শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

জ্বি, আরাফাত সানি অতি খারাপ একটা ছেলে: মৌসুমী হামিদ

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদের ক্রিকেট প্রেমের গল্পটা হয়তো সবারই জানা৷ বাংলাদেশ ক্রিকেট টিম হারুক কিংবা জিতুক খেলার মাঠে তিনি যেন একেবারে কমন দর্শক৷ ক্রিকেটকে ভালোবাসেন বলেই ক্রিকেট মাঠের মানুষগুলা তাঁর বেশ চেনাজানা৷ হঠাৎ এক অনুষ্ঠানে ক্রিকেটার আরাফাত সানির সাথে তাঁর পরিচয়৷ সেই পরিচয় থেকে দুজনের বন্ধুত্ব এখন তুই-তুমিতে চলে এসেছে৷

বন্ধু আরাফাত সানির সাম্প্রতিক সময়টা মোটেই ভালো যাচ্ছে না৷ কথিত স্ত্রীর দায়ের করা মামলায় আরাফাত সানি এখন কারাগারে৷ বন্ধুর এই দুঃসময়ে তাঁর পাশে থাকার অঙ্গীকার করেছেন মৌসুমী হামিদ৷ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ কথা জানান৷ শুধু তাই নয় আরাফাত সানির স্ত্রী দাবি করা ওই নারীর উপর বেজায় চটেছেন তিনি৷

তিনি তাঁর স্ট্যাটাসে লিখেন-
জ্বি,
আরাফাত সানি অতি খারাপ একটা ছেলে, খুশি থাকেন…
ভাই-বোনরা কেন এত জাজমেন্টাল হয়ে যান এত তাড়াতাড়ি,হুম আমি সানিকে দুধ এ ধোয়া তুলসি পাতা বলতেছিনা এতকিছু দেখার পর ও সে কেমনে এই টাইপ মেয়ের সাথে ছিল, ভালবেসে অন্ধ হয়ে যাওয়া বোকামি হিসেবে গন্য হয় কিন্তু একটা কথা আসলে কতখানি সত্য,কতখানি মিথ্যা প্রমান তো হইতে দেন…জাস্ট বিকজ হি ইজ সেলিব্রেটি সুতরাং তাদের নামে কোন বাজে কথা উঠা মানে যাচাই বাচাই বাদ এ তা সত্যি হিসেবে ধরে নেয়া হবে…তাই না??

ওই মেয়ে যদি বলে বিয়ে করে তাকে আলাদা রাখছে, আবার বাসায় কেউ জানত না তাহলে প্রশ্ন হল ওই মেয়ের বাসায় কি কোন দিন খোজ নেয় নাই মেয়ে কই থাকে রাত-দিন পার করে…আমাদের বন্ধু কিন্তু ঠিক ই বাসায় ছিল, আমরা জানি…কেউ কি ওই মেয়েরে পারসোনালি চিনেন??
চিনেন না ওই মেয়েকে ও আবার সানি কে ও কিন্তু জাজমেন্ট কিন্তু সানিকে ই করেন…অনেক এ বলেন আপনার বোনের সাথে হইলে কি করা হইত?…একবার কেউ চিন্তা করেন না আপনার বোন এই রকম কাজ করলে আপনি কি করতেন নিজে ভাবেন..এক বার খোজ রাখতেন যদি রাত এ যেয়ে কই থাকে তাইলে এই অবস্থা হইত না আজ,অন্যে রে দোষ দেয়ার আগে নিজের বোন টার ঠিক মত খোজ রাখেন,যত্ন নেন.

বোন যখন দামী ব্র‍্যান্ড এর কাপড় আর জিনিসপত্র ইউজ করে তখন বোন রে প্রশ্ন করেন নাই কই থেকে আসে??.মেয়ে নিজে বলে দুই বাসার কেউ জানত না বিয়ের ব্যাপার এ আবার ঠিক এ সানির আম্মা রে সহ যৌতূক মামলা দেয়….কি ভাই কেমনে???

সো, দয়া করে আর একজন রে নিয়া কথা না বইলা চুপ থাকেন না একটু তার ও পারসোনাল লাইফ আছে,আর এত যদি কথা বলার সখ হয় তাইলে দুনিয়ার সব মানুষ নিয়া ও বলেন….সানি ই একমাত্র মানুষ না দুনিয়ার নিজের লাইফ এর যত লুকানো কাহিনী আছে ওই গুলা নিয়া ভাবেন,কি করছেন, আর সামনে কি হবে তা ভাবেন….

আবার যারা, পোলাটা এমন ই বলতেসেন তারা ঠিক ই সামনে আসলে বলবেন, ভাই জানতাম, মিথ্যা সব,অনেক দোয়া করছি আপনার জন্য (অথচ মনে মনে ঠিক ই অট্ট্য হাসি দিছেন)
আসেন সেল্ফি তুলি
সব থেকে অবাক হই প্রথম সারির পত্রিকা গুলার খবর দেইখা ।
জাগো নিউজ এর সেই রিপোটার রে সেলুট জানাই ।
যে ঐ মেয়ের এলাকায় যেয়ে ,কাজী অফিস যেয়ে সত্য বের করে আনছে।
P.S:আমার এত লাগতেছে কেন?? হুম,আমার এত লাগতেছে কারন টা খুব ই স্বাভাবিক আমার বন্ধু রে আমি জানি সুতরাং তার নামে না যাইনা শুইনা কথা শুনলে আমার লাগবে ই…জানি এই status এর পর আমাকে নিয়া ও খারাপ কথা বলবেন ।I don’t care .
বন্ধুর পাশে ছিলাম আছি ,থাকব …মুড়ি খান
বন্ধুর বর্তমান দুঃসময়েই নয় আরাফাত সানি যখন বোলিং অ্যাকশনের দায়ে নিষিদ্ধ হয়েছিলেন তখনো ছায়ার মতো পাশে ছিলেন এই অভিনেত্রী৷
একবার এক সাক্ষাৎকারে আরাফাত সানিও জানান সেই কথা, “বিশ্বকাপে যখন আমার দুর্ঘটনা ঘটল, তখন দেশ থেকে ফোন করে বারবার খোঁজ নিচ্ছিল মৌসুমী। আমাকে আনন্দ দেওয়ার জন্য বলছিল, ‘বন্ধু, টেনশন কইরো না। এটা হইতেই পারে। মন খারাপ কইরো না। দেশে আসো, আমরা অনেক মজা করব। আনন্দ করব।’ ওই সময়ে ওর বলা কথাগুলো আমাকে বেশ সাহস জুগিয়েছে। আর ফিরে আসার কয়েক দিন পরই মৌসুমীসহ সব বন্ধু মিলে বেশ আড্ডা মেরেছিলাম।”

থাক, এর পরেরবার
খবরটি ভালো লেগেছে?

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন