সোমবার, অক্টোবর ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

আসিফ-আঁখি একসাথে !

সংগীতাঙ্গনের দুই জনপ্রিয় মুখ আসিফ আকবর ও আঁখি আলমগীর। দুজনের সম্পর্কও বন্ধুত্বপূর্ণ। দুজনের মধ্যে আরও একটা মিল আছে। আর সেটা হচ্ছে এ দুই সংগীত তারকাই বেশ স্পষ্টভাষী। বিভিন্ন সময়ে তাদের স্পষ্টবাদী রূপ দেখা গেছে। পাশাপাশি সংগীতাঙ্গনের গুণী মানুষের অসুস্থতা ও অসহায় সময়ে মানসিক ও আর্থিক দিক দিয়ে পাশে দাঁড়ানোর ক্ষেত্রেও আসিফ ও আঁখি বরাবরই এগিয়ে থাকেন। তবে এত মিল যাদের মধ্যে, তাদের কাজ করা হয়নি তেমন। নিজেদের দীর্ঘ ক্যারিয়ারে মাত্র একটি গানে কণ্ঠ দিয়েছেন একসঙ্গে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। তবে এবার আসিফ ও আঁখি এক হতে যাচ্ছেন। আসিফ আকবরের আর্ব এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশ পেতে যাচ্ছে আঁখির একক অ্যালবাম ‘প্রজেক্ট আঁখি আলমগীর’।

এরই মধ্যে একটি গানের রেকর্ডিংও করে ফেলেছেন তারা। এখানে আসিফ ও আঁখির বেশ কিছু দ্বৈত গান থাকবে। এদিকে ‘আমরা আসছি’ এমন শিরোনামে আসিফের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে আঁখি ফেসবুকে এ প্রজেক্টের আভাষ দিয়েছিলেন দুদিন আগেই। গতকাল আসিফ আকবর বিষয়টির ঘোষণা দেন ফেসবুকে। তিনি মানবজমিনকে এ বিষয়ে বলেন, ইন্ডাস্ট্রিতে কাজ করি অন্তত দেড় যুগ। সফলতা ব্যর্থতার মধ্য দিয়েই ক্যারিয়ার চলছে। গান গাওয়ার বাইরেও অনেক কিছু করতে হয় আমাদের। বিশেষ করে যখন কোন শিল্পী অসুস্থ এবং অসহায় হয়ে পড়েন, তখন আমরা চেষ্টা করি তার পাশে দাঁড়ানোর। আর আঁখি আলমগীর শিশুশিল্পী হিসেবে ‘ভাত দে’ ছবিতে জাতীয় পুরস্কার পেয়েছে ছোটবেলায়ই।

আমি তার কাছে প্রতিদিনই শিখছি এবং অবাক হচ্ছি। একটা মানুষ বিপদে পড়লে কিভাবে তার পাশে দাঁড়াতে হয়, সেটা আঁখি জানে। স্পষ্টভাষী আঁখিকে আমি ‘লিডার’ বলে ডাকি এবং সে এই যোগ্যতা রাখে। তবে ক্যারিয়ারের দীর্ঘসময় একসঙ্গে পথ চললেও আমরা গান গেয়েছি মাত্র একখানা, যেটাও অনুল্লেখযোগ্য। এটা নিয়ে হয়ত লিডারের (আঁখি) অভিমান ছিল, নয়ত আমারই ভুল ছিল। গ্যাপটাকে আর প্রলম্বিত করতে চাইনি। আমরা এক সঙ্গে ‘প্রজেক্ট আঁখি আলমগীর’ টাইটেলে কাজ শুরু করেছি। ইতিমধ্যে একটা গান রেকর্ড হয়েছে। গানের নাম ‘বেসামাল মন’।

আশা করি দ্রুততম সময়ের মধ্যে আপনাদের কানে পৌঁছে যাবে। এ বিষয়ে আঁখি আলমগীর বলেন, আমি অনেক হ্যাপি যে আসিফের সঙ্গে কাজ শুরু করেছি দীর্ঘদিন পরে। এ প্রজেক্টটি নিয়ে আমি অনেক আশাবাদীও বটে। আসিফ শিল্পী হিসেবে যেমন আমার অনেক প্রিয়, তেমনি মানুষ হিসেবেও। কারণ সাহসী প্রতিবাদী ভাষা সে জানে। এ অ্যালবামে আসিফের সঙ্গে বেশকিছু দ্বৈত গান থাকবে আমার। খুব শিগগিরই শ্রোতারা আমাদের গান শুনতে পারবেন। মা,জ,অ

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন