রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

কোন কোন নায়করা বাস্তবের ভিলেন

চলচ্চিত্রের অভিনেতাদের মনে হয়, তারা সাধু পুরুষ। নায়কদের দেখলে মনে হয়, তারা বাস্তবে দুনিয়ার সব অন্যায় অত্যাচারের বিরুদ্ধে লড়াই করে। তারা ক্ষমতায় থাকলে দেশকে সাতদিনে ফাটা কেস্টোর মতো দুর্নীতি মুক্ত করে দেশকে শান্তিতে ভরে দিতে পারবে। সত্যিই সেরকম সরকার যদি কোনো দেশে থাকতো তাহলে হয়তো সেটাই হতো। কিন্তু এমন অনেক নায়ক আছেন যারা বাস্তবে চলচ্চিত্রের ভিলেনের কাজটি বাস্তবে করেন। বলিউডের এরকম কিছু নায়কের কাহিনী নিয়েই এই প্রতিবেদন।

বলিউডকে দূর থেকে মনে হয় স্বপ্নরাজ্য। কিন্তু যত কাছে যাবেন ততোই দেখতে পাবেন ক্লেদ আর গ্লানি। অনেক মডেল বা উঠতি অভিনেত্রীদের কাছে শুনতে পাবেন কাজ পাওয়ার জন্য তাদেরকে কিরকম নিগ্রহ তথা কাস্টিং কাউচ এর শিকার হতে হয়েছে। জানতে পারবেন বলিউডের হিরোদের মধ্যে লুকিয়ে আছে ভিলেনেরা-

সাইনি আহুজা : ২০০৯ সালে এই অভিনেতাকে গৃহ পরিচারিকাকে ধর্ষণ করার অভিযোগে পুলিশ গ্রেফতার করে। অন্য সেলিব্রিটিদের মতো তিনিও জামিন পেয়ে যান। শোনা যায় পরে নাকি ওই পরিচারিকা তার অভিযোগ ফিরিয়ে নেয়। আসল ঘটনা কী ঘটেছিল তা কিন্তু বাইরে প্রকাশ পায়নি। তবে যাই হোক এই ঘটনার পর সাইনিকে চিরকালের জন্য বলিউড থেকে বিদায় নিতে হয়।

অঙ্কিত তেওয়ারি : গত বছর ‘আশিকি ২‘ এর গায়ক অঙ্কিত তেওয়ারিকে জেলের ঘানি টানতে হয়। তিনি নাকি তার সাবেক প্রেমিকাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন। শোনা যায় এ নিয়ে আদালতের বাইরে একটি সমঝোতা হয়।

ইন্দর কুমার : গত বছর একজন ২৩ বছরের মডেলকে নাকি ধর্ষণের চেষ্টা করেন তিনি। এছাড়াও ওই মহিলাকে শারীরিক নিগ্রহ করার অভিযোগও ওঠে। এই অভিযোগের ভিত্তিতে বেশ কিছুদিন জেল খাটতে হয় তাকে।

শক্তি কাপুর : এই অভিনেতার চরিত্র নকি ভালো নয়‚ এই অভিযোগ বহুবার উঠেছে। তাই ২০০৫ সালে একটা স্টিং অপারেশেন করা হয় তার ওপর। সেই স্টিং অপারেশনের ফুটেজ থেকে জানা যায় তিনি আন্ডারকভারে থাকা মহিলা সাংবাদিকের কাছে ইন্ড্রাস্ট্রিতে ভালো কাজের বিনিময়ে সেক্সুয়াল ফেভার চাইছেন। এই খবরে চমকে ওঠে গোটা দেশ।

মধুর ভান্ডারকার : এই পরিচালক নাকি উঠতি অভিনেত্রী প্রীতি জৈনকে ধর্ষন করেন। ২০০৪ সালে এই অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। যদিও পুলিশ এই অভিযোগের কোনো প্রমাণ খুঁজে পায়নি।

আদিত্য পাঞ্চালি : এই অভিনেতা নাকি তার সাবেক প্রেমিকা পূজা বেদীর ১৫ বছরের পরিচারিকাকে ধর্ষণ করেছিলেন। এই অভিযোগ ওঠায় তাদের ভালবাসায় ভাঙ্গন ধরে।

নেস ওয়াদিয়া : প্রীতি জিনতা পুলিশের কাছে এফ আই আর দায়ের করেন তার সাবেক প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে। নেস নাকি তাকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্লীলতাহানি করেন।

শমক দাভর : তার নাচের অ্যাকাডেমির দুই ছাত্র পার্সি শ্রফ এবং জিমি মিস্ত্রি অভিযোগ তোলে শমক নাকি জোর করে তাদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন শমক দাভর।

সুভাষ কাপুর : গীতিকা ত্যাগি যাকে আত্মা‚ ওয়াট দ্যা ফি এবং ওয়ান বাই টু এর মতো ছবিতে অভিনয় করেছেন‚ গতবছর জলি এল এল বির পরিচালকের বিরুদ্ধে তাকে যৌন নির্যাতন করার অভিযোগ তোলেন।

রাজা মুখার্জি : রানি মুখার্জির ভাই রাজা মুখার্জিকে ২০১২ সালে পুলিশ গ্রেফতার করে। উনি নাকি একজন চিত্রনাট্য লেখিকাকে নিজের গাড়িতে ধর্ষণ করার চেষ্টা করেন। স্থানীয় আদালতে তাকে হাজির করা হয়। সেখানে ১০হাজার টাকা জরিমানা আর ব্যাক্তিগত বন্ড এ জামিন দেওয়া হয় তাকে।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই