শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ঢাকাই সিনেমা ২০১৫: আলোচিত আইটেম গান

বলিউডে আইটেম গানের বাজার যখন পড়তির দিকে ঠিক তখনই ঢাকাই সিনেমায় এসেছে আইটেম নাম্বারের জোয়ার। গেলো বছরটা অন্তত তারই ইঙ্গিত বহন করে।

গত বছর বেশ কয়েকটি আইটেম গান আলোচনার জন্ম দিয়েছে, বিশেষ করে মূল ধারার নায়িকাদের আবেদনময়ী উপস্থিতি দর্শকদের বিনোদনের খোরাক জুগিয়েছে।

ম্যাজিক মামনি: অগ্নি টু
বছরের সবচেয়ে জনপ্রিয় আইটেম গানের খেতাব নিঃসন্দেহে যাবে ‘ম্যাজিক মামনি’র কাছে। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে যৌথ প্রযোজনার সিনেমা ‘অগ্নি টু’র জন্য গানটি প্লেব্যাক করেন ভারতীয় গায়িকা নেহা কাক্কার, গীতিকার রিদ্ধি, সংগীত পরিচালক স্যাভি। গানটিতে মাহিয়া মাহির উপস্থিতি ও নাচ সত্যিই প্রশংসার দাবী রাখে। গানটিতে বলিউডের নায়িকাদের টক্কর দেয়ার মতোই পারফর্ম্যান্স দেখা যায় মাহির।
https://youtu.be/izZU6bI96e8
পান জর্দা: অ্যাকশন জেসমিন
২০১৫ সালের শুরুতেই ইয়ামিন হক ববি তার ‘অ্যাকশন জেসমিন’ সিনেমার আইটেম নাম্বার ‘পান জর্দা’ দিয়ে ঝড় তোলেন। প্লেব্যাক করেছেন স্বীকৃতি, গীতিকার সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালক শওকত আলী ইমন। অ্যাকশনধর্মী এই সিনেমাটি পরিচালনা করেন ইফতেখার চৌধুরী। অভিনেত্রী থেকে প্রযোজক হয়ে ওঠা ববি এর আগেও আইটেম গানে সাফল্য দেখিয়েছেন।

ডার্লিং ডার্লিং: ভালোবাসা সীমাহীন
সিনেমা সাফল্য না পেলেও বরাবরের মতোই আলোচনায় পরীমনি, বিশেষ করে আইটেম নাম্বার ‘ডার্লিং ডালর্িং’- এ নেচে। গানটিতে প্লেব্যাক করেন রমা, গীতিকার সুদীপ কুমার দীপ, সুর ও সংগীতায়োজন করেন আলী আকরাম শুভ। শাহ আলম মণ্ডল। একের পর এক সিনেমায় অভিনয় করে চলা পরীমনির প্রথম মুক্তি পাওয়া সিনেমা এটি।

আসি আসি করেও যেনো পুরো ধরা দিচ্ছেন না প্রসূন আজাদ। প্রতিভাময়ী এই রিয়ালিটি শো তারকা প্রথমবারের মতো নাচলেন আইটেম নাম্বারে। ‘ইউটার্ন’ সিনেমার ‘ফুল ফুটেছে’ গানটির প্লেব্যাক করেন জয়িতা। গীতিকার অতনু তিয়াস, সুরকার অতনু তিয়াস ও রোকন ইমন। আলভী আহমেদ পরিচালিত সিনেমাটিতে শুধু এই গানটিতেই মুখ দেখিয়েছেন প্রসূন।

আমি দিয়াশলাই: অন্তরঙ্গ

চাষী নজরুল ইসলামের শেষ সিনেমা ‘অন্তরঙ্গ’-এর নায়িকা আলিশা প্রধান নিজেই আবির্ভূত হন আইটেম গান ‘আমি দিয়াশলাই’-এ। গানটিতে যথেষ্ট নান্দনিকভাবেই উপস্থাপন করা হয়েছে আলিশাকে। গানটি প্লেব্যাক করেছেন লেমিস, গীতিকার কবীর বকুল, সংগীত পরিচালক ইমন সাহা।
https://youtu.be/ylcMrpEn2qc
দিলে যেনো চোট লেগেছে: ইউটার্ন
র‌্যাম্প মডেল হিসেবেই বেশি পরিচিত রুখসানা আলী হিরা ২০১৫ সালে দুটি সিনেমার আইটেম নাম্বারে মুখ দেখিয়েছেন। ‘গেইম’ সিনেমার গানটি আলোচনায় এসেছে কম, ‘ইউটার্ন’ সিনেমার এই গানটি বেশ আলোচিত, যদিও জনপ্রিয় বলার উপায় নেই।
https://youtu.be/ee2IzoM9U6A

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই