারকা বানালাম না। আবার রুবেলের ছবিতে কমেন্ট করিস পাশে আছি, … বাচ্চা … কোথাকার। কোনদিন সামনে পাইলে তোর এত …. অষুধ জায়গামত দিয়ে দিতাম ….। আর আমার এই পোষ্ট দেখে কেউ মাথা ঠাণ্ডা করার কথা বা জ্ঞান দিতে আসবেন না। মুখটা খারাপ করতে বাধ্য হলাম। আবার সবাই এমন ভাব করতে আসবেন না যে গালাগালি দিয়ে কী না কী করে ফেললাম। খারাপ কথা সবাই বলতে পারে আমি আজকে এগুলো না বলে পারলাম না।’

আমব্রিন ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের মঞ্চ থেকে যাত্রা শুরু করেন। মডেলিং, অভিনয়, উপস্থাপনা এবং নিজের বিউটি পার্লারের ব্যবসায় প্রতিষ্ঠিত তিনি।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই