সোমবার, অক্টোবর ২১, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

চলচ্চিত্রে না ফেরার চুড়ান্ত সিদ্ধান্ত নিলেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পূর্ণিমা এবার চলচ্চিকে স্থায়ীভাবে বিদায়ই জানিয়ে দিলেন! পরিবারের সদস্যদের আপত্তি থাকায় তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

পূর্ণিমা জানিয়েছেন, ‘আমি তিন-চার বছর ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছি। তবে নিয়মিত নাটক, টেলিছবি ও চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু পরিবারের সদস্যদের অসম্মতির কারণে সব প্রস্তাব বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিচ্ছি।’

জানা গেছে, কিছু দিন আগে পূর্ণিমা সব বাধাবিঘ্ন পেরিয়ে অভিনয়ে ফিরতে চেয়েছিলেন। প্রাথমিক প্রস্তুতি হিসেবে কয়েকটি ফটোশুটেও অংশগ্রহণ করেন। কিন্তু এর ফলে তাদের পরিবারে অশান্তি বেড়ে যায়। তাই তিনি নিজেকে আবারো গুটিয়ে নেন। পূর্ণিমা তার ১৮ বছরের অভিনয় জীবনে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। এর স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ ছবির মধ্য দিয়ে ১৯৯৮ সালে তিনি নায়িকা হিসেবে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি সোহানুর রহমান সোহানের ‘লোভে পাপ পাপে মৃত্যু’।

পূর্ণিমা অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে-‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘প্রেমের নাম বেদনা’, ‘ছোট্ট একটু ভালোবাসা’, ‘আকাশছোঁয়া ভালোবাসা’, ‘সুলতান’, ‘শাস্তি’, ‘শুভা’, ‘মেঘের পরে মেঘ’, ‘স্বামী-স্ত্রীর যুদ্ধ’, ‘পিতামাতার আমানত’, ‘মাটির ঠিকানা’, ‘সাথী তুমি কার’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘মায়ের জন্য পাগল’ প্রভৃতি। পূর্ণিমা কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

ক্যারিয়ার প্রসঙ্গে পূর্ণিমা জানান, ‘চলচ্চিত্রে আমার ক্যারিয়ার কতটা মজবুত, তা জানি না। দীর্ঘদিন চলচ্চিত্রের অবস্থা খুব বাজে ছিল। আমি সেই সময়ও মানসম্মত ছবিতে কাজ করে গেছি। অশ্লীলতার স্রোতে গা ভাসিয়ে দিইনি। সব সময় ভালো চলচ্চিত্রে কাজ করতে চেয়েছি, করেছিও। সে কারণে আমার অভিনীত অধিকাংশ ছবি দর্শকপ্রিয়তা পেয়েছে। ক্যারিয়ার নিয়ে আমি অনেক সন্তুষ্ট।’ পূর্ণিমা বছর কয়েক আগে ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘর আলোকিত করে গত বছর আরশিয়া নামে এক কন্যাসন্তান জন্মগ্রহণ করে। বর্তমানে স্বামী, কন্যা ও সাংসারিক জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন পূর্ণিমা।

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন