মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

কোথায় হারালেন বলিউডের সেই আবেদনময়ীরা…!

Tonusree
তনুশ্রী দত্ত
‘আশিক বানায়ে আপনে’তে পোশাক আর এমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ সব দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল তুলেছিলেন কলকাতার মেয়ে তনুশ্রী। কিন্তু ওটুকুই, বলিউডে এর পরে আর কিছুই করতে পারেননি তিনি।

nandana1
নন্দনা সেন
মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি। মিডিয়ার আনাচ-কানাচ থেকে প্রতিনিয়ত নতুন নতুন মুখ এসে ভিড় জমায় এখানে। নজরে আসার জন্য শরীরী সৌন্দর্য আর বেপরোয়া আবেদনের পথ খুঁজে নেন অনেকেই। তাতে সাময়িক আলোচনা হলেও শেষটায় আর শুধু ‘ওটুকু’ দিয়েই টিকে থাকা সম্ভব হয় না অনেকেরই। নন্দনা সেনের কথাই ধরুন। রন্দীপ হুডার সঙ্গে ‘রং রসিয়া’ ছবিতে অগণিত দৃশ্য কেবল আবেগঘন নয়, নান্দনিকও করে তুলতে পেরেছিলেন বটে নন্দনা। কিন্তু সেখানেই আটকে গেছে তাঁর ক্যারিয়ার, আর কোনো বিশেষ কাজ পাননি তিনি।

neha-dhupia
নেহা ধুপিয়া
‘জুলি’ আর ‘সিসা’ ছবিতে নেহা পোশাক আর আবেদন—সবকিছুরই মাত্রা ভেঙে ফেলতে চেয়েছিলেন যেন। এর পরও অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে উল্লেখ করার মতো চরিত্র বা সাফল্য, কিছুই পাননি তিনি।

Veena Malik1
বিনা মালিক
পাকিস্তানি এই অভিনেত্রী কেবল বড় পর্দা নয়, তার বাইরেও তর্ক-বিতর্ক নিয়ে আলোচনায় এসেছেন, এখনো সেটা থেমে নেই। কিন্তু দু-একটি ছবির ‘আলোচিত’ দৃশ্য ছাড়া বলিউড থেকে আর কোনো প্রাপ্তিই নেই তাঁর।

Amreeta
অমৃতা অরোরা
মালাইকা অরোরার বোন অমৃতা সঞ্জয় দত্তের সঙ্গে ‘রখ্‌ত’ ছাড়াও আলোচনায় এসেছিলেন ‘গার্লফ্রেন্ড’ ছবি দিয়ে। এ ছাড়া বেশ কয়েকটি ছবিতে ছোটখাটো রগরগে চরিত্র—এটুকুই তাঁর বলিউড ক্যারিয়ার!

Poonam-Pandey
পুনম পান্ডে
বলিউড ক্যারিয়ার বলতে গেলে কিছুই নেই তাঁর। প্রতিনিয়ত আলোচনায় থেকেছেন এবং রয়েছেন অফ-স্ক্রিন বিতর্ক নিয়ে। বলিউডে তাঁর একমাত্র ছবি ‘নেশা’, যার সামান্য সাফল্যও জোটেনি।

Sonal
সোনাল চৌহান
‘জান্নাত’ দিয়ে চমৎকার শুরু করেছিলেন সোনাল। আবেদনের পাশাপাশি সৌন্দর্য আর অভিনয়—সব মিলিয়ে তাঁর মধ্যে সম্ভাবনা দেখেছেন বলিউডের অনেকেই। তবে ‘সাফল্য’ বিষয়টির সঙ্গে ব্যাটে-বলে সেভাবে আর হয়ে ওঠেনি এই অভিনেত্রীর

udita01
উদিতা গোস্বামী
‘আকসার’, ‘জেহের’, ‘পাপ’—সব ছবিতে উদিতা গোস্বামীর উপস্থিতি ছিল দুর্দান্ত ‘বোল্ড’। আর ঘনিষ্ঠ দৃশ্যাবলির কথা বলা বাহুল্য। এর পরেই চট করে হারিয়ে গেছেন মুম্বাই থেকে।

Sharlin
শার্লিন চোপড়া
‘কামসূত্র থ্রিডি’, ‘রেড স্বস্তিক’ কিংবা ‘টাইমপাস’-এর মতো ছবিতে শার্লিন চোপড়ার অন্তর্ভুক্তি কেবল এক কারণেই, শরীরী আবেদন আর ঘনিষ্ঠ দৃশ্যের পূর্ণাঙ্গ প্যাকেজ! এ ছাড়া পর্দার বাইরে মডেলিং। আলোচনায় সব সময় থাকলেও বলিউড ফিল্ম ক্যারিয়ারে কিছুই করতে পারেননি তিনি—এ কথা বলাই যায়।

kaynat11
কায়নাত অরোরা
‘গ্র্যান্ড মাস্তি’তে ‘গ্র্যান্ড’ অভিষেক হয়নি তাঁর, মানে ঘটাতে পারেননি আর কী। কেবল শরীরের বেপরোয়া প্রদর্শন দিয়ে আর কতই বা হয়! ক্যারিয়ারও আটকে গেছে সেখানেই।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই