মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

তারকারাদের প্রশংসায় মুখর সানি লিওনির

ফেলে আসা অতীত কিছুতেই পিছু ছাড়ছে না সানি লিওনির। এক সময়ের এই পর্ন তারকা আজ বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। সম্প্রতি তার পর্ন ক্যারিয়ারকে টেনে এনে ভারতীয় এক সাংবাদিকে তাকে এমন কিছু প্রশ্ন করেন, যেগুলোকে ‘হয়রানিমূলক’ আখ্যা দিচ্ছেন বিনোদন তারপরও মেজাজ ঠিক রেখে পরিস্থিতি সামলেছেন সানি।

সিএনএন-আইবিএন লাইভের সাংবাদিক ভুপেন্দ্র চৌবে এক টিভি সাক্ষাৎকারে সানিকে এমন কিছু প্রশ্ন করেন, যার উত্তর দিতে গিয়ে থতমত খেয়ে যান সানি।

কিছু প্রশ্ন ছিল এমন: “আপনি তো আমির খানের সঙ্গে অভিনয় করতে চান, আমির কি আপনার সঙ্গে অভিনয় করবেন?”, “আপনি বলিউডে আসার পর বলা হচ্ছে ভারতীয়দের মধ্যে পর্ন দেখার মাত্রা বেড়েছে, এ ব্যাপারে আপনার মতামত কি?”

সানিকে আরও জিজ্ঞেস করা হয়, “একজন রাজনৈতিক নেতা তার বক্তব্যে ভারতীয়দের নৈতিক অবক্ষয়ের জন্য আপনাকে দায়ী করছেন, আপনি এ বিষয় কি বলবেন?”

প্রতিটি প্রশ্নের উত্তরই আত্মবিশ্বাসের সঙ্গে দিয়েছেন সানি, তবে একজন অভিনেত্রীকে এই ধরনের প্রশ্ন করা কতখানি নৈতিক, তা নিয়ে প্রশ্ন তুলেছেন মুম্বাই সিনেপাড়ার বাসিন্দারা। আবার সানির সাবলীলভাবে উত্তর দেয়ার ক্ষমতারও প্রশংসা করছেন অনেকে।

টুইট করে অভিনেতা ঋষি কাপুর লেখেন, “সানি লিওনির সঙ্গে সাক্ষাৎকারের নামে যা করা হয়েছে তা খুবই অনৈতিক এবং রুক্ষ ছিল। তিনি খুব সহজে ব্যাপারটি গ্রহণ করেছেন, শুধুমাত্র তার ক্যারিয়ারের খাতিরে।”

আলিয়া ভাট লেখেন, “এটা কোনো ভাবেই সাক্ষাৎকার ছিল না…যা ছিল তা হলো একজনের নিজস্ব দৃষ্টিভঙ্গিতে দেয়া কিছু বক্তব্য যার পেছনে একটি করে প্রশ্নবোধক চিহ্ন লাগিয়ে দেয়া হয়েছে!! কোনো বিনয় নেই? কোনো সৌজন্যবোধ নেই? হাস্যকর!”

অভিনেত্রী দিয়া মির্জার টুইট ছিল, “তিনি একই প্রশ্ন করেছেন ২০ মিনিট ধরে, কারণ সানির উত্তরে তার মন ভরেনি, তিনি অন্য কিছু শুনতে চাচ্ছিলেন। #রেসপেক্ট”

সুশান্ত সিং রাজপুতের মুখে শোনা যায় সানির অকুণ্ঠ প্রশংসা, “কতোখানি সাহসিকতার সঙ্গে নিজেকে সামলে নিয়েছো সানি লিওনি। ছোটবেলায় সেই লোকটিকে শেখানো উচিত ছিল কিভাবে নারীদের সম্মান করতে হয়।”

গৌরব কাপুর লেখেন, “সরাসরি সম্প্রচারের সময় একজন উপস্থাপককে সব ধরনের স্বার্থ এবং ব্যক্তিগত চিন্তা থেকে মুক্ত হয়ে সাক্ষাৎকার নিতে হয়। ভুপেন্দ্রর প্রতিটি কথার পেছনে তার উদ্দেশ্য ধরা পড়েছে। সানি লিওনিকে সাধুবাদ জানাই এতকিছুর পরও ভদ্রতা বজায় রাখার জন্য, অন্য কেউ হলে নিশ্চিত সাক্ষাৎকার ছেড়ে উঠে যেতো।”

‘মাস্তিজাদে’র পরিচালক মিলাপ জাভেরি লেখেন, “তিনি একজন রকস্টার!! আমার #মাস্তিজাদিসানি, আমি তাকে ভালোবাসি!”

এই সিনেমায় সানির সহশিল্পী ভির দাস নিজের পুরো ক্ষোভটা ঝাড়েন ভুপেন্দ্রর উপরেই, “আশা করছি ভুপেন্দ্রর আগামী সাক্ষাৎকারটি উদ্দেশ্যমূলক হবে না।”

পরিচালক কবির খানের স্ত্রী উপস্থাপিকা মিনি মাথুর লেখেন, “প্রচারণা পাওয়ার জন্য তিনি এসব করেছেন, অপরদিকে সানি নিজেকে খুব সুন্দরভাবে সামলেছেন।”

এই সংক্রান্ত আরো সংবাদ

শুল্কমুক্ত গাড়ি খালাস করেছেন সাকিব-ফেরদৌস, পারেননি সুমনসহ অনেকে

আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের জন্য আমদানি করাবিস্তারিত পড়ুন

আলোচিত নায়িকা পরীমনির পরিবার সম্পর্কে এই তথ্যগুলো জানতেন?

গভীর রাতে সাভারের বোট ক্লাবে গিয়ে যৌন হেনস্তা ও মারধরেরবিস্তারিত পড়ুন

বাবা দিবসে কাজলের মেয়ে শৈশবের ছবি পোস্ট করলেন

বলিউড অভিনেতা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন সেইবিস্তারিত পড়ুন

  • চলে গেলেন অভিনেত্রী সীমানা
  • শাকিবের সঙ্গে আমার বিয়ের সম্ভাবনা থাকতেই পারে: মিষ্টি জান্নাত
  • এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান
  • বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই