রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

একদিন ও আমাকে ফোন করে বলে ওর নাকি বিয়ে হয়ে গেছে…

আমি অনার্স ৩য় বর্ষে পড়ছি। আমি আর আমার প্রেমিকা একসাথে এসএসসি পরীক্ষা দিয়েছিলাম। ও আমার চাইতে ১৮ দিনের বড়। স্কুলে আমি কোন মেয়ের সাথে কথা বলতাম না, এমনকি ওর সাথেও। আমার এক ক্লোজ ফ্রেন্ড ওকে ভালোবাসতো আর আমি তার হয়ে ওকে বলি ও যেন আমার বন্ধুকে ভালোবাসে।

এসএসসি পরীক্ষার পর আমার বন্ধু বিদেশ যাওয়ার আগে মেয়েটির সাথে মোবাইলে কথা বলে। পরে আমার সাথে ওর নিয়মিত কথা হত। ওর কাছ থেকে জানতে পারলাম ও আমার বন্ধুর সাথে কেবল বন্ধু হিসেবেই কথা বলেছিলো। ও এটাও জানালো যে ও আমাকে ভালোবাসে। আমি ওকে অনেক বুঝাতে চেষ্টা করেছি কিন্তু ও বুঝলোনা। তারপর আমাদের সম্পর্ক হল। ভালোই চলছিলো।

পরে জানতে পারি ওর ভাইয়ের এক বন্ধুর সাথে নাকি ওর সম্পর্ক আছে। আমি ওকে এ বিষয়ে জিজ্ঞেস করলে ও বলে যে সেই ছেলেটা ওকে অনেক পছন্দ করে কিন্তু ও তার সাথে কথা বলেনা। আমি ওকে অনেক বিশ্বাস করতাম, তাই এ কথা বিশ্বাস করি। আমাদের সম্পর্কের ৩ বছর হয়ে গেছে। এর মাঝে একদিন আমাদের শারীরিক সম্পর্ক হয়। ও সরাসরি কিছু না বলায় আমি রাতে আমার মেসে চলে আসি। আমার বাসায় ওর কথা জানতে পারে ওরই ভুলের কারণে। ও আমাকে বলেছিলো যে আমার আপু নাকি ওকে ফোন দিয়ে গালি দিয়েছে তাই ও সম্পর্ক রাখতে চাচ্ছেনা কিন্তু আমি বিশ্বাস করি যে আমার আপু এমন কাজ কখনোই করবেনা। ওর ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড খারাপ হওয়াতে আমার পরিবারের কেউ চায়না যে আমি ওর সাথে কথা বলি।

এর কয়েকদিন পর ও আমার সাথে কথা বলা বন্ধ করে দেয়। কিছুদিন পর আবার নিজে থেকেই কথা বলে। হঠাৎ একদিন ও আমাকে ফোন দিয়ে বলে যে ওর নাকি ঐ দিনই নাকি বিয়ে হয়ে গেছে। আমি কিছুতেই মানতে পারছিলাম না, কিন্তু ওকে আমি খুব বিশ্বাস করতাম তাই ওর এই কথা বিশ্বাস করি এবং ওর নতুন সংসারে যেন আমার জন্য কোন সমস্যা না হয় তাই আমি ওর সাথে খুব অল্প যোগাযোগ করতাম। এমন করে দুই বছর কেটে গেছে।

এখন ও আমাকে ফোন করে বলে যে ওই সব কথা নাকি মিথ্যা ছিলো। ও নাকি এখন ও আমাকে ভালোবাসে। তারপর আমি আবারও সম্পর্ক চালিয়ে যেতে চাইলাম কিন্তু ও রাজী হলনা। একদিন আমাকে ফোন দিয়ে খুব গালি দিয়ে বলল, আমি যেন আর কোনদিন ওর খবর না নেই। এখন আমি ওর জন্য অনেক কষ্ট পাচ্ছি, ওকে ভুলতে পারিনি এখনও। আমি এখন কী করবো?

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেন : নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণ

পরামর্শ:
দেখুন ভাই, আপনি একটা মারাত্মক ফটকাবাজ টাইপের মেয়ের খপ্পরে পড়েছেন। ভাগ্যক্রমে মেয়েটির হাত থেকে আপনি মুক্তি পেয়ে গেছেন। আপনার কোনভাবেই উচিত হবে না এই মেয়ের সাথে আর যোগাযোগ রাখা।

মেয়েটা চরম মিথ্যুক, আমার যতদূর মনে হচ্ছে ছেলেদের কেবল সে ব্যবহার করে নিজের স্বার্থেই। একসাথে একাধিক জনের সাথে সম্পর্ক রাখে, নতুন কাউকে ভালো মনে হলেই তাঁর কাছে চলে যায়। আপনার বন্ধু আর ওই ছেলেটির সাথে সে একই সাথে প্রেম করতো। বন্ধু যাবার পর আপনাকে ধরেছিল। পরে আপনার চাইতে ভালো কাউকে পেয়ে বিয়ের কথা বলে সরে গেছে। কিংবা এমনও হতে পারে আপনার সাথে শারীরিক সম্পর্ক করে তাঁর ভালো লাগেনি। তাই সরে গেছে।

এই মুহূর্তে হয়তো তাঁর কোন সম্পর্ক ভালো যাচ্ছে না, তাই চেক করে দেখেছে যে আপনি হাতে আছেন কিনা। যেই বুঝেছে যে আপনি এখনো তাঁর বশেই আছেন, আপনার প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছে।

এই মেয়ে আপনার সর্বনাশ করে দেবে ভাই। এই মেয়ে অত্যন্ত মারাত্মক। নিজের ও পরিবারের ভালো চাইলে অবিলম্বে সব যোগাযোগের উপায় এমনভাবে বন্ধ করে দিন যাতে মেয়েটি আর আপনার সাথে যোগাযোগ করতে না পারে।

এই সংক্রান্ত আরো সংবাদ

মানবদেহে আদার অনেক উপকার

আমাদের দিনে কয়েকবার রঙিন খাবার খাওয়া উচিত, কিন্তু আপনি কিবিস্তারিত পড়ুন

হোটেল ঘরে বিছানার চাদর সাদা হয় কেন ?

বেড়াতে গিয়ে হোটেলের ঘরে ঢুকে প্রথম যে বিষয়টি নজরে আসে,বিস্তারিত পড়ুন

ধনিয়া পাতার উপকারি গুণ

চিকিৎসকদের মতে, ধনে বা ধনিয়া একটি ভেষজ উদ্ভিদ যার অনেকবিস্তারিত পড়ুন

  • ওজন কমাতে যা খাওয়া যেতে পারে
  • প্রতিদিনের খাদ্যতালিকায় রসুন
  • আমলকি কখনো স্বাস্থ্যের জন্য ‘বিপজ্জনক’ হয়ে ওঠে
  • বাসি দই ও পান্তা ভাতের আশ্চর্যজনক উপকারিতা
  • স্বাদে ও পুষ্টিগুণে ভরপুর সবজি হলো লাউ
  • মৌসুমের সব রেকর্ড ভেঙে তাপমাত্রার পারদ উঠল ৪৩ ডিগ্রিতে
  • যেসব অঞ্চলে টানা ৩ দিন ঝড়বৃষ্টি
  • ২৪ ঘণ্টা না যেতেই ফের কমলো স্বর্ণের দাম
  • গরমে চুলের যত্ন নেবেন কীভাবে?
  • একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা
  • কত দিন পর পর টুথব্রাশ বদলাবেন?
  • ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়