রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সত্যিই কি এটা বাংলাদেশি ’সিনেমা’ (.দেখুন ভিডিও সহ.)

বাংলাদেশে অ্যাকশনধর্মী সিনেমার যে জোয়ার এসেছে তাতে নতুন সংযোজন আরেফিন শুভ – মারজান জেনিফা অভিনীত ‘মুসাফির’। সম্প্রতি প্রকাশিত সিনেমাটির ট্রেইলারে শুভই সর্বে সর্বা। সিনেমার ট্যাগ লাইন – এক হন্তারকের গল্প। তারই প্রমাণ দিতে ট্রেইলারে অ্যাকশন অবতারে শুভকে ক্রমাগত লড়তে দেখা গেল।

অবশ্য খলনায়ক মিশা সওদাগর, টাইগার রবিকেও দেখা গেছে ট্রেইলারে। নায়িকা মারজান জেনিফার কেবল ঝলকই মিলেছে। সেই সঙ্গে চোখে পড়েছে প্রসূন আজাদের রহস্যজনক উপস্থিতি। তবে পরিচালক আশিকুর যে অ্যাকশনপ্রেমীদের মন ভোলাতে কোনো কমতি রাখেননি তা নিশ্চিত করেই বলা যায়।

এই প্রতিবেদন লেখা অবধি ট্রেইলারটি ইউটিউবে ২ লাখ ৯৫ হাজার ৫৭০ জন দেখেছেন। ইউটিউব ব্যবহারকারী ‘অর্ণব মির্জা’ মুগ্ধ হয়ে লিখেছেন, “এটা কি সত্যি বাংলাদেশী সিনেমা! আমার তো বিশ্বাসই হচ্ছে না।” ‘নিরব রাকিব’ লিখেছেন, “এরকম সিনেমা করলে সবাই হলে গিয়ে সিনেমা দেথবে।”

‘টম বিডি’ নিক থেকে বলা হচ্ছে, “ভালো ও সৃজনশীল কাজকে আমি সবসময়ই উৎসাহ দিই। সিনেমাটির ট্রেইলার, টিজার সত্যিই দারুণ হয়েছে। হালের বাংলা সিনেমাগুলো থেকে শতগুণ ভালো হয়েছে সিনেমাটি। আশিকও তার আগের কাজগুলোর ভুল শুধরে নিয়ে সিনেমাটিতে অনেক পরিবর্তন এনেছেন।”

‘আরিফ খান’ লিখেছেন, “আশা করছি, এটি আরেকটি ব্লকবাস্টার সিনেমা হতে চলছে। বাংলা সিনেমাতে হলিউডি স্টাইল, সত্যি ভালো লাগল। সালমান শাহ’র পর পরবর্তী সুপারস্টার হতে চলছেন আরেফিন শুভ।” ইংল্যান্ডপ্রবাসী ‘বাকের হোসেন’ লিখেছেন, “সিনেমাটি মুক্তি পাবে কবে? এখানে কোথাও দেখা যাবে?”

‘মুসাফির’ সিনেমার সেটে গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারে আরেফিন শুভ বলেছিলেন, “পুরো স্টোরিতেই অনেক সাসপেন্স। ধীরে ধীরে গল্পে ঢুকে পড়ে সে গল্পটি পুরোই পড়তে হবে আপনাকে। অন্যরকম একটি গল্প। আর ‘মুসাফির’ এর চরিত্রটিও আমার কাছে বেশ আকর্ষণীয়।”

জেনিফা বলেছিলেন, ‘মুসাফির’ সিনেমাতে ‘মনের মতো’ একটি চরিত্র পেয়েছেন তিনি। কিছু দিন আগেই শোনা যাচ্ছিল ‘মুসাফির’-এর কাজ থমকে গেছে। কিন্তু একে গুজব বলেই আখ্যা দিয়েছেন পরিচালক।

আশিকুর রহমান তার ফেইসবুকে লিখেছেন, “সিনেমাটির কাজ আমিই শেষ করব। বাংলাদেশ থেকে আসার আগে ‘মুসাফির’ এর শুটিং, এডিটিং সম্পূর্ন শেষ করে এসেছি। সিনেমাটির শেষ দিকের কাজ আমরা সিডনিতে শেষ করবো। ডাবিংয়ের কাজও শুরু করবো। আমি প্যানেল কন্ট্রোল করছি, সরাসরি প্যানেলের সাউন্ড শুনছি।”

আশিক জানালেন, চলতি বছরের অক্টোবরে চার মাসের জন্য তিনি বাংলাদেশে আসবেন। তখনই পরিস্থিতি বিবেচনায় সিনেমাটি মুক্তি দেবেন তিনি। বিভিন্ন গণমাধ্যমে নেতিবাচক খবর প্রকাশিত হওয়ায় বেশ চটেছেন এই পরিচালক।

“আপনাদের এ টাইপের নিউজে আমাদের খুব কষ্ট হয়। আমরা ভদ্র পরিবারের সন্তান, সামাজিকভাবে সম্মান ক্ষুণ্ণ হয়। নিজের উপর রাগ লাগে কেন এখানে কাজ করতে আসলাম! রাত -দিন কষ্ট করার পরও আপনারা এই ভাবে নিউজ লেখেন। খুব খুব খারাপ লাগে, আর কাজই করতে ইচ্ছা করে না।”

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই