মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

একটু সতর্ক হলেই এই দশটি ভুল শুধরে নেওয়া যায়!

বিয়ের পরে যে স্বামী বা সঙ্গীর সঙ্গে মিলনের আসল মজাটাই হারিয়ে যায়, এ কথা স্বীকার করেন শতকরা আশি শতাংশ মহিলাই। টাইমস-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, সাধারণত ১০টি কমন মিসটেক মহিলারা শয্যায় করে থাকেন। একটু সতর্ক হলেই এই দশটি ভুল শুধরে নেওয়া যায়। আর তাহলেই ফের বিয়ের পর প্রথম ফুলশয্যার মতো রঙিন হয়ে উঠবে আপনার প্রতিটি রাত।

সঙ্গীর মুড বুঝুন: হতেই পারে আপনার স্বামী বা পার্টনার আজ শয্যায় ঘনিষ্ঠ হওয়ার মেজাজে নেই। তিনি ক্লান্ত বা কোনও ভাবনায় ডুবে রয়েছেন। অনেকেরই ধারনা পুরুষ মাত্রই শয্যায় ঘনিষ্ঠ হওয়ার জন্য তৈরি থাকেন, বাস্তবে তা নয় কিন্তু।

শরীর দেখানোয় লজ্জা কেন: বিবাহিত জীবনকে মশলাদার করে তুলতে স্ট্রিপটিজ ট্রাই করে দেখতে পারেন। স্নান করে হালকা পোশাক জড়িয়ে নিন শরীরে। আলোটা ডিম করে দিন। দরকার পড়লে আলতো ডান্স ট্রাই করতে পারেন। (৭ বদঅভ্যাস না ছাড়লে শয্যায় ঘনিষ্ঠ হবে না সঙ্গিনী)

মুখ খুলুন: পুরুষ মাত্রই আপনার মন পড়ে ফেলতে পারবেন-এমনটা নয়। তাই আপনার কী পছন্দ-অপছন্দ তা মুখ ফুটে বলে ফেলুন। যদি নিজের চাহিদা মুখ ফুটে বলতে লজ্জা করে, তাহলে মিলনের সময় সামান্য বাড়তি শব্দ করুন। আপনার সঙ্গী ঠিক বুঝে ফেলবে আপনার কতটা ভালো লাগছে।

নিজেও উদ্যোগ নিন: আপনার স্বামী যদি ঘনিষ্ঠ হওয়ার মেজাজে নাও থাকেন, তাহলে আপনি নিজেই তাঁকে ‘টার্ন অন’ করার উদ্যোগ নিন। কী করে করতে হবে, সে কথা বোধহয় আপনাকে বলে দিতে হবে না। (অর্থের বিনিময়ে অচেনা পুরুষের শয্যায় যেতেন কলেজপড়ুয়া শার্লিন)

হাতের কাছে নিরোধ রাখুন: সবসময় আপনার স্বামীই যে হাতের কাছে নিরোধ রাখবেন, এই প্রথাগত ধারনা ছাড়ুন। আপনার ব্যাগেও নিরোধ বা গর্ভনিরোধক রাখুন। আপনার স্বামী খুশিই হবেন।

গোপনাঙ্গ পরিস্কার রাখুন: আপনি আজকের যুগের নারী। তাই লুকোছাপা রেখে কী লাভ? পরিস্কার করে নিজের গোপনাঙ্গ শেভ করুন। অবশ্যই মহিলাদের জন্য যে বিশেষ রেজর পাওয়া যায় বাজারে, সেইটা দিয়ে। ব্যবহার করুন হেয়ার রিমুভার। দেখবেন আপনার ঝকঝকে লুকস ও স্মার্ট অ্যাটিটিউডে বরের মন ব্যাকুল হয়ে উঠবেই। (শয্যায় মহিলাদের কামার্ত হয়ে ওঠার ১০টি কারণ)

পুরুষরাও প্রশংসা পছন্দ করেন: পুরুষরা যে প্রশংসা করে না, এ কথা আপনাকে কে বলল? সত্যিটা জেনে রাখুন, পুরুষরাও প্রশংসা শুনতে পছন্দ করেন। তাই রাতে যদি পুরুষকে পাগল করে তুলতে চান, তাঁর চওড়া কাঁধ-বুকের প্রশংসা করুন। বলুন, আপনার তাঁকে কেন ভালো লেগেছিল প্রথম দর্শনে!

শয্যায় ঝিমোবেন না: ঘনিষ্ঠ হওয়ার সময় দয়া করে ঝিমিয়ে পড়বেন না। এর চেয়ে খারাপ আর কিছু হতে পারে না। তরতাজা হয়ে সঙ্গীর সঙ্গে শয্যায় মিলিত হোন। প্রয়োজনে আগে স্নান করে আসুন। দেখবেন, তরতাজা শরীর দুটি একে অপরকে বেশি আনন্দ দেবে। (স্ত্রী পরপুরুষের সঙ্গে শয্যায়, রেগে ভিডিও পোস্ট করলেন জওয়ান)

ভালোবাসার বন্য প্রকাশ: পুরুষসঙ্গীর ভালোবাসা আপনার কতটা ভালো লাগছে, তা বোঝানোর জন্য সঙ্গীর পিঠে আঁচড়ে দিন। মনে রাখবেন, যে ভালোবাসা বন্য নয়, সেই সম্পর্ক অনেকটাই জোলো।

ঘনিষ্ঠতার শেষে লম্বা ঘুম: ঘনিষ্ঠতার শেষে পুরুষসঙ্গীকে ঘুমোতে দিন। পুরুষদের শরীর মিলন শেষে শিথিল হয়ে যায়। তখন ঘুম পায়। মহিলাদের ক্ষেত্রে কিন্তু এমনটা হয় না। তারা মিলনের বেশ খানিকক্ষণ পরেও জেগে থাকতে পারেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

মানবদেহে আদার অনেক উপকার

আমাদের দিনে কয়েকবার রঙিন খাবার খাওয়া উচিত, কিন্তু আপনি কিবিস্তারিত পড়ুন

হোটেল ঘরে বিছানার চাদর সাদা হয় কেন ?

বেড়াতে গিয়ে হোটেলের ঘরে ঢুকে প্রথম যে বিষয়টি নজরে আসে,বিস্তারিত পড়ুন

ধনিয়া পাতার উপকারি গুণ

চিকিৎসকদের মতে, ধনে বা ধনিয়া একটি ভেষজ উদ্ভিদ যার অনেকবিস্তারিত পড়ুন

  • ওজন কমাতে যা খাওয়া যেতে পারে
  • প্রতিদিনের খাদ্যতালিকায় রসুন
  • আমলকি কখনো স্বাস্থ্যের জন্য ‘বিপজ্জনক’ হয়ে ওঠে
  • বাসি দই ও পান্তা ভাতের আশ্চর্যজনক উপকারিতা
  • স্বাদে ও পুষ্টিগুণে ভরপুর সবজি হলো লাউ
  • মৌসুমের সব রেকর্ড ভেঙে তাপমাত্রার পারদ উঠল ৪৩ ডিগ্রিতে
  • যেসব অঞ্চলে টানা ৩ দিন ঝড়বৃষ্টি
  • ২৪ ঘণ্টা না যেতেই ফের কমলো স্বর্ণের দাম
  • গরমে চুলের যত্ন নেবেন কীভাবে?
  • একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা
  • কত দিন পর পর টুথব্রাশ বদলাবেন?
  • ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়