রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে বৃষের, রোমান্স ও বিনোদন শুভ কর্কটের

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও শুক্র। শুভসংখ্যা ৫ ও ৬। শুভ বার বুধ ও শুক্র। শুভ রত্ন পান্না ও হীরা। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব উদ্ভাবক লুই লুমের, মোহাম্মদ সাদিক, অভিনেত্রী মোনালিসা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
পরিস্থিতি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কোনো সামাজিক সমস্যার উদ্ভব হওয়ার আশঙ্কা আছে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 
দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। অপরের প্রতি আচরণে সদয় হওয়ার চেষ্টা করুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠজন কেউ শত্রুতাও করতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন থাকুন। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ব্যক্তিগত সৃজনশীলতায় সাফল্য পেতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) 
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় তৃপ্তিবোধ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। উত্তেজনা পরিহার করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) 
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। অধীনদের কাজে লাগাতে পারবেন। চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। পোশাক-পরিচ্ছদে বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। প্রথম পরিচয়েই কারো প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কারো মৃত্যুর সংবাদে শোকগ্রস্ত হতে পারেন। ব্যয় বৃদ্ধি পাবে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শরীর খুব একটা ভালো যাবে না। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। আইনগত বিষয়াদি এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতা পেতে পারেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। সামাজিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্মে আনন্দ পাবেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

এই সংক্রান্ত আরো সংবাদ

শুক্রবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতকবিস্তারিত পড়ুন

শুক্রবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মেষ,বিস্তারিত পড়ুন

শুক্রবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতক/জাতিকা।বিস্তারিত পড়ুন

  • প্রেমিক-প্রেমিকার রাশি অনুযায়ী দিন ভ্যালেন্টাইন্স গিফট
  • সোমবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • শুক্রবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • বুধবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন?
  • রবিবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • বুধবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন?
  • সোমবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • শনিবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • শুক্রবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • বৃহস্পতিবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • মঙ্গলবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন
  • শুক্রবার দিনটি কেমন যাবে ? বলে দেবে আপনার রাশিফল, জেনে নিন