শনিবার, অক্টোবর ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

ঘরোয়া হোটেল বন্ধ, মালিককে গ্রেপ্তারে মরিয়া পুলিশ

কর্মচারী রিয়াদ হত্যার পর বন্ধ হয়ে গেছে মতিঝিলে অবস্থিত বাংলাদেশের ঐতিহ্যবাহী হোটেল ঘরোয়া। হত্যাকা-ের পর ঘরোয়ার মালিক আরিফুল ইসলাম সোহেল পালিয়ে যাওয়ার পর ভুনা খিচুরির জন্য বিখ্যাত এই হোটলটি বন্ধ হয়ে যায়। পুলিশ বলছে, আমরা বন্ধ করিনি। মালিক পক্ষ থেকেই এটি বন্ধ করে দেয়া হয়েছে। ফলে দিনভর অনেক ভোজন রসিকই হোটেলে গিয়ে ফেরত আসতে বাদ্ধ হন।

এদিকে রিয়াদ হত্যা মামলার প্রধান আসামি সোহেল যাতে বিদেশে পালিয়ে যেতে না পারে সে জন্য দেশের সব বন্দরসমূহকে চিঠি দিয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে স্বামীবাগে মেসে নিয়ে রিয়াদকে মারধর ও গুলি করে হত্যা করে হোটেলের মালিক আরিফুল ইসলাম সোহেল (৩৩)। এ ঘটনায় রিয়াদের বড় ভাই রিপন বাদী হয়ে ওয়ারী থানায় একটি মামলা দায়ের করেন। হোটেলের কর্মচারী জসীমকে গ্রেপ্তার করা হয়েছে।ওইদিন সকাল থেকেই পলাতক রয়েছে সোহেল।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা বলেন, মামলার প্রধান আসামি সোহেল যাতে দেশ থেকে পালাতে না পারে সে জন্য দেশের স্থলবন্দর ও বিমানবন্দরগুলোতে চিঠি পাঠানো হয়েছে। তাকে গ্রেপ্তারে গতকাল বুধবার থেকেই অভিযান চলছে।

বিমানবন্দর ইমিগ্রেশন সুত্র জানায়, সোহেলসহ যেকোন স্পর্শকাতর মামলার এজাহারভুক্ত আসামিদের দেশত্যাগের বিষয়ে ইমিগ্রেশন পুলিশ সচেষ্ট রয়েছে।

এদিকে রিয়াদকে যেই মেসে হত্যা করা হয় এর পাশের ক্লোজ সার্কিট (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ জব্দ করেছে পুলিশ। এ বিষয়ে তপন চন্দ্র সাহা বলেন, ‘সিসিটিভি ফুটেজে মালিক সোহেলের ছবি ধরা পড়েছে। সে পাজেরো জীপ গাড়ি নিয়ে ভবনে ঢুকে এবং বের হয়।’

মামলার এজাহারে সোহেল, জসীম, কবির ছাড়াও অজ্ঞাত ৩-৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। এদিকে রিয়াদের এক আত্মীয় অভিযোগ করেন, মামলাটি দায়েরের পর থেকেই অজ্ঞাত নম্বর থেকে ফোন করে তাদের বিভিন্ন হুমকি-ধমকি দেয়া হচ্ছে।

তবে ওসি জানান, ‘আমাদের কাছে অভিযোগ আসেনি। আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে ওয়ারী বিভাগীয় পুলিশ ছাড়াও মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), র‌্যাবসহ বেশ কয়েকটি সংস্থা সোহেলকে ধরতে অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে ঢাকা মহানগর গণমাধ্যম শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম বলেন, ‘গতকাল বুধবার দুপুরে সে শান্তিনগরের বাড়ি থেকে পালিয়ে গেছে বলে আমরা জেনেছি। তার বাড়িটি তালাবদ্ধ রয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।’ তিনি আরো বলেন, ঘরোয়া হোটেল পুলিশ বা আদালত বন্ধ করেনি। হয়ত মালিক পক্ষ বন্ধ করেছে। অপরাধ করেছে মালিক হোটেলতো কোন অপরাধ করেনি।

এই সংক্রান্ত আরো সংবাদ

জাতিসংঘ: বাংলাদেশে চরম দারিদ্র্যে ৪ কোটি ১৭ লাখ মানুষ

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি) প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী বাংলাদেশে চরমবিস্তারিত পড়ুন

টাঙ্গাইলে বাসার সামনে থেকে পুলিশ সুপারের মোবাইল ফোন ছিনতাই

টাঙ্গাইলে বাসার সামনে থেকে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপারবিস্তারিত পড়ুন

আসিফ নজরুল: সাকিবের প্রতি মানুষের ক্ষোভ অযৌক্তিক নয়

জনগণের প্রতিবাদ ও ক্ষোভের মুখে দেশে ফিরে ক্যারিয়ারের শেষ টেস্টবিস্তারিত পড়ুন

  • খুলনায় মসজিদে দানের ছাগল নিয়ে সংঘর্ষ, মুসল্লির মৃত্যু
  • নওগাঁয় কিশোর গ্যাংয়ের হামলায় সমন্বয়ক ও শিক্ষার্থী আহত, আটক ৩
  • প্রবারণা পূর্ণিমার বর্ণিল উৎসব বান্দরবানে
  • দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের কার্যকর পদক্ষেপ চান তারেক
  • মতিয়া চৌধুরী মারা গেছেন
  • হাইকোর্টে ১২ বিচারপতিকে বেঞ্চ না দেওয়ার সিদ্ধান্ত
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ে আঁকা গ্রাফিতি হেঁটে দেখলেন ড. ইউনূস
  • মাধ্যমিকে ফের চালু হচ্ছে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ
  • তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে মির্জা ফখরুলের রিভিউ আবেদন
  • শিক্ষা ভবনের সামনে সড়কে শুয়ে শিক্ষকদের অবরোধ
  • ডেঙ্গুতে একদিনে আরও ৩ জনের মৃত্যু
  • এইচএসসির ফল প্রকাশ মঙ্গলবার, জানা যাবে যেভাবে