বুধবার, অক্টোবর ২৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

তারকাদের তারকা বন্ধু

‘বন্ধু তোমার পথের সাথীকে চিনে নিও’ মুকুল দত্তের কথায় হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া বিখ্যাত এ গানের মতো অসংখ্য গান রয়েছে বন্ধুত্ব নিয়ে। প্রতিটি মানুষের বন্ধু প্রয়োজন। কেননা মানব জনমে বন্ধুর অবদান অনেক। এই বিষয়টি আরেকবার স্মরণ করিয়ে দিতে বন্ধু ও বন্ধুত্বের সম্মানে প্রতি বছর আগস্টের প্রথম রোববার বিশ্ব বন্ধু দিবস পালিত হয়। আজ সেই দিন। এ উপলক্ষে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকাদের প্রিয় বন্ধুদের নিয়ে সাজানো হয়েছে এ বিশেষ প্রতিবেদন। এখানে উল্লেখ্য যে, এই বন্ধুদের অনেকেই আবার নিজেই তারকা। তারকার বন্ধু বলে কথা!

রুবেল : চলচ্চিত্রে আমার প্রিয় বন্ধু আজ আর আমাদের মাঝে নেই। তিনি হলেন, পরিচালক শহিদুল ইসলাম খোকন। তার জন্য সবাই দোয়া করবেন।

মৌসুমী : চলচ্চিত্রে আমার অনেক বন্ধু রয়েছে। বিভিন্ন বিষয় আমি ফেরদৌসের সঙ্গে শেয়ার করি। ফেরদৌসও আমার সঙ্গে অনেক বিষয় শেয়ার করে। আমার দুজন বেশ কয়েকটি সুপার হিট সিনেমায় অভিনয় করেছি। শুটিং সেটে আড্ডা দিতে দিতে কখন যে, সময় কেটে যেত টেরই পেতাম না। এছাড়া শাবনূরের সঙ্গে কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। যদিও আমারা একসঙ্গে খুব বেশি সিনেমায় অভিনয় করিনি। ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমায় অনেক বছর পর একসঙ্গে অভিনয় করেছি। তবে এই বন্ধুত্বের কারণে যত দিন পরেই একসঙ্গে অভিনয় করি না কেন তখন অন্যরকম একটা ভালো লাগা কাজ করে।

শাবনূর : চলচ্চিত্রের শুরু থেকে শাহানূরের সঙ্গে আমার বন্ধুত্ব। ওদের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। ও আমার প্রিয় বন্ধু। বিভিন্ন বিষয় আমরা একে অপরের সঙ্গে শেয়ার করেছি। এখনও শাহানূর আমাদের বাসায় আসে। আমিও ওদের বাসায় যাই। শুটিং সেটে দুই বান্ধবীর অনেক মজার ঘটনা রয়েছে। তা এই সংক্ষিপ্ত সময়ে বলা সম্ভব নয়।

ফেরদৌস : চলচ্চিত্র আমার প্রফেশনাল জায়গা। এখানে সবাই আমার সহকর্মী। সবার সঙ্গেই আমার ভালো সর্ম্পক। আর যদি বন্ধু বলেন, তাহলে বলব শাকিব খান আমার ভালো বন্ধু। আমি শাকিব একসঙ্গে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছি। শাকিবের কাছ থেকে সবসময় আমি সহযোগিতা পেয়েছি।

পপি : দীর্ঘদিন চলচ্চিত্রে কাজ করছি, তাই এ অঙ্গনে সবার কাছ থেকে কম-বেশি সহযোগিতা পেয়েছি। বন্ধুত্ব হয়েছে অনেকের সঙ্গে। তবে অমিত হাসান আমার খুব কাছের বন্ধু। বিপদে-আপদে ওকে আমার পাশে পেয়েছি। আর যে সব সময় পাশে থাকে তাকেই আমি বন্ধু মনে করি।

পূর্ণিমা : চলচ্চিত্রে অনেকেই আমার বন্ধু। বিভিন্ন সময় তারা আমাকে সহযোগিতা করেছে। নাম বলতে গেলে সবার নামই বলা উচিৎ। তবে রিয়াজ আমার ভালো বন্ধু। রিয়াজের সঙ্গে সুপারহিট অনেক সিনেমায় কাজ করেছি। রিয়াজ বিভিন্ন সময় কাজের ক্ষেত্রে হেল্প করেছে।

রেসি : সাহারা আর আমি একসঙ্গে চারটি সিনেমায় কাজ করেছি। আমরা শুটিংয়ের ফাঁকে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছি। অনেক সময় রেস্টুরেন্ট থেকে বের হতাম। আর অপুর সঙ্গেও চারটি সিনেমায় কাজ করেছি। আমরা দুজন একে অপরের সুখ-দুঃখের কথা শেয়ার করেছি। অপু কাজের ক্ষেত্রেও অনেক হেল্পফুল। মাঝে আমি চলচ্চিত্রে কাজ করিনি। তারপরও সাহারা ও অপুর সঙ্গে যোগাযোগ আছে। চলচ্চিত্রে সাহারা ও অপু আমার ভালো বন্ধু।

রত্না : আমার বন্ধু অনেক। এর মধ্যে অন্যতম প্রিয় বন্ধু হলো সাহারা। ওর সঙ্গে আমার জীবনের অনেক কথা শেয়ার করেছি। ও কখনও কারো সঙ্গে আমার কথাগুলো বলে বেড়ায়নি। ওর এ বিষয়টিই আমার খুব ভালো লাগে। ও কখনও মন্দ পরামর্শ দেয়নি। পারলে ভালো পরামর্শই দিয়েছে।

কেয়া : প্রিয় বন্ধু বলতে বুঝি, যার সঙ্গে আমার ‘তুই তোকারি’ সর্ম্পক। যার সঙ্গে সব সময় দুষ্টুমি করা, শেয়ারিং-কেয়ারিং করা হয়। অনেক দিন পরেও বন্ধুর সঙ্গে কথা হলেও যেন মনে হয়, গতকালই তার সঙ্গে কথা বলেছি। আমার প্রিয় বন্ধু সাইমন সাদিক ও সম্রাট।

এই সংক্রান্ত আরো সংবাদ

সমুদ্র পাড়ে দুর্গারূপে নওশাবা

শুধু ঈদ কিংবা পূজা নয়, বিশেষ ধর্মীয় দিন উপলক্ষে ফটোশুটেবিস্তারিত পড়ুন

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

  • বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন
  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন