বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

ট্রাকচাপায় দুই পুলিশ হত্যা, মাদক ব্যবসায়ীকে খুঁজছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ট্রাকচাপায় দুই পুলিশ কর্মকর্তা হত্যার ঘটনায় মূল মাদক ব্যবসায়ীকে খুজছে পুলিশ। কারণ হত্যাকাণ্ডের সময় ঘাতক ট্রাকে ছিল মূল মাদক ব্যবসায়ী এবং তার নির্দেশেই ঘটে ওই হত্যাকাণ্ড। এই হত্যাকাণ্ডটি ছিল পূর্বপরিকল্পিত। দুই পুলিশ কর্মকর্তা হত্যার সময় ঘাতক ট্রাকে বসা ছিল মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের পারভেজ ও ট্রাক হেলপার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা এলাকার আনোয়ার হোসেন। কিন্তু হত্যাকাণ্ডের পর চালককে রেখে তারা পালিয়ে যায়।

পুলিশ ও ম্যাজিস্ট্রেটের কাছে দেয়া স্বীকারোক্তিতে এসব কথা জানিয়েছেন গ্রেফতারকৃত চালক ঝালকাঠি জেলার নলছিটি থানার অনুরাগ গ্রামের আওয়াল আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩৮)। সিরাজুল ওই ঘটনায় বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ মূল মাদক ব্যবসায়ী পারভেজকে গ্রেফতারে কয়েক দফা অভিযান চালিয়েছে। কিন্তু পারভেজ এখনও রয়েছে ধরাছোয়ার বাইরে।

এদিকে, ওই ট্রাকের হেলপার আনোয়ার হোসেনকেও ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে শিবগঞ্জ থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানিয়েছেন। অন্যদিকে, শিবগঞ্জ উপজেলার অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের ধরতে জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম ও পুলিশ সুপার বশির আহমেদ পিপিএম রবিবার শিবগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির সভায় সকলের সহায়তা চেয়েছেন।

পুলিশের একটি সূত্র ট্রাক চালক সিরাজুলের উক্তি উদ্ধৃতি করে জানিয়েছে, গত বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শিবগঞ্জ থানার এসআই ছাদিকুল ইসলাম (৩২) ও সার্জেন্ট আতাউল ইসলাম (২৬) মাদক বহনকারী ট্রাকটিকে কানসাট গোপল নগর মোড়ে থামাতে সিগনাল দেয়। কিন্তু ট্রাকে থাকা মাদক ব্যবসায়ী পারভেজের নির্দেশে চালক ট্রাক না থামিয়ে পালাতে থাকে। এসময় ওই দুই পুলিশ কর্মকর্তা মোটরসাইকেলে ধাওয়া করে কানসাট পল্লী বিদ্যুৎ মোড়ে ট্রাকের সামনে এলে মাদক ব্যবসায়ী পারভেজের নির্দেশ মতো তাদের চাপা দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। এতে তারা ঘটনাস্থলেই প্রাণ হারান। পথে মাদক ব্যবসায়ী ও হেলপার ড্রাইভারকে রেখে ট্রাক থেকে পালিয়ে যায়। পরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সকাল ১১টার দিকে ১৪৫০ বোতল ফেনসিডিলসহ ট্রাকচালক সিরাজুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আহমেদ জুনাইদ আলম খান বলেছেন, সীমান্তে মাদকসহ আগ্নেয়াস্ত্র পাচার রোধে বিজিবি জিরো টলারেন্স ভূমিকা পালন করছে। মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে তিনি সকলের সহায়তা কামনা করে বলেন, মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা দেশকে পঙ্গু করে দিচ্ছে। তাই তারা যত ক্ষমতাধরই হোক না কেন এব্যাপারে কোন ছাড় দেয়া হবে না।

এই সংক্রান্ত আরো সংবাদ

ডিএমপি: ৫ আগস্ট পুলিশের ওপর হামলার ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. সারোয়ার জাহানবিস্তারিত পড়ুন

আমির খসরু: নির্বাচনের মাধ্যমে জনগণকে দেশের মালিকানা ফিরিয়ে দিতে হবে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, “গণতন্ত্রেরবিস্তারিত পড়ুন

নারায়নগঞ্জে কোটা আন্দোলনকারীর উপর আক্রমন

নিজস্ব প্রতিবেদক : নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ এলাকায় কোটা আন্দোলনকারী সংগঠকবিস্তারিত পড়ুন

  • কুড়িগ্রামে ভয়াবহ বন্যায় ২ লাখ মানুষ পানিবন্দী
  • সিলেটে নতুন নতুন এলাকা প্লাবিত
  • চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্ত হাট
  • রায়পুরায়  বিএনপির প্রায় ১০০ নেতা কর্মী আ’লীগে যোগদান
  • সিলেটে ৯ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক
  • সকাল থেকে ঢাকায় বৃষ্টি
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • ছুটি শেষে কর্মচঞ্চল আখাউড়া স্থলবন্দর
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • সিলেট বিভাগের বন্যা ভয়ঙ্কর রুপ নিচ্ছে
  • সবুজবাগে পরিবেশমন্ত্রীর সেলাই মেশিন বিতরণ